Connect with us

সিনেমা হল

নতুন ‘জুরাসিক ওয়ার্ল্ড’ ১০ জুন, স্টার সিনেপ্লেক্সের বিশেষ অফার

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন

‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’ সিনেমার পোস্টার (ছবি: টুইটার)

প্রাগৈতিহাসিক, অতিদানবীয় ডাইনোসরদের ফিরিয়ে আনছে ‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’। আগামী ১০ জুন মুক্তি পেতে যাচ্ছে এটি। সেন্সর সাপেক্ষে আন্তর্জাতিক মুক্তির দিনেই ঢাকার স্টার সিনেপ্লেক্সে উপভোগ করা যাবে কলিন ট্রেভরো পরিচালিত এই সিনেমা। তাই গত ৫ জুন থেকে অনলাইন এবং কাউন্টারে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১৫ জুন পর্যন্ত স্টার সিনেপ্লেক্সের যেকোনও সিনেমার টিকিট কিনলে দর্শকদের জন্য থাকছে বিশেষ অফার। লটারির মাধ্যমে বিজয়ী একজন কক্সবাজারে হোটেল সায়মনে দুই রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পাবেন।

জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন

‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’ সিনেমায় ডেওয়ান্ডা ওয়াইজ ও ক্রিস প্রাট (ছবি: টুইটার)

১৯৯৩ সালের ১১ জুন মুক্তিপ্রাপ্ত স্টিভেন স্পিলবার্গের ‘জুরাসিক পার্ক’ সিনেমায় ডাইনোসরদের বড় পর্দায় দেখে শিহরিত হয়েছিল দর্শকরা। এরপর একে একে এসেছে ‘জুরাসিক’ সিরিজের আরও পাঁচটি সিনেমা।

২০১৮ সালে মুক্তি পায় ‘জুরাসিক ওয়ার্ল্ড: দ্য ফলেন কিংডম’। এটি ছিলো ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এর সিক্যুয়েল, এতে নির্বাহী প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করেন স্টিভেন স্পিলবার্গ।

জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন

‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’ সিনেমায় ক্রিস প্রাট (ছবি: টুইটার)

‘জুরাসিক ওয়ার্ল্ড’ ট্রিলজির শেষ পর্ব ‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’ সিনেমায় রয়েছে গায়ে কাঁটা দেওয়ার মতো সব দৃশ্য। ভয় ধরায় আকাশে ডাইনোসরের আক্রমণ কিংবা মোটরবাইকের পেছনে ডাইনোসরের তাড়া করার দৃশ্য। জলের নিচে লুকিয়ে থাকা আর ঠিক তার ওপরেই ডাইনোসরের চিৎকার শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বইয়ে দেয়।

নতুন সিনেমাটির ট্রেলার মুক্তির পর রীতিমতো ঘুম হারাম সিনেমাপ্রেমীদের। প্রায় ৩ মিনিটের ট্রেলারের শুরুতে দেখা যায়, শীতকালীন তন্দ্রায় ঘুরে বেড়াচ্ছে অতিকায় ডাইনোসররা। জলে-জঙ্গলে-আকাশেও তারা ত্রাস ছড়িয়েছে। তাদের সঙ্গে মানুষের সহাবস্থানের সংকট নিয়েই যে গোটা গল্প ঘুরছে সেই আভাস স্পষ্ট। ট্রেলার মুক্তির পর দর্শকদের মধ্যে যত উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে তাতে আশা করা হচ্ছে, আগের সিনেমাগুলোর মতো এটিও বক্স অফিস মাতাবে।

জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন

‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’ সিনেমায় (বাঁ থেকে) জেফ গোল্ডব্লাম, স্যাম নিল ও লরা ডার্ন (ছবি: টুইটার)

আগের দুটি পর্বের মতো ‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’ সিনেমায় প্রধান দুটি চরিত্রে যথারীতি আছেন ক্রিস প্রাট ও ব্রাইস ডালাস হাওয়ার্ড। এছাড়া ‘জুরাসিক পার্ক’-এর বেশ কয়েকটি চরিত্র নস্টালজিয়া সঙ্গে নিয়ে ফিরছে এই পর্বে। তাদের মধ্যে উল্লেখযোগ্য স্যাম নিল, লরা ডার্ন ও জেফ গোল্ডব্লাম।

সিনেমাওয়ালা প্রচ্ছদ