Connect with us

শুভেচ্ছা

তারকাদের ঈদ শুভেচ্ছা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

প্রতি উৎসবেই ভক্তদের শুভেচ্ছা জানিয়ে থাকেন তারকারা। আজ খুশির ঈদ। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই যে যার নিজের মতো উদযাপন করছে এই বিশেষ দিনটি। কেউই বাদ নেই আজকের এই ঈদ উদযাপনে। তাই এই শুভ দিনে সবাইকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেলেবরা।

ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী

ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী (ছবি: ফেসবুক)

দুই বোন ফাহমিদা নবী ও সামিনা চৌধুরী বর্তমানে রয়েছেন নিউ ইয়র্কে। সেখান থেকে দুই বোন মিলে একসঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে ফাহমিদা নবী লিখেছেন, ঈদ মোবারক। ত্যাগের মহিমায় মহিমান্বিত হোক সবার মন। সবার জীবনে ঈদুল আযহা আনন্দ বয়ে আনুক।

জয়া আহসান

জয়া আহসান (ছবি: ফেসবুক)

জয়া আহসান নিজের একটি ছবি শেয়ার করে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

মীর সাব্বির

মীর সাব্বির (ছবি: ফেসবুক)

বর্তমানে ক্যালিফোর্নিয়াতে রযেছেন মীর সাব্বির। সেখানকার একটি মসজিদে নামাজ আদায় শেষে তোলা একটি সেলফি ও আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, বিদেশের মাটিতে প্রথম ঈদুল আযহার নামাজ আদায় করলাম প্রিয় মানুষের সঙ্গে। বিদেশের মাটিতে ঈদের আমেজ কেমন সেটা বোঝার নতুন করে এক চেষ্টা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সকলের জীবন। ঈদ মোবারক।

নুসরাত ফারিয়া নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

স্বামীর সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা মীম

স্বামীর সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা মীম (ছবি: ফেসবুক)

স্বামীর সঙ্গে তোলা দুটি ছবি নিজের ফেসবুক পেজে দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

এর আগে চাঁদরাতে একটি ছবি শেয়ার করে এই অভিনেত্রী লিখেছিলেন, নিজের ছবি মুক্তির সময় যেমন আনন্দ লাগে, নিজের দেশে বছরের দুই ঈদেও ঈদের আয়োজন করতে ভালো লাগে। ছোট বেলা থেকে বান্ধবীদের নতুন কাপড় কেনা দেখে নিজেও ঈদে কাপড় কিনতাম। নতুন কাপড় ঈদের আগে কাউকে দেখাতাম না। ঈদ আসবে ঈদের আয়োজন হবেনা তা কি করে হয়। ঈদের সেই আয়োজনটা করতে এখনো ভালো লাগে। বলা যায় অভ্যাস। আমার পরিবারে যারা আমার কাজে সহায়তা করে, আমার জন্য কষ্ট করে তাদের জন্য এবারও থাকছে ঈদের আয়োজন। ঈদের প্রস্তুতি সম্পন্ন। একসাথে কাল ঈদ পালন করবো পশু কোরবানীর মাধ্যমে। ঈদের আনন্দ ছড়িয়ে পরুক সবার পরাণে। সবাইকে ঈদ মোবারক।

স্ত্রীর সঙ্গে সংগীতশিল্পী আসিফ আকবর

স্ত্রীর সঙ্গে সংগীতশিল্পী আসিফ আকবর (ছবি: ফেসবুক)

আজ পবিত্র ঈদুল আযহা। মজার বিষয়টি হলো আজ সংগীতশিল্পী আসিফ আকবর ও তার স্ত্রীর ৩০তম বিবাহবার্ষিকীও। বিশেষ এই দিলে স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে লিখেছেন, আজ আমার ক্ষুদ্র জীবনের ঐতিহাসিক দিন। বেগম সালমা আসিফ আর আমার ৩০তম বিবাহবার্ষিকী। এইতো সেদিনের কথা, উনিশ বছর বয়সে ভালবেসে বিয়ের দিন আজ। সব হিসেব নিকেশের গুল্লি মেরে একসাথে বেঁচে থাকার সংগ্রামে বিজয়ী হয়েছি আমরা। আল্লাহর অশেষ রহমতে ভাল মন্দ মিলিয়ে সংসার সংগ্রামে এখনো সমুন্নত আছি। আমার তিন সন্তান রণ রুদ্র আর একমাত্র মেয়ে রঙ্গনের পক্ষ থেকে সবাইকে জানাই আন্তরিক ঈদ মুবারক। আজকের এই দিনে জাতি হিসেবে সব ভেদাভেদ ভুলে আমরা ঐক্যবদ্ধ হওয়ার আশা পোষন করি। যতই বিপদ আসুক, একসাথে বাঁচবো আমরা সব হিংসা ভুলে গিয়ে। দুনিয়ার অবস্থা ভালনা, আসুন আমরা যেন আর পারষ্পরিক দ্বন্দে লিপ্ত না হয়ে আনন্দ খুঁজে নেই জীবনের। দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে ভাল থাকুক আমাদের সবার বাংলাদেশ। আল্লাহু আকবর… ঈদ মুবারক … ভালোবাসা অবিরাম…

স্বামী ও ছেলের সঙ্গে মডেল পিয়া জান্নাতুল

স্বামী ও ছেলের সঙ্গে মডেল পিয়া জান্নাতুল (ছবি: ফেসবুক)

পিয়া জান্নাতুল স্বামী ও সন্তানের সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মডেল পিয়া জান্নাতুল।

ইরফান সাজ্জাদ

ইরফান সাজ্জাদ (ছবি: ফেসবুক)

ইরফান সাজ্জাদ নিজের তোলা একটি ছবি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, আব্বা : ইরফান তুমি সামনে কাজ সামলাও আমি রান্নাঘরে দেখতেসি..
আমি: (শুধু আব্বা যাওয়ার দেরি) দেখি ছবি তুলো! ঈদ মোবারক।

শিরিন আক্তার শীলা

শিরিন আক্তার শীলা (ছবি: ফেসবুক)

শিরিন আক্তার শিলা নিজের তোলা একটি ছবি ফেসবুকে দিয়ে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

বাবা ও ভাইয়ের সঙ্গে সংগীতশিল্পী আথিয়া আনিসা

বাবা ও ভাইয়ের সঙ্গে সংগীতশিল্পী আথিয়া আনিসা (ছবি: ফেসবুক)

বাবা ও ভাইয়ের সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি শেয়ার করে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সংগীতশিল্পী আথিয়া আনিসা।

অধরা খান নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে লিখেছেন, ঈদ মোবারক। সারারাত গরু পাহারা দিছি আমার মায়ের অর্ডারে, যাই একটু ঘুমাই। মজা না সত্যি কিন্তু।

শুভেচ্ছা

বাবা হলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

চাষী আলমের কোলে পুত্রসন্তান (ছবি: ফেসবুক)

অভিনেতা চাষী আলম প্রথমবার বাবা হলেন। তার ঘরে এসেছে একটি পুত্রসন্তান। তার ওজন ছিল ৩ দশমিক ২৫ কেজি। মা ও ছেলে উভয়ে সুস্থ আছে। 

ঢাকার একটি হাসপাতালে গতকাল বুধবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটের দিকে চাষীর পুত্রসন্তানের জন্ম হয়। তিনি জানান, আকিকা দিয়ে ছেলে নাম রাখবেন।

চাষী আলম ও তুলতুল ইসলাম (ছবি: ফেসবুক)

চাষীর স্ত্রী তুলতুল ইসলাম সুখবরটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে গিয়ে লিখেছেন, ‘আমাদের জীবনের নতুন ভালোবাসা নুর ফারিস্তাকে দেখুন। জুনিয়র চাষী। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিজের সুবাদে ‘হাবু ভাই’ নামে বেশ জনপ্রিয় চাষী আলম। গত বছরের ২৫ আগস্ট ঢাকার মেয়ে তুলতুল ইসলামের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান তিনি।

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডসে পুরস্কার পেলেন মেহজাবীন-ফারিণ-দর্শনা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) মেহজাবীন চৌধুরী (ছবি: ফেসবুক)

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ২২তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সুঅভিনয়ের জন্য স্বীকৃতি পেলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তাসনিয়া ফারিণ ও ওপার বাংলার তারকা দর্শনা বণিক। বাংলাদেশ ও প্রবাসের ২৭ জন শিল্পী-কলাকুশলী ও উদ্যোক্তাদের পুরস্কার দেওয়া হয়েছে এবারের আসরে।

গত ৩০ জুন স্থানীয় সময় রাতে কুইন্সের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে পুরস্কার বিতরণের পাশাপাশি নাচ, গান ও কৌতুক পরিবেশনা উপভোগ করেন দর্শক-অতিথিরা। অনুষ্ঠানটির সঞ্চালনা ছিলেন বাবু জামান ও কণ্ঠশিল্পী জিনাত জাহান মুন্নি।

তাসনিয়া ফারিণ (ছবি: ফেসবুক)

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের আয়োজক শো-টাইম মিউজিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর খান আলম সকল পৃষ্ঠপোষক, শিল্পী-কলাকুশলীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। আগামীতে বাংলা সংস্কৃতি ও বিনোদনপ্রেমীদের সাড়া পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দর্শনা বণিক (ছবি: ফেসবুক)

২২তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের বিজয়ী তালিকা
আজীবন সম্মাননা: আহমদ শরীফ ও তরিকুল ইসলাম মিতু (যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেতা)
সেরা টিভি অভিনেতা: চঞ্চল চৌধুরী
সেরা টিভি অভিনেত্রী: মেহজাবীন চৌধুরী (দ্য সাইলেন্স)
সেরা ওয়েব সিরিজের অভিনেত্রী: তাসনিয়া ফারিণ (নিকষ)
সেরা ওয়েব ফিল্মের অভিনেত্রী: তানজিন তিশা (পয়জন)
সেরা চলচ্চিত্র অভিনেতা: শাকিব খান (প্রিয়তমা)
সেরা চলচ্চিত্র অভিনেত্রী: তমা মির্জা (সুড়ঙ্গ), মন্দিরা চক্রবর্তী (কাজলরেখা)
সেরা চলচ্চিত্র পরিচালক: রায়হান রাফি (সুড়ঙ্গ), হিমেল আশরাফ (প্রিয়তমা)
বিশেষ পুরস্কার: দর্শনা বণিক, জায়েদ খান
সেরা কৌতুক অভিনেতা: নজরুল ইসলাম
সেরা গায়ক: তাহসান
সেরা গায়িকা: আতিয়া আনিসা
সেরা ফোক গায়িকা: বিন্দু কণা, সুলতানা ইয়াসমিন লায়লা
সেরা সংগীত পরিচালক ও গীতিকবি: কবির বকুল
প্রবাসের উদীয়মান কণ্ঠশিল্পী: নিপা জামান, রানো নওয়াজ ও অনিক রাজ
ইয়াংস্টার ইউটিউবার: প্রিসিলা
সেরা নারী উদ্যোক্তা: অনুভা শাহীন হোসেন
সেরা উদ্যোক্তা: শাহ নেওয়াজ (সিইও, গোল্ডেন এজ হোম কেয়ার), রুহিন হোসেন (সিইও, রিভারটেল), নাসির সবুজ (সিইও, এসএনএস হোম লোন)

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

বিয়ে করলেন সালহা খানম নাদিয়া, বর একজন মডেল-অভিনয়শিল্পী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। বরের নাম সালমান আরাফাত। তার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবরটি জানিয়েছেন তিনি। গতকাল (২১ জুন) ঢাকায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের পর বরের সঙ্গে তোলা ছবি নিজের ফেসবুক প্রোফাইলে যুক্ত করে সালহা খানম নাদিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ এরপর কভার ফটোতে দুই পরিবারের সঙ্গে তোলা একটি ছবি রেখে তিনি আবার স্ট্যাটাস দিয়েছেন, ‘আলহামদুলিল্লাহ।’

জানা গেছে, সালমান আরাফাত বিনোদন অঙ্গনে নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত অভিনয় করেন।

বিয়েতে সালহা খানম নাদিয়া ও সালমান আরাফাত (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

সালহা খানম নাদিয়ার ফেসবুক পোস্টে বিনোদন অঙ্গনের সহকর্মীসহ শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা অভিনন্দন আর শুভকামনা জানিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য– গায়িকা আঁখি আলমগীর, অভিনেত্রী মনিরা আক্তার মিঠু, নাজনীন হাসান চুমকী, তানজিকা আমিন, ঊর্মিলা শ্রাবন্তী কর, শামীমা তুষ্টি, শাহনাজ খুশী, অভিনেতা সুমিত সেনগুপ্ত, মিলন ভট্টাচার্য, নির্মাতা চয়নিকা চৌধুরী, সাগর জাহানসহ অনেকে।

দুই পরিবারের মাঝে নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

বিনোদন অঙ্গনে ১৫ বছর ধরে কাজ করছেন সালহা খানম নাদিয়া। বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন, নাটকে নিয়মিত কাজ করেছেন। ওটিটিতে ভিকি জাহেদের ‘রেডরাম’ ওয়েব ফিল্মে দেখা গেছে তাকে। বড় পর্দায় রেদওয়ান রনির ‘আইসক্রিম’ তার অভিনীত প্রথম সিনেমা। এছাড়া কলকাতায় ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। শোবিজে কাজের পাশাপাশি পারিবারিক ব্যবসায় সময় দেন এই তারকা।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ