Connect with us

ওয়ার্ল্ড সিনেমা

ইনস্টাগ্রামে প্রথম পোস্টেই দক্ষিণী এই অভিনেতার রেকর্ড

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

থালাপতি বিজয় (ছবি: ইনস্টাগ্রাম)

ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রামে ভারতের দক্ষিণী অভিনেতাদের মধ্যে কার প্রথম পোস্ট সবচেয়ে বেশি লাইক পেয়েছে জানেন? এ তালিকায় এগিয়ে থালাপতি বিজয়। মাত্র তিন ঘণ্টায় সব নায়কদের রেকর্ড ভেঙে দিয়েছেন তিনি। তার পোস্ট করা প্রথম ছবিতে লাইক পড়েছে ৪৫ লাখের বেশি।

গতকাল (২ এপ্রিল) ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন থালাপতি বিজয়। ২০ ঘণ্টার ব্যবধানে ৪৮ বছর বয়সী এই তারকার ফলোয়ার সংখ্যা দাঁড়িয়েছে ৪৪ লাখ।

 

View this post on Instagram

 

A post shared by Vijay (@actorvijay)

ইনস্টাগ্রামে প্রথম পোস্টে লাইকের দিক দিয়ে এতোদিন এগিয়ে ছিলেন রজনীকান্ত। তিনি পেয়েছেন ১৪ লাখ লাইক। থালাপতি বিজয় নিজের প্রথম পোস্টের মাধ্যমে প্রথম তিন ঘণ্টায় পেয়েছেন ১৮ লাখ।

তালিকার তিন নম্বরে আছেন ‘বাহুবলী’ তারকা প্রভাস। তার প্রথম পোস্টে লাইকের সংখ্যা ১২ লাখ। কমপক্ষে ১০ লাখ লাইক পাওয়া আরেক তারকা সুরিয়া। তিনি আছেন চারে।

পাঁচ থেকে নয় নম্বরে আছেন যথাক্রমে রামচরণ (৪ লাখ ৭৯ হাজার লাইক), জুনিয়র এনটিআর (৪ লাখ ৩৯ হাজার লাইক), বিজয় দেবেরাকোন্ডা (৪ লাখ ১৫ হাজার লাইক), ইয়াশ (২ লাখ ৮৩ হাজার লাইক) এবং চিরঞ্জীবি (২ লাখ ৪৯ হাজার লাইক),

ইনস্টাগ্রামে দক্ষিণী অভিনেতাদের যেসব পোস্টে সবচেয়ে বেশি কমেন্ট পড়েছে সেই তালিকাতেও শীর্ষস্থান দখল করেছেন থালাপতি বিজয়। ১৮ ঘণ্টায় তার প্রথম পোস্টে ৪ লাখ ৭৫ হাজার কমেন্ট জমা পড়েছে। এতোদিন এই রেকর্ড ছিলো প্রভাসের। তার পোস্টে কমেন্ট করা হয় ৪১ হাজার ৫০০টি।

কমেন্টের তালিকায় তিন থেকে ৯ নম্বরে আছেন যথাক্রমে ইয়াশ (৪১ হাজার ৪০০), সুরিয়া (৪০ হাজার ২০০), আল্লু অর্জুন (৪০ হাজার), রজনীকান্ত (৩৯ হাজার), রামচরণ (১৮ হাজার ৫০০), জুনিয়র এনটিআর (১৭ হাজার ৩০০) এবং মহেশ (১৬ হাজার ৩০০)।

সারাবিশ্বের তারকাদের মধ্যে ইনস্টাগ্রামে দ্রুততম সময়ে ১০ লাখ ফলোয়ার পাওয়ার তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন থালাপতি বিজয়। তার লেগেছে ৯৭ মিনিট। বিটিএস ব্যান্ডের ভি ৪৩ মিনিটে এবং হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ৫৯ মিনিটে ১০ লাখ ফলোয়ার পূর্ণ হওয়ার স্বাদ পেয়েছেন।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ