Connect with us

ঢালিউড

‘দরদ’ পোস্টারে রক্তপিপাসু শাকিব

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘দরদ’ সিনেমার পোস্টারে শাকিব খান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যে এলো। এতে তার হাত রক্তে ভেজা, চুলগুলো এলোমেলো। চোখে-মুখে রক্তপিপাসু হাসি। আজ (১৪ ফেব্রুয়ারি) পোস্টারটি উন্মোচন করেছেন পরিচালক অনন্য মামুন।

‘দরদ’ সিনেমায় শাকিবের চরিত্রের নাম দুলু মিয়া। তার বিপরীতে শেফালি চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এবারই প্রথম তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়। ভারতের বেনারসে শুটিং করেছেন তারা।

সোনাল চৌহান বলিউডের জনপ্রিয় নায়িকা। ২০০৮ সালে ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। ২০১১ সালে অমিতাভ বচ্চনের ‘বুড্ডা হেগা তেরা বাপ’-এ দেখা গেছে তাকে। সর্বশেষ ‘বাহুবলী’ তারকা প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমায় মান্দোদারি চরিত্রে অভিনয় করেন ৩৬ বছর বয়সী এই তারকা।

গল্পে দেখা যাবে, বেনারস শহরে কয়েকটি হাইপ্রোফাইল খুনের ঘটনা ঘটে। তখন সবার আঙুল উঠতে থাকে অটোচালক দুলু মিয়ার দিকে। পরে আরেকটি রহস্য বেরিয়ে আসতে শুরু করে, যেখানে দুলু মিয়ার জীবনের প্রেমের গল্প জানা যায়।

ভারতীয় অভিনেতা রাহুল দেবের বিপরীতে অভিষেকেই সাবলীল অভিনয় করেছেন সাফা মারুয়া। ‘দরদ’ সিনেমায় নায়িকা চরিত্রে দেখা যাবে তাকে। শাকিব খানের সঙ্গেও একফ্রেমে পর্দায় হাজির হবেন তিনি।

সিনেমাটির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হবে মডেল সাফা মারুয়ার। তিনি থাকছেন তৃণা চরিত্রে। এছাড়াও অভিনয় করেছেন কলকাতার তারকা পায়েল সরকার (চরিত্রের নাম অগ্নি), বলিউড ও দক্ষিণী সিনেমার অভিনেতা রাহুল দেব (সরফরাজ), রাজেশ শর্মা (ইয়াকাত), অলোক জৈন (আশরাফ), বিশ্বজিৎ চক্রবর্তী (মিজানুর রহমান)।

শাকিব খান ও সোনাল চৌহান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘দরদ’। এর প্রযোজক হিসেবে ভারতের এসকে মুভিজের সঙ্গে আছে বাংলাদেশের কামাল মোহাম্মদ কিবরিয়ার কিবরিয়া ফিল্মস ও অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

‘দরদ’ সিনেমায় শাকিব খান ও সোনাল চৌহান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

পোস্টারের একেবারে নিচে উল্লেখ রয়েছে বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কান্নাডা ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। বাংলায় নাম ‘দরদ’, হিন্দিতে ‘দর্দ’।

এদিকে শাকিব এখন আরো দুটি সিনেমা নিয়ে ব্যস্ত। এগুলো হলো হিমেল আশরাফের ‘রাজকুমার’ (কোর্টনি কফি) এবং রায়হান রাফীর ‘তুফান’।

সিনেমাওয়ালা প্রচ্ছদ