Connect with us

ঢালিউড

‘জংলি’ রূপে চমকে দিলেন সিয়াম

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘জংলি’র ফার্স্টলুকে সিয়াম আহমেদ (ছবি: টাইগার মিডিয়া)

শার্ট-গেঞ্জির সঙ্গে লুঙ্গি। পায়ে স্যান্ডেল। ঠোঁটে তামাক পাতা। বাঁ-হাতে জ্বলন্ত দেশলাই কাঠি। চোখে সানগ্লাস। চোখে-মুখে আক্রোশ ও ক্ষোভ। ডান হাতে মঙ্গুজ ব্যাট। হাতের ওপর লাল চোখের একটি কাক। পেছনে ঘরবাড়ি পুড়িয়ে দেওয়া আগুনের লেলিহান শিখা। চিত্রনায়ক সিয়াম আহমেদ এমন অ্যাকশন মেজাজে হাজির হয়েছেন ‘জংলি’র ফার্স্টলুকে। এতে নতুন এক রূপে পাওয়া গেছে তাকে।

গতকাল (২৯ মার্চ) নিজের জন্মদিনে সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি শেয়ার দিয়ে সিয়াম লিখেছেন– ‘জংলি’ আসছে। দেখা হবে কোরবানির ঈদে!

সিয়ামের জন্মদিনে ভক্তদের জন্য ‘জংলি’র পোস্টারটি দারুণ আনন্দ বয়ে এনেছে। তাদের অনুভূতিতে, ‘ঝড় যখন আসে পূর্বাভাস দিয়েই আসে তার আপন গতিতে।’

সিয়াম আহমেদ (ছবি: ফেসবুক)

চোখে পড়ার মতো ফার্স্ট লুকে ভরপুর বিনোদনের আভাস রয়েছে। এর সঙ্গে ভারতের দক্ষিণী সিনেমার অনেক মিল খুঁজে পাচ্ছেন। কেউ কেউ বলছেন, এটি ‘পুষ্পা’র দেশি সংস্করণ। তাদের মন্তব্য, সিয়ামকে দেখতে আল্লু অর্জুনের মতোই লাগছে।

‘জংলি’ পরিচালনা করবেন এম. রাহিম। তার প্রথম সিনেমা ‘শান’-এর নায়ক ছিলেন সিয়াম। এবার ‘জংলি’তে তাকে পুরোপুরি নতুন আঙ্গিকে উপস্থাপন করায় বাহবা পাচ্ছেন এম. রাহিম। ভক্তদের আশা, এটি সিনেমাহল কাঁপাবে আগামী ঈদুল আজহায়। কোরবানির ঈদে মুক্তির লক্ষ্যে শিগগিরই ‘জংলি’র শুটিং শুরু হবে। কয়েকদিনের মধ্যে নায়িকার নাম জানা যাবে বলে আশা করা হচ্ছে।

‘জংলি’র চিত্রনাট্য লিখেছেন মেহেদি হাসান মুন ও কলকাতার সুকৃতি সাহা। ফিলম্যান প্রোডাকশন হাউসের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছে এমআইবি স্টুডিওস। এটাই তাদের প্রথম সিনেমা। পরিবেশনায় দি অভি কথাচিত্র ও টাইগার মিডিয়া।

সিনেমাওয়ালা প্রচ্ছদ