Connect with us

কান ফিল্ম ফেস্টিভ্যাল

কান ২০২৩: হুডি পরে লালগালিচায় ঐশ্বরিয়া

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রতিটি আসরে লালগালিচায় সবচেয়ে জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এবারও আলো ছড়িয়েছেন তিনি। গতকাল (১৮ মে) স্থানীয় সময় সন্ধ্যায় ‘ইন্ডিয়ানা জোন্স অ্যান্ড দ্য ডায়াল অব ডেস্টিনি’র ওয়ার্ল্ড প্রিমিয়ার উপলক্ষে আয়োজিত লালগালিচায় হেঁটেছেন ৪৯ বছর বয়সী এই তারকা।

বিশাল রুপালি হুডসহ একটি কালো গাউন পরেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ঠোঁটে ছিলো চেনা গাঢ় লাল লিপস্টিক। পোশাকের পেছন দিকটা প্রসারিত (ছবি: ইনস্টাগ্রাম)

চোখধাঁধানো পোশাকটি দেখলে একঝটকায় মনে হতে পারে অ্যালুমিনিয়াম ফয়েল করা বুঝি! (ছবি: ইনস্টাগ্রাম)

ঐশ্বরিয়া রাই বচ্চনের জন্য জ্বলজ্বলে গাউনটি তৈরি করেছে দুবাইয়ের ফ্যাশন ব্র্যান্ড সোফি কচ্যুয়ার। এটি তাদের কান ক্যাপসুল কালেকশনের অংশ (ছবি: ইনস্টাগ্রাম)

কান ফিল্ম ফেস্টিভ্যালের লালগালিচায় এ নিয়ে ২১ বার হাজির হলেন ঐশ্বরিয়া রাই। প্রতিবারই ফরাসি প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়ালের দূতিয়ালি করেছেন তিনি (ছবি: কান ফিল্ম ফেস্টিভ্যাল)

২০০২ সালে নিজের অভিনীত ‘দেবদাস’ সিনেমার সহশিল্পী শাহরুখ খান ও পরিচালক সঞ্জয়লীলা বানসালির সঙ্গে প্রথমবার কানের লালগালিচায় পা রাখেন ঐশ্বরিয়া রাই (ছবি: ইনস্টাগ্রাম)

২০০৩ সালে উৎসবটির মূল প্রতিযোগিতা শাখার বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক এই বিশ্বসুন্দরী (ছবি: ইনস্টাগ্রাম)

গতকাল (১৮ মে) সকালে সাগরপাড়ের শহর কানে লরিয়ালের একটি অনুষ্ঠানে ইতালিয়ান ব্র্যান্ড ভ্যালেন্তিনোর ঝিকিমিকি সবুজ কাফতান ও উঁচু হিল পরেন ঐশ্বরিয়া রাই বচ্চন (ছবি: ইনস্টাগ্রাম)

দক্ষিণ ফ্রান্সে ভূমধ্যসাগরের তীরে একমাত্র সন্তান আরাধ্যকে (১১) নিয়ে গেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। গত ১৭ মে ভারতের মুম্বাই থেকে সাগরপাড়ের শহরে পৌঁছান তারা। নিস বিমানবন্দরে তাদের ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হয়। ছবিতে ভারতীয় সাংবাদিক-লেখক অনুপমা চোপড়ার সঙ্গে লরিয়ারের অনুষ্ঠানে অ্যাশ (ছবি: ইনস্টাগ্রাম)

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ