Connect with us

বলিউড

একদিনে দুই সিনেমা পিছিয়ে দিলেন সালমান

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সালমান খান

সালমান খান (ছবি: টুইটার)

বলিউড সুপারস্টার সালমান খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার থ্রি’ নিয়ে হতবাক করা খবর এলো। গোয়েন্দা থ্রিলার ধাঁচের এই সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন তিনি। পূর্বনির্ধারিত সময় অনুযায়ী এটি সিনেমা হলে আসার কথা ছিলো ২০২৩ সালে ২১ এপ্রিল ঈদুল ফিতরে। কিন্তু গতকাল (১৫ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় দেওয়া ঘোষণায় ৫৬ বছর বয়সী এই তারকা জানান, সিনেমাটি মুক্তি পাবে ২০২৩ সালের দিওয়ালিতে।

২০০৯ সাল থেকে ঈদ আর সালমান খান ছিলেন সমার্থক। প্রতি ঈদে একটি করে সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু ‘টাইগার থ্রি’ পিছিয়ে যাওয়ায় ভক্তরা হতাশ হয়ে পড়েছিলেন। তবে চিন্তার কিছু নেই। ঈদ উৎসবে ঠিকই সিনেমা হলে বসে প্রিয় তারকার নতুন কাজ উপভোগের সুযোগ পাবে তারা।

‘টাইগার থ্রি’ পিছিয়ে দিলেও নিজের আরেক সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ ঈদ উপহার হিসেবে রাখছেন সালমান। এটি আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু নতুন ঘোষণা অনুযায়ী, ২০২৩ সালের ২১ এপ্রিল ঈদে আসবে এই সিনেমা। সম্পূর্ণ পারিবারিক বিনোদনমূলক সিনেমাটি ঈদ উৎসবের জন্য জুতসই মনে করছেন তিনি।

ফারহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগাম, জাসি গিল ও রাঘব জুইয়াল। এছাড়া দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দক্ষিণী তারকা ভেঙ্কটেশ ও জগপতি বাবুকে।

২০০৯ সালের ঈদে মুক্তি পায় সালমান খানের ‘ওয়ান্টেড’। এটি অভাবনীয় ব্যবসায়িক সাফল্য পাওয়ায় প্রতি ঈদে তার সিনেমা মুক্তি পাওয়া ট্রেন্ডে পরিণত হয়। ২০১০ সালের ঈদে আসা ‘দাবাং’ ব্লকবাস্টার হয়। ২০১১ ও ২০১২ সালের ঈদে মুক্তি পেয়েছে যথাক্রমে ‘বডিগার্ড’ ও ‘এক থা টাইগার’। ২০১৩ সালে নিজের কোনো সিনেমা সামনে আনেনি তিনি।

তবে ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত প্রতি ঈদে সালমান খানের একটি করে সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘কিক’ (২০১৪), ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫), ‘সুলতান’ (২০১৬), ‘টিউবলাইট’ (২০১৭), ‘রেস থ্রি’ (২০১৮), ‘ভারত’ (২০১৯)।

সালমান খান

সালমান খান (ছবি: টুইটার)

২০২০ সালের ঈদে ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির সব প্রস্তুতি নিয়ে রেখেছিলেন সালমান খান। কিন্তু করোনা মহামারির কারণে লকডাউন থাকায় সেই পরিকল্পনা ভেস্তে যায়। শেষমেষ ২০২১ সালের ঈদে দর্শনীর বিনিময়ে কন্টেন্ট দেখার প্ল্যাটফর্ম জিপ্লেক্সে এবং ভারতের কিছু সিনেমা হলে মুক্তি পায় এটি।

করোনার কারণে শুটিংয়ে ব্যাঘাত ঘটায় গত ঈদে কোনো সিনেমা মুক্তির জন্য প্রস্তুত করতে পারেননি সালমান খান। আগামী বছরের ঈদে ‘কিসি কা ভাই কিসি কি জান’ বৃহৎ পরিসরে মুক্তি পাবে। সবশেষ ২০১৯ সালের ২০ ডিসেম্বর বড় পরিসরে মুক্তি পায় তার ‘দাবাং থ্রি’।

সালমান খান

সালমান খান (ছবি: টুইটার)

এদিকে গত মার্চে সোশ্যাল মিডিয়ায় একটি টিজার ভিডিও প্রকাশের মাধ্যমে ‘টাইগার থ্রি’র ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। এতে দেখা যায়, কোরিয়ান স্টান্ট টিমের সঙ্গে মহড়া করছেন ক্যাটরিনা কাইফ। তাকে আবার দেখা যাবে জোয়া চরিত্রে। এরপর ক্যামেরা ঘুরে যায় টাইগার রূপী সালমান খানের দিকে। তাকে ক্যাটরিনা প্রশ্ন করেন, ‘রেডি?’ উত্তরে সল্লু বলেন, ‘টাইগার অলওয়েজ রেডি।’

‘টাইগার থ্রি’ হলো ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। প্রথমটি কবির খান ও দ্বিতীয় পরিচালনা করেন আলি আব্বাস জাফর। এবারের সিনেমার পরিচালক মনীষ শর্মা। এতে ভিলেন হিসেবে আছেন ইমরান হাশমি। এছাড়া বলিউড বাদশা শাহরুখ খান পাঠান চরিত্রে স্বল্প সময়ের জন্য পর্দায় হাজির হবেন। নয়াদিল্লি, মুম্বাই, রাশিয়া ও অস্ট্রিয়ায় এর শুটিং হয়েছে। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এটি।

বলিউড

একলাফে পারিশ্রমিক দ্বিগুণ করে কত টাকা নিচ্ছেন তৃপ্তি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরির ক্যারিয়ার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী। সন্দীপ রেড্ডি বাঙ্গার ‘অ্যানিম্যাল’ সিনেমা মুক্তির পর থেকে তার বৃহস্পতি তুঙ্গে। একের পর এক কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি। ফলে একলাফে অনেক টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন ৩০ বছর বয়সী এই তারকা।

এখন প্রতি সিনেমায় প্রায় ১ কোটি রুপি নিচ্ছেন তৃপ্তি। অথচ বলিউড তারকা রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ সিনেমায় অভিনয় করে ৪০ লাখ রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি। এর অভাবনীয় সাফল্যের পর ‘ভুল ভুলাইয়া থ্রি’র প্রস্তাব আসে তার কাছে। এতে কার্তিক আরিয়ানের বিপরীতে কাজ করার জন্য আগের চেয়ে দ্বিগুণের বেশি পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

‘অ্যানিম্যাল’ মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় তৃপ্তির ফলোয়ার বেড়েছে। ইনস্টাগ্রামে সেই সংখ্যা প্রায় ৫৩ লাখ। যেকোনো নামী সংস্থার প্রচারণা করতে সোশ্যাল মিডিয়ায় প্রতিটি পোস্টের জন্য ৬০ থেকে ৯০ লাখ রুপি নিচ্ছেন এই নায়িকা।

পারিশ্রমিক বাড়িয়ে গত মাসে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় ১৪ কোটি রুপিতে একটি বাড়ি কিনেছেন তৃপ্তি। বলেউডের অনেক তারকার বসবাস এই এলাকায়।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টারে তৃপ্তি দিমরি (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এদিকে আগামী ১৯ জুলাই মুক্তি পাবে তৃপ্তির নতুন সিনেমা ‘ব্যাড নিউজ়’। ইতোমধ্যে এর ট্রেলার ও গানগুলো উত্তাপ ছড়িয়েছে। বিশেষ করে ‘জানম’ গানে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার রসায়নে মজেছেন ভক্ত-দর্শকরা। এতে বেশকিছু অন্তরঙ্গ, খোলামেলা ও চুম্বন দৃশ্যে দেখা গেছে তাদের। করণ জোহরের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। এটি হলো ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

আগামী ১ নভেম্বর মুক্তি পাবে আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া থ্রি’। এতে কার্তিক-তৃপ্তি জুটি ছাড়াও থাকছেন মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান। এরপর ২২ নভেম্বর সিনেমাহলে আসবে করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক টু’। এতে সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে জুটি বেঁধেছেন তৃপ্তি। এটি হলো জানভি কাপুর ও ইশান খাট্টার অভিনীত ‘ধাড়াক’ (২০১৮) সিনেমার ‍সিক্যুয়েল।

তৃপ্তির হাতে এখন আরো আছে রাজ শান্ডিলিয়া পরিচালিত ‘ভিকি বিদ্যা কা বো ওয়ালা ভিডিও’। এতে তার বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৭ সালে শ্রীদেবীর ‘মম’ সিনেমায় স্বল্প উপস্থিতির একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তৃপ্তি। এরপর ‘পোস্টার বয়েজ’ (২০১৭) ও ‘লায়লা মজনু’তে (২০১৮) প্রধান নায়িকা হলেও সফল হয়নি সিনেমা দুটি। অবশ্য নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘বুলবুল’ (২০২০) ও ‘কলা’ (২০২২) তাকে লাইমলাইটে নিয়ে আসে। আর ‘অ্যানিম্যাল’ সিনেমার মাধ্যমে তো ভারতের জাতীয় ক্রাশ বনে গেছেন তিনি!

পড়া চালিয়ে যান

বলিউড

শুটিংয়ে আহত হয়ে হাসপাতালে উর্বশী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তেলুগু ভাষার একটি সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন। তিনি এখন হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, শুটিং ফ্লোরে দুর্ঘটনায় ৩০ বছর বয়সী এই তারকার হাড় মচকে গেছে। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

উর্বশীর তেলুগু সিনেমাটির নাম চূড়ান্ত হয়নি। ‘এনবিকে ১০৯’ নামে এর শুটিং চলছে। এনবিকে হলো তেলুগু তারকা নান্দামুরি বালাকৃষ্ণের নামের অদ্যাক্ষরের মিলিত রূপ। তিনিই এই সিনেমার মূল নায়ক। এছাড়া থাকছেন ববি দেওল, দুলকার সালমান ও প্রকাশ রাজ। আগামী অক্টোবরে সিনেমাহলে এটি মুক্তি পাওয়ার কথা।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

গত বছরের নভেম্বরে ববি কোল্লির পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হয়। হায়দরাবাদে তৃতীয় ধাপের কাজ করছিলেন উর্বশী। অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে অংশ নিতে গিয়ে আহত হলেন তিনি।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার ব্যবসাসফল সিনেমার তালিকায় আছে ‘সনম রে’ (২০১৬), ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ (২০১৬), ‘হেট স্টোরি ফোর’ (২০১৮) ও ‘পাগলপান্তি’ (২০১৯)। আইটেম গানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ড্যাডি মাম্মি’ ( ভাগ জনি), ‘হাসিনো কা দিওয়ানা’ (কাবিল) প্রভৃতি। হিন্দির পাশাপাশি দক্ষিণী বিভিন্ন ভাষার সিনেমায় কাজ করেছেন তিনি।

পড়া চালিয়ে যান

বলিউড

ভিকি-তৃপ্তির আবেদনময়ী রসায়ন সাড়া ফেলেছে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘ব্যাড নিউজ’ সিনেমার গানে তৃপ্তি দিমরি ও ভিকি কৌশল (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

বলিউড তারকা ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি ‘ব্যাড নিউজ’ নামের একটি সিনেমায় জুটি বেঁধেছেন। এর ‘জান‌ম’ শিরোনামের একটি গানে তাদের রসায়ন সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। একদিনেই এটি দেখা হয়েছে ১ কোটি বার! 

সুইমিং পুলে, স্নানকক্ষে ও বিছানায় উষ্ণতায় মাখা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন দুই তারকা। এক গানেই পাঁচটি চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তারা। তৃপ্তিকে লাল-নীল বিকিনিতে আবেদনময়ী রূপে দেখা গেছে।

অন্তরঙ্গ দৃশ্যে ভিকি ও তৃপ্তি যেন স্বাচ্ছন্দ্যবোধ করেন সেজন্য শুটিংয়ে ছিলেন প্রযোজক করণ জোহর। নৃত্য পরিচালনা করেছেন রেমো ডি’সুজা।

গতকাল (৯ জুলাই) ইউটিউবে সারেগামা মিউজিক চ্যানেলে প্রকাশিত হয়েছে ৩ মিনিট ১৬ সেকেন্ডের ‘জান‌ম’। এর কথা লিখেছেন, সুর করেছেন ও এটি গেয়েছেন বিশাল মিশ্র। এর আগে তৃপ্তির ‘অ্যানিম্যাল’ সিনেমার গান গেয়ে আলোচিত হন তিনি।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টার (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এর আগে সিনেমাটির ‘তওবা তওবা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। এতে ভিকির নাচে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তৃপ্তিকে যথারীতি ঝলমলে লেগেছে।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল হিসেবে আসছে ‘ব্যাড নিউজ’। গল্পে একই নারী দুই পৃথক পুরুষের শুক্রাণু দিয়ে গর্ভধারণ করে। এতে আরো অভিনয় করেছেন অ্যামি ভার্ক। এটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। আগামী ১৯ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে ‘ব্যাড নিউজ’।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ