Connect with us

ঢালিউড

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড যাচ্ছে ‘প্রহেলিকা’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘প্রহেলিকা’র দৃশ্যে শবনম বুবলী ও মাহফুজ আহমেদ (ছবি: রঙ্গন মিউজিক)

ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত শাকিব খানের ‘প্রিয়তমা’ ও আফরান নিশোর ‘সুড়ঙ্গ’র জোয়ারের মাঝেও দর্শক টেনেছে মাহফুজ আহমেদের ‘প্রহেলিকা’। এর মাধ্যমে দীর্ঘ আট বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন করেছেন তিনি। দেশের দর্শকদের মুগ্ধ করার পর তার সিনেমাটি এবার যাচ্ছে বিদেশে।

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে আগামী ৫ আগস্ট মুক্তি পাবে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’।

‘প্রহেলিকা’র দৃশ্যে শবনম বুবলী ও মাহফুজ আহমেদ (ছবি: রঙ্গন মিউজিক)

জানা গেছে, ৫ আগস্ট অস্ট্রেলিয়ার সিডনি ব্ল্যাকটাউন, ৬ আগস্ট সিডনি ব্যাংকসটাউন, ১১ আগস্ট মেলবোর্ন উইরিবি, ১৮ আগস্ট মেলবোর্ন চ্যাডস্টোন, ২০ আগস্ট ক্যানবেরায় দেখা যাবে সিনেমাটি।

‘প্রহেলিকা’য় মাহফুজ আহমেদকে দেখা গেছে মনা চরিত্রে। তার সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী, অভিনেতা নাসিরউদ্দিন খান, রাশেদ মামুন অপু, একে আজাদ সেতু, সারাহ জেবিন অদিতি, রহমত উল্লাহ, শ্যামল জাকারিয়া। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার।

‘প্রহেলিকা’র দৃশ্যে মাহফুজ আহমেদ ও শবনম বুবলী (ছবি: নকশীকাঁথা)

‘প্রহেলিকা’র গানগুলো শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এরমধ্যে ‘মেঘের নৌকা’র ভিউ ১ কোটির ঘর পেরিয়েছে। সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি এটি গেয়েছেন ইমরান মাহমুদুল। তার সঙ্গে এতে কণ্ঠ দিয়েছেন কোনাল। এছাড়া ‘হৃদয় দিয়ে’ শিরোনামের একটি গান প্রশংসা কুড়িয়েছে। সুর-সংগীত পরিচালনার পাশাপাশি এটি গেয়েছেন কিশোর দাস। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন স্বরলিটি। দুটি গানই লিখেছেন আসিফ ইকবাল। সিনেমাটির প্রযোজক রঙ্গন মিউজিকের স্বত্বাধিকারী জামাল হোসেন ‘বিধুর ভালোবাসা’ শিরোনামের একটি গান লিখেছেন। সুর-সংগীত পরিচালনার পাশাপাশি এটি গেয়েছেন আকাশ মাহমুদ। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সিঁথি সাহা।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ