Connect with us

ছবি ও কথা

ইনানি সৈকতে স্পর্শিয়ার বিয়ে, বরের পরিচয় কী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসে বিয়ের বন্ধনে জড়ালেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বরের নাম সৈয়দ রিফাত নওঈদ হোসেন। গতকাল (১৪ ফেব্রুয়ারি) কক্সবাজারের ইনানি সমুদ্রসৈকতে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। নতুন জীবনে পা রাখার কয়েকটি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

লাল টকটকে লেহেঙ্গা পরে বিয়ে করেছেন স্পর্শিয়া। অলঙ্কার হিসেবে ছিলো নাকছাবি, টিকলি, গলার হার, কানের দুল ও সোনার বালা। বর পেরেছেন সুরমা রঙের শেরওয়ানি ও মুক্তার মালা, মাথায় রেখেছেন লাল পাগড়ি।

পারিবারিকভাবে আলাপের পর অর্চিতা স্পর্শিয়া ও সৈয়দ রিফাত নওঈদ হোসেনের বিয়ে পাকা করা হয়েছে। তাদের একজন কমন ফ্রেন্ড ঘটক হিসেবে কাজ করেছেন।

গত ১৩ ফেব্রুয়ারি সমুদ্রসৈকতেই ছিলো স্পর্শিয়ার গায়ে হলুদ, মেহেদি সন্ধ্যা ও সংগীতানুষ্ঠান। সাগরের জলরাশি ও পাহাড়ের প্রতি ভালো লাগা থেকেই তিনি বিয়ের ভেন্যু হিসেবে বেছে নিয়েছেন সমুদ্র সৈকত।

স্পর্শিয়ার বর সৈয়দ রিফাত নাওঈদ হোসেন সিলেটের ছেলে। তিনি পড়াশোনা করেছেন দেশের বাইরে। এখন দেশে একটি সফটওয়্যার প্রতিষ্ঠানের পরিচালক পদে কর্মরত আছেন এই তরুণ।

২০১১ সালে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে শোবিজে পথচলা শুরু করেন স্পর্শিয়া। ধীরে ধীরে নজর কাড়েন তিনি। এরপর নাটক, টেলিফিল্ম ও সিনেমায় সমানতালে কাজ করেছেন। বড় পর্দায় ‘নবাব এলএলবি’ (শাকিব খান), নিয়ামূল মুক্তার ‘কাঠবিড়ালী’ (আসাদুজ্জামান আবীর), অনন্য মামুনের ‘আবার বসন্ত’ (তারিক আনাম খান) সিনেমায় তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। ওটিটিতেও দেখা গেছে তাকে।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ