Connect with us

ফ্যান জোন

কুইজ ও টিজার বিজয়ীদের সঙ্গে সিয়াম-পূজার নৈশভোজ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

সিয়াম আহমেদ ও পূজা চেরি
সাধারণ দর্শকদের মাঝে সিয়াম আহমেদ ও পূজা চেরি (ছবি: ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট)

ঢালিউডের জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি ২৪ জন সাধারণ দর্শকের সঙ্গে নৈশভোজ করলেন। রবিবার (৫ জুন) সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের একটি রেস্তোরাঁয় ছিলো এই আয়োজন। এর আগে ব্লকবাস্টার সিনেমাসে বিনামূল্যে ‘শান’ দেখেছেন তারা।

গত ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির আগে ভক্তদের জন্য টিজার প্রতিযোগিতার আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট। সেরা চার জনের নাম ঘোষণা করা হয় পরিবেশনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া এবং ‘শান’ সিনেমার ফেসবুক পেজে।

এছাড়া কুইজের আয়োজন করে ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট ও ব্লকবাস্টার সিনেমাস। এর অংশ হিসেবে যারা ‘শান’-এর পোস্টার শেয়ার করেছেন তাদের মধ্যে যেগুলোতে বেশি লাইক ও কমেন্ট পড়েছে তেমন ২০ জন নৈশভোজের সুযোগ পেয়েছেন।

২৪ বিজয়ীর সঙ্গে নৈশভোজে আরও অংশ নেন ‘শান’ সিনেমার পরিচালক এম রাহিম, গল্পকার আজাদ খানসহ অন্য কলাকুশলীরা।

সিয়াম বলেন, ‘সিনেমাটির অভূতপূর্ব সাফল্যে আমরা আনন্দিত। দর্শকদের সিনেমা হলে আসার জোয়ার তৈরি হয়েছে। ফলে আগামীতে আরও ভালো ছবি নির্মাণে প্রযোজকরা এগিয়ে আসতে পারে।’

পূজার কথায়, ‘অনেকদিন পর গত ঈদুল ফিতরে সিনেমা হলে এত বিপুলসংখ্যক দর্শক দেখলাম। সিয়ামের সঙ্গে আমার জুটিতে বিশ্বাস রাখায় দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাই।’

এদিকে আগামী ২৪ জুন উত্তর আমেরিকার ৮০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘শান’। এর আন্তর্জাতিক পরিবেশক কানাডা-ভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর সভাপতি মোহাম্মদ অলিউল্লাহ সজীব খবরটি জানিয়েছেন।

এ উপলক্ষে চুক্তিস্বাক্ষর করেন ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের পক্ষে প্রযোজক এম ওয়াহিদুর রহমান এবং স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন।

সিনেমাওয়ালা প্রচ্ছদ