Connect with us

বলিউড

কেনো একসপ্তাহেরও বেশি সময় গোসল করেননি এই নায়িকা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তারা সুতারিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী তারা সুতারিয়া চমকে দিলেন! ‘অপূর্বা’ সিনেমার পোস্টার ও ট্রেলারে পুরোপুরি নতুন আঙ্গিকে হাজির হয়েছেন তিনি। বাস্তবে তাকে যেমন ঝলমলে বেশভূষায় দেখা যায়, সিনেমাটিতে তার অপূর্ব চরিত্রটি পুরোপুরি বিপরীত। এটি ফুটিয়ে তোলার জন্য কয়েক সপ্তাহ ধরে গোসল করেননি ২৭ বছর বয়সী এই তারকা।

ট্রেলারে দেখা যায়, বাগদত্তা সিদ্ধার্থকে চমকে দিতে তার শহরে রওনা দেয় অপূর্বা। কিন্তু রাস্তায় বাস থামিয়ে তাকে তুলে নেয় একদল ডাকাত। তাদের হাত থেকে রক্ষা পেতে শুরু হয় মেয়েটির প্রাণপণ চেষ্টা।

 

View this post on Instagram

 

A post shared by TARA💫 (@tarasutaria)

‘অপূর্বা’র ক্ষত ও বিধ্বস্ত চেহারার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তারা সুতারিয়া লিখেছেন, ‘সিনেমাটি নিয়ে আমার গর্ব হয়, কারণ এর প্রতিটি দৃশ্যে আমি নিজেই অংশ নিয়েছি। কোনো অজুহাত দেখাইনি। আমরা যখন শুটিং করেছি তখনকার মতো স্পৃহা ও জোর আগে কখনও উপলব্ধি করিনি। এজন্য আপনার কাছে অনেক ঋণী নিখিল নাগেশ ভাট স্যার।’

তারা সুতারিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

এরপর তারা সুতারিয়া যোগ করেন– মনে পড়ে, শুটিংয়ের মাঝামাঝি দিকে একসপ্তাহেরও বেশি সময় ধরে গোসল করিনি যাতে আমাকে দেখতে ভীত-সন্ত্রস্ত ও বিপর্যস্ত মনে হয় যেটা আমি নিজের ভেতর ধারণ করতে চেয়েছিলাম। কাদা ও ছাইয়ের স্তূপে গড়াগড়ি খেয়েছি (এটা সত্যিই মজার ছিলো) এবং আমার চুল কয়েক সপ্তাহ ধরে আঁচড়ানো হয়নি! শুটিংয়ের সময় আমাকে কেমন লেগেছিলো পোস্টারে তার নমুনা আছে। এতো ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। আমাদের পুরো ইউনিট অভিভূত। দিনভর সব ধরনের সহযোগিতার জন্য আলোকচিত্রী অবিনাশ গোয়াড়িকরকে ধন্যবাদ।’

নিখিল নাগেশ ভাট পরিচালিত ‘অপূর্বা’তে আরো অভিনয় করেছেন অভিষেক ব্যানার্জি, ধাইরিয়া কারওয়া ও রাজপাল যাদব। ডিজনি প্লাস হটস্টারে আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

তারা সুতারিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

‘অপূর্বা’ হলো তারা সুতারিয়ার ষষ্ঠ সিনেমা। ২০১৯ সালে করণ জোহরের প্রযোজনা ও পুনিত মালহোত্রার পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এতে আরো ছিলেন টাইগার শ্রফ ও অনন্যা পাণ্ডে।

তারা সুতারিয়া (ছবি: ইনস্টাগ্রাম)

তারা সুতারিয়া অভিনীত বাকি চারটি সিনেমা হলো মিলাপ মিলান জাভেরি পরিচালিত ‘মারজাবা’ (২০১৯), মিলান লুথরিয়ার ‘তাড়াপ’ (২০২১), আহমেদ খান পরিচালিত ‘হিরোপান্তি টু’ (২০২২) এবং মোহিত সুরির ‘এক ভিলেন রিটার্নস’ (২০২২)।

সিনেমাওয়ালা প্রচ্ছদ