Connect with us

নাটক

তৌসিফ ও তটিনীর ‘বিষয়টা ভালোবাসার’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘বিষয়টা ভালোবাসার’ নাটকে তৌসিফ মাহবুব ও তানজিম সাইয়ারা তটিনী (ছবি: আকিব রহমান)

ছেলেটির নাম সাব্বির, মেয়েটি নাম ফারিয়া। পরিবার থেকে তাদের বিয়ে দিতে চায়। কিন্তু তারা বিয়েতে মোটেও আগ্রহী না। একসময় দুই জনই পালিয়ে যায়। নাটকীয়ভাবে তাদের দেখা হয় এবং তারা একটি পরিকল্পনা করে। সেই অনুযায়ী ফারিয়ার বাড়িতে যায় সাব্বির আর সাব্বিরের বাড়িতে যায় ফারিয়া। তারা একে অপরকে স্বামী-স্ত্রী পরিচয় দেয়‍! তাদের লক্ষ্য দুই পরিবারকে বিরক্ত করে তোলা, যাতে আর বিয়ের কথা না ভাবে। এরপর গল্প মোড় নেবে কোন দিকে? সেই উত্তর জানা যাবে ‘বিষয়টা ভালোবাসার’ নাটকে।

সাব্বির চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার তারকা তৌসিফ মাহবুব। ফারিয়া চরিত্রে থাকছেন ছোট পর্দার আরেক তারকা তানজিম সাইয়ারা তটিনী। আগামীকাল (১৩ জানুয়ারি) ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘বিষয়টা ভালোবাসার’।

(বাঁ থেকে) তানজিম সাইয়ারা তটিনী, তৌসিফ মাহবুব ও কেএম সোহাগ রানা (ছবি: আকিব রহমান)

‘বিষয়টা ভালোবাসার’ পরিচালনা করেছেন কেএম সোহাগ রানা। তিনি বলেন, ‘একজোড়া তরুণ-তরুণীর অন্যরকম ভালোবাসার গল্প আছে এই নাটকে। তাদের পাগলামির মধ্য দিয়ে পরিবারের বন্ধনকেন্দ্রিক একটি বার্তা দেওয়া হয়েছে এতে।’

‘বিষয়টা ভালোবাসার’ নাটকে তৌসিফ মাহবুব ও তানজিম সাইয়ারা তটিনী (ছবি: আকিব রহমান)

নাটকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শিল্পী সরকার, নাদের চৌধুরী, মিলি বাশারসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন আরিহা চৌধুরী। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে এর চিত্রগ্রহণ করেছেন ফুয়াদ বিন আলমগীর। সম্পাদনা করেছেন রাশেদ রাব্বি।

‘বিষয়টা ভালোবাসার’ নাটকের পোস্টার (ছবি: সিনেমাওয়ালা নিউজ)

নাটকটির গান সুর করেছেন ও গেয়েছেন শাহরিয়ার আলম মার্সেল। এর কথা লিখেছেন শামীম আহমেদ। আবহ সংগীত করেছেন এপি শুভ।

সিনেমাওয়ালা প্রচ্ছদ