Connect with us

ঢালিউড

ইডেন গার্ডেন্সের গ্যালারিতে রাজের সঙ্গে ‘কাজলরেখা’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

কলকাতার ইডেন গার্ডেন্সে শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী (ছবি: ফেসবুক)

কলকাতার ইডেন গার্ডেন্সে আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ ও নেদারল্যান্ডসের মধ্যকার খেলা গ্যালারিতে বসে উপভোগ করছেন চিত্রনায়ক শরিফুল রাজ। তার সঙ্গে আছেন মডেল-অভিনয়শিল্পী মন্দিরা চক্রবর্তী। বাংলাদেশের পতাকা হাতে নিজেদের ‘কাজলরেখা’ সিনেমার লোগো সংবলিত টি-শার্ট পরে গ্যালারিতে ছবি তুলেছেন তারা। খেলা দেখার সঙ্গে প্রচারণা সেরে নিচ্ছেন দু’জনে।

আজ (২৮ অক্টোবর) সোশ্যাল মিডিয়া ফেসবুকে ‘কাজলরেখা’র পেজে রাজ ও মন্দিরা ছবিটি পোস্ট করা হয়েছে। ইডেন গার্ডেন্সে সিনেমাটির পরিচালক গিয়াস উদ্দিন সেলিমও আছেন। মৈমনসিংহ গীতিকা ‘কাজলরেখা’র পালা থেকে অনুপ্রাণিত হয়ে গল্প ও চিত্রনাট্য লিখেছেন তিনিই। এর আগে ‘মনপুরা’, ‘স্বপ্নজাল’ এবং ‘গুণিন’ সিনেমা তিনটি পরিচালনা করেছেন এই নির্মাতা।

(বাঁ থেকে) আলোকচিত্রী নাসরিন আক্তার, গিয়াস উদ্দিন সেলিম, শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী (ছবি: ফেসবুক)

‘কাজলরেখা’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে মন্দিরার। তাকে দেখা যাবে নাম ভূমিকায়। ২০১২ সালে ‘সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হন তিনি। এরপর থেকে মডেলিং করেছেন নিয়মিত।

শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী (ছবি: ফেসবুক)

গতকাল (২৭ অক্টোবর) কলকাতায় উত্তম কুমার ও সুচিত্রা সেনের কালজয়ী একটি ছবির সামনে দাঁড়িয়ে রাজের সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার দেন মন্দিরা। তিনি এর ক্যাপশনে লিখেছেন, ‘আসমানের মেঘও যেমন ভাসিয়া বেড়ায়’। ধারণা করা হচ্ছে, এটি তাদের সিনেমার একটি গানের লাইন।

শরিফুল রাজ (ছবি: ফেসবুক)

আগামী ৩১ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের খেলা দেখতে আবার ইডেন গার্ডেন্সের গ্যালারিতে হাজির হবেন রাজ-মন্দিরা জুটি।

মন্দিরা চক্রবর্তী (ছবি: ফেসবুক)

আগামী বছরের শুরুতে মুক্তি পাবে ‘কাজলরেখা’। এতে আরো অভিনয় করেছেন রাফিয়াত রশিদ মিথিলা, ইরেশ যাকের, আবুল আজাদ কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ অনেকে।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ