Connect with us

ওটিটি

‘‌শহরে অনেক রোদ’ আসবে ঈদের দিন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘‌শহরে অনেক রোদ’ ফিল্মে সাবিলা নূর ও খায়রুল বাসার (ছবি: দীপ্ত প্লে)

ওটিটি প্ল্যাটফর্মের জন্য আরেকটি ফিল্ম পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এর নাম ‘‌শহরে অনেক রোদ’। এতে অভিনয় করেছেন খায়রুল বাসার ও সাবিলা নূর। দীপ্ত প্লেতে ঈদের দিন মুক্তি পাবে এটি।

খায়রুল বাসারকে দেখা যাবে অনিক চরিত্রে। শহরে তার থাকার বলতে আছে খালা ও খালু। নিঃসন্তান এই পরিবারের কাছে অনিক যেন তাদের ছেলের মতোই। কিন্তু অতি ভালোবাসা মাঝে মধ্যে অত্যাচার হয়ে দাঁড়ায়, নিত্যই সেটা টের পায় অনিক। বিশেষ করে খালা বাসায় ডেকে নিয়মিতই বিভিন্ন মেয়ে দেখাতে থাকে তাকে। কিন্তু অনিকের বিয়েতে অনীহা। মেয়েই যে পছন্দ হয় না তার!

অবশেষে অনিকের যখন একজনকে পছন্দ হয় তখনই লেগে যায় মহাপ্যাঁচ। একদিকে খালা-খালুর দাম্পত্য জীবনে নেমে আসে আজব দুর্ঘটনা, অন্যদিকে অনিক বুঝে নেয়– কিছু প্রেম কখনোই পায় না পরিণতি!

‘‌শহরে অনেক রোদ’ ফিল্মে সাবিলা নূর ও খায়রুল বাসার (ছবি: দীপ্ত প্লে)

নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের কথায়, গল্পটি মিষ্টি প্রেমের দুষ্টুমিতে ভরা প্রাণমাতানো। তিনি বলেন, “একটি মিষ্টি প্রেমের গল্পে সাজানো হয়েছে ‘‌শহরে অনেক রোদ’। এই রোদ গ্রীষ্মের রোদের মতো কড়া নয়, এই রোদ শীতের সকালের রোদের মতো মিষ্টি। আশা করছি, এটি গ্রীষ্মের এই তাপে একটু হলেও শীতলতা ছড়াবে।”

ওয়েব ফিল্ম ‘‌শহরে অনেক রোদ’-এ আরো অভিনয় করেছেন তানিয়া, নাদের চৌধুরী।

মিজানুর রহমান আরিয়ান এর আগে ওটিটি প্ল্যাটফর্ম চরকি’র জন্য পরিচালনা করেছেন ‘‌ঊনিশ২০’ এবং ‘‌নেটওয়ার্কে বাইরে’ ফিল্ম দুটি।

সিনেমাওয়ালা প্রচ্ছদ