Connect with us

বলিউড

যে কারণে একফ্রেমে শাহরুখের পুরো পরিবার

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

শাহরুখ খান ও তার পরিবার (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান একজন সফল উদ্যোক্তা। এখন তার সময়টা দারুণ কাটছে। প্রযোজক ও ইন্টেরিয়র ডিজাইনারের দায়িত্ব সমানতালে সামলে নিচ্ছেন তিনি। এবার প্রকাশ হতে যাচ্ছে তার কফি টেবিল বুক। এজন্য পুরো খান পরিবার একসঙ্গে ছবি তুলেছে।

সোশ্যাল মিডিয়ায় ৫২ বছর বয়সী গৌরি বেশ সক্রিয়। পরিবারের সবার একত্রে তোলা ছবিটি শেয়ার করে কফি টেবিল বুকের খবরটি জানিয়েছেন তিনি। শাহরুখ-গৌরির দুই ছেলে আরিয়ান খান ও আব্রাম খান এবং মেয়ে সুহানা খানকে মা-বাবার সঙ্গে দেখে ভক্তরা যারপরনাই আনন্দিত।

শাহরুখ খান

শাহরুখ খান (ছবি: ইনস্টাগ্রাম)

বি-টাউনের অভিজাত খান পরিবারের সব সদস্যকে একফ্রেমে সচরাচর দেখা যায় না। অনেকদিন পর তারা একসঙ্গে আলোকচিত্রীর সামনে দাঁড়িয়েছেন। সবার পোশাকের রঙ কালো। আলোকচিত্রনির্ভর কফি টেবিল বুকের অংশ হিসেবে ফটোশুটটি হয়েছে।

গৌরি ক্যাপশনে লিখেছেন, ‘পরিবারই ঘর সাজায়। আমার কফি টেবিল বুক পেঙ্গুইন ইন্ডিয়া থেকে শিগগিরই আসছে। এজন্য আমি রোমাঞ্চিত।’

‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান (ছবি: টুইটার)

এদিকে ‘পাঠান’ সিনেমার অভূতপূর্ব সাফল্যে উড়ছেন শাহরুখ। চলতি বছর বড় পর্দায় তার আরো দুটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরমধ্যে অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ নিয়ে তিনি এখন ব্যস্ত। এতে তার সহশিল্পী নয়নতারা ও বিজয় সেতুপতি। এটি আগামী জুনে সিনেমা হলে আসার কথা থাকলেও পিছিয়ে যাবে বলে গুঞ্জন রয়েছে।

‘বেশরম রঙ’ গানে শাহরুখ খান (ছবি: যশরাজ ফিল্মস)

অন্যদিকে রাজকুমার হিরানির পরিচালনায় শাহরুখের প্রথম সিনেমা ‘ডানকি’র কাজ চলছে। এটি চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পেতে পারে। এতে শাহরুখের বিপরীতে থাকছেন তাপসী পান্নু।

এছাড়া সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমায় আবার পাঠানের ভূমিকায় স্বল্প সময়ের জন্য দর্শকদের কাছে ফিরবেন ৫৭ বছর বয়সী শাহরুখ।

সিনেমাওয়ালা প্রচ্ছদ