Connect with us

ছবি ও কথা

‘ফাইটার’ সিনেমার টিজারে হৃতিক-দীপিকার রসায়নের ঝলক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বলিউড তারকা হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন প্রথমবার জুটি বেঁধেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমায় দেখা যাবে তাদের রসায়ন। গতকাল (৮ ডিসেম্বর) এসেছে এর টিজার। এটি দেখে নেটিজেনরা যারপরনাই মুগ্ধ। এতে যুদ্ধবিমানের চোখধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টস ও রুদ্ধশ্বাস অ্যাকশন রয়েছে। সব ছাপিয়ে সবার আলোচনায় হৃতিক-দীপিকার প্রেমময় কয়েকটি মুহূর্ত।

হৃতিক-দীপিকার খোলামেলা দৃশ্যে নেটিজেনদের অনেকে ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রঙ’ গানের আভাস খুঁজেছেন। নায়িকার আবেদনময় উপস্থিতি আবার সোরগোল ফেলে দেবে বলাই যায়!

প্রেমের দৃশ্যে দর্শকদের জন্য উপহার থাকছে হৃতিক-দীপিকার চুম্বন। সিনেমাটিতে গান থাকছে পাঁচটি। এগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন বিশাল-শেখর।

১ মিনিট ১৪ সেকেন্ডের চমৎকার টিজারের মাধ্যমে ‘ফাইটার’ দর্শকদের মধ্যে ব্যাপক কৌতূহল সৃষ্টি করেছে। টিজার দেখে নেটিজেনরা অনেকে মন্তব্য করেছেন, আগামী বছরের প্রথম ব্লকবাস্টার হওয়ার সব সম্ভাবনা রয়েছে সিনেমাটির।

দীপিকার কান্নার দৃশ্য দর্শকদের আবেগপ্রবণ করে তুলতে পারে।

‘ফাইটার’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের চরিত্রের নাম মিনাল রাঠোর মিন্নি।

ভারতীয় বিমান বাহিনীর এয়ার ড্রাগন ইউনিটের স্কোয়াড্রন পাইলট (হেলিকপ্টার চালক) হিসেবে দীপিকাকে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে।

দীপিকা অভিনীত মিন্নির মাঝে দৃঢ়তা, সঙ্কল্প ও লড়াকু চেতনা ধারণ করে নারীদের এগিয়ে চলার বার্তা রয়েছে, যা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করতে পারে।

‘ফাইটার’ সিনেমার পোস্টারে ভারতীয় বিমান বাহিনীর ইউনিফর্মে হৃতিক রোশনকে বেশ টগবগে লেগেছে। তার চরিত্রের নাম শমশের পাঠানিয়া প্যাটি। তিনি এয়ার ড্রাগন ইউনিটের স্কোয়াড্রন পাইলট। এটাই ত্রিমাত্রিক প্রযুক্তিতে তার প্রথম সিনেমা।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এর আগে দুটি সিনেমায় অভিনয় করেছেন হৃতিক রোশন। এগুলো হলো ‘ব্যাং ব্যাং’ (২০১৪) এবং ‘ওয়ার’ (২০১৯)। হৃতিক সর্বশেষ গত মাসে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করে দর্শক মাতিয়েছেন। এটি ছিলো ‘ওয়ার’ ও চলতি বছরে সিদ্ধার্থ আনন্দের ব্লকবাস্টার ‘পাঠান’ সিনেমার পরবর্তী কাহিনি।

রোমাঞ্চকর অ্যাকশনের আবহে দেশপ্রেমের উদ্দীপনা জোগাতে পারে ‘ফাইটার’। বিশাল পরিসরে সাজানো সিনেমাটিতে অনেক অভিনবত্ব ও চমক থাকছে। এটি হিন্দি সিনেমাকে অন্য উচ্চতায় নিয়ে যাবে বলে বিশ্লেষকদের অনুমান।

‘ফাইটার’কে বলা হচ্ছে, ভারতীয় সিনেমার প্রথম বিমান-নির্ভর অ্যাকশন ফ্র্যাঞ্চাইজ। আশা করা হচ্ছে, সিনেমাহলে এর বিভিন্ন দৃশ্য দেখে দর্শকেরা শিস বাজাবেন এবং করতালি দেবেন। এতে হলিউডের ‘টপ গান’ সিনেমার মেজাজ আছে।

‘ফাইটার’ সিনেমায় অনিল কাপুরকে দেখা যাবে এয়ার ড্রাগন ইউনিটের কমান্ডিং অফিসার গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকি চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়সহ অনেকে।

‘ফাইটার’ সিদ্ধার্থ আনন্দের জন্য বিশেষ একটি সিনেমা, কারণ এর মাধ্যমে ভায়াকম এইটিন স্টুডিওসের সঙ্গে যৌথভাবে মমতা আনন্দের সঙ্গে মারফ্লিক্স পিকচার্স থেকে এটি প্রযোজনা করেছেন তিনি। ‘ফাইটার’ হতে যাচ্ছে ভায়াকম এইটিন স্টুডিওসের শততম সিনেমা।

টিজারের মাধ্যমে ‘ফাইটার’ সিনেমার ৫০ দিনের প্রচারণামূলক কার্যক্রম শুরু হলো। চলতি মাসেই মুক্তি পাবে এর ট্রেলার।

২০২৪ সালের ২৫ জানুয়ারি ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবসে বহুল প্রতীক্ষিত সিনেমাটি থ্রিডিতে মুক্তি পাবে। এর মাধ্যমে ভারতীয় বিমান বাহিনীর বীরত্ব ও সাহসিকতার প্রতীকী উদযাপন করা হবে।

ছবি ও কথা

সোহিনী-শোভন: দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পশ্চিমবঙ্গের অভিনেত্রী সোহিনী সরকার ও সংগীতশিল্পী শোভন গাঙ্গুলী ঘর বাঁধলেন। দক্ষিণ চব্বিশ পরগনার একটি খামারবাড়িতে আইনিভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আজ (১৫ জুলাই) ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ধুমধাম আয়োজনে এই যুগলের চার হাত এক হলো। ছবিতে দেখুন সোহিনী-শোভনের শুভ পরিণয়।

সোহিনী সরকার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।’

২০২৩ সালের ১৫ জুলাই শোভনের সঙ্গে দেখা হয় সোহিনীর। সেই প্রথম দেখার বর্ষপূর্তিতেই বিয়ের বন্ধনে জড়ালেন তারা।

বিয়েতে বেনারসি ও সোনার গয়নায় বাঙালি সাজে সেজেছিলেন সোহিনী। শোভনের পরনে ছিল সাদা সিল্কের ধুতি ও পাঞ্জাবি।

মালাবদলের পর সোহিনীর গালে ভালোবাসার চুম্বন দেন শোভন।

সম্প্রতি মুক্তি পেয়েছে সোহিনীর নতুন সিনেমা ‘অথৈ’। এতে তার সহ-অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

পড়া চালিয়ে যান

ছবি ও কথা

বিয়ের আসরে তারকার ছেলেমেয়েদের ঝলক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিশ্বের অন্যতম ধনী মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি ও তার দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে আলাদাভাবে নজর কেড়েছেন তারকাদের সন্তানেরা। 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলেমেয়ে সুহানা খান ও আরিয়ান খান (ছবি: এক্স)

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলেমেয়ে সুহানা খান ও আরিয়ান খান (ছবি: এক্স)

বলিউড অভিনেতা সাইফ আলি খানের ছেলেমেয়ে ইব্রাহিম আলি খান ও সারা আলি খান (ছবি: এক্স)

বলিউড অভিনেতা সাইফ আলি খানের ছেলেমেয়ে ইব্রাহিম আলি খান ও সারা আলি খান (ছবি: এক্স)

সোনালি রঙের জমকালো লেহেঙ্গায় প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর জ্যেষ্ঠ কন্যা জানভি কাপুর।

বর অনন্ত আম্বানির পক্ষে থাকার কথা পোশাকে লিখে এনেছিলেন অনন্যা পাণ্ডে (ছবি: এক্স)

বর অনন্ত আম্বানির পক্ষে থাকার কথা পোশাকে লিখে এনেছিলেন বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পাণ্ডে (ছবি: এক্স)

হলুদ পোশাকে ঝলমলে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে (ছবি: এক্স)

বলিউড অভিনেতা অজয় দেবগণ ও তার ছেলে যুগ (ছবি: এক্স)

স্বামী ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে সুনীল শেঠির মেয়ে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি (ছবি: এক্স)

পড়া চালিয়ে যান

ছবি ও কথা

বিয়েবাড়িতে ঐশ্বরিয়া, আরাধ্য ও বচ্চন পরিবার

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিশ্বের অন্যতম ধনী মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের ব্যয়বহুল বিয়ের আসরে হাজির হলো পুরো বচ্চন পরিবার। মুম্বাইয়ের জিয়ো ওয়ার্লড কনভেনশন সেন্টারে গত ১২ জুলাই ছিল এই আয়োজন। তবে স্বামী অভিষেক বচ্চন ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে একফ্রেমে দেখা যায়নি বচ্চনবধূ ঐশ্বরিয়া রাইকে। মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়েই সময় কাটিয়েছেন তিনি। 

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য (ছবি: এক্স)

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য (ছবি: এক্স)

(বাঁ থেকে) নব্যা নাভেলি নন্দা, জয়া বচ্চন, অমিতাভ বচ্চন, শ্বেতা নন্দা, অগস্ত্য নন্দা, শ্বেতার স্বামী নিখিল নন্দা ও অভিষেক বচ্চন একসঙ্গে ক্যামেরাবন্দি হন। সুখী পরিবারের ‘পিকচার পারফেক্ট ফ্রেম’ (ছবি: এক্স)

সাবেক বিশ্বসুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন (ছবি: এক্স)

(বাঁ থেকে) নব্যা নাভেলি নন্দা, জয়া বচ্চন, অমিতাভ বচ্চন, শ্বেতা নন্দা ও অগস্ত্য নন্দা (ছবি: এক্স)

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য (ছবি: এক্স)

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ