Connect with us

ছবি ও কথা

‘ফাইটার’ সিনেমার টিজারে হৃতিক-দীপিকার রসায়নের ঝলক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বলিউড তারকা হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন প্রথমবার জুটি বেঁধেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমায় দেখা যাবে তাদের রসায়ন। গতকাল (৮ ডিসেম্বর) এসেছে এর টিজার। এটি দেখে নেটিজেনরা যারপরনাই মুগ্ধ। এতে যুদ্ধবিমানের চোখধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টস ও রুদ্ধশ্বাস অ্যাকশন রয়েছে। সব ছাপিয়ে সবার আলোচনায় হৃতিক-দীপিকার প্রেমময় কয়েকটি মুহূর্ত।

হৃতিক-দীপিকার খোলামেলা দৃশ্যে নেটিজেনদের অনেকে ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রঙ’ গানের আভাস খুঁজেছেন। নায়িকার আবেদনময় উপস্থিতি আবার সোরগোল ফেলে দেবে বলাই যায়!

প্রেমের দৃশ্যে দর্শকদের জন্য উপহার থাকছে হৃতিক-দীপিকার চুম্বন। সিনেমাটিতে গান থাকছে পাঁচটি। এগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন বিশাল-শেখর।

১ মিনিট ১৪ সেকেন্ডের চমৎকার টিজারের মাধ্যমে ‘ফাইটার’ দর্শকদের মধ্যে ব্যাপক কৌতূহল সৃষ্টি করেছে। টিজার দেখে নেটিজেনরা অনেকে মন্তব্য করেছেন, আগামী বছরের প্রথম ব্লকবাস্টার হওয়ার সব সম্ভাবনা রয়েছে সিনেমাটির।

দীপিকার কান্নার দৃশ্য দর্শকদের আবেগপ্রবণ করে তুলতে পারে।

‘ফাইটার’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের চরিত্রের নাম মিনাল রাঠোর মিন্নি।

ভারতীয় বিমান বাহিনীর এয়ার ড্রাগন ইউনিটের স্কোয়াড্রন পাইলট (হেলিকপ্টার চালক) হিসেবে দীপিকাকে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে।

দীপিকা অভিনীত মিন্নির মাঝে দৃঢ়তা, সঙ্কল্প ও লড়াকু চেতনা ধারণ করে নারীদের এগিয়ে চলার বার্তা রয়েছে, যা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করতে পারে।

‘ফাইটার’ সিনেমার পোস্টারে ভারতীয় বিমান বাহিনীর ইউনিফর্মে হৃতিক রোশনকে বেশ টগবগে লেগেছে। তার চরিত্রের নাম শমশের পাঠানিয়া প্যাটি। তিনি এয়ার ড্রাগন ইউনিটের স্কোয়াড্রন পাইলট। এটাই ত্রিমাত্রিক প্রযুক্তিতে তার প্রথম সিনেমা।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এর আগে দুটি সিনেমায় অভিনয় করেছেন হৃতিক রোশন। এগুলো হলো ‘ব্যাং ব্যাং’ (২০১৪) এবং ‘ওয়ার’ (২০১৯)। হৃতিক সর্বশেষ গত মাসে সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করে দর্শক মাতিয়েছেন। এটি ছিলো ‘ওয়ার’ ও চলতি বছরে সিদ্ধার্থ আনন্দের ব্লকবাস্টার ‘পাঠান’ সিনেমার পরবর্তী কাহিনি।

রোমাঞ্চকর অ্যাকশনের আবহে দেশপ্রেমের উদ্দীপনা জোগাতে পারে ‘ফাইটার’। বিশাল পরিসরে সাজানো সিনেমাটিতে অনেক অভিনবত্ব ও চমক থাকছে। এটি হিন্দি সিনেমাকে অন্য উচ্চতায় নিয়ে যাবে বলে বিশ্লেষকদের অনুমান।

‘ফাইটার’কে বলা হচ্ছে, ভারতীয় সিনেমার প্রথম বিমান-নির্ভর অ্যাকশন ফ্র্যাঞ্চাইজ। আশা করা হচ্ছে, সিনেমাহলে এর বিভিন্ন দৃশ্য দেখে দর্শকেরা শিস বাজাবেন এবং করতালি দেবেন। এতে হলিউডের ‘টপ গান’ সিনেমার মেজাজ আছে।

‘ফাইটার’ সিনেমায় অনিল কাপুরকে দেখা যাবে এয়ার ড্রাগন ইউনিটের কমান্ডিং অফিসার গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকি চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়সহ অনেকে।

‘ফাইটার’ সিদ্ধার্থ আনন্দের জন্য বিশেষ একটি সিনেমা, কারণ এর মাধ্যমে ভায়াকম এইটিন স্টুডিওসের সঙ্গে যৌথভাবে মমতা আনন্দের সঙ্গে মারফ্লিক্স পিকচার্স থেকে এটি প্রযোজনা করেছেন তিনি। ‘ফাইটার’ হতে যাচ্ছে ভায়াকম এইটিন স্টুডিওসের শততম সিনেমা।

টিজারের মাধ্যমে ‘ফাইটার’ সিনেমার ৫০ দিনের প্রচারণামূলক কার্যক্রম শুরু হলো। চলতি মাসেই মুক্তি পাবে এর ট্রেলার।

২০২৪ সালের ২৫ জানুয়ারি ভারতের ৭৫তম প্রজাতন্ত্র দিবসে বহুল প্রতীক্ষিত সিনেমাটি থ্রিডিতে মুক্তি পাবে। এর মাধ্যমে ভারতীয় বিমান বাহিনীর বীরত্ব ও সাহসিকতার প্রতীকী উদযাপন করা হবে।

সিনেমাওয়ালা প্রচ্ছদ