Connect with us

ওটিটি

নববধূর সাজে ‘সীতা রামাম’ তারকা, ভক্তরা জানতে চাইলেন বর কে?

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ম্রুনাল ঠাকুর (ছবি: ইনস্টাগ্রাম)

দুই হাত মেহেদি রাঙা। চকচকে লাল লেহেঙ্গা। গলায় চোকার। নাকে বড় নাকছাবি। কপালে তিতলি। লেহেঙ্গা ও অলঙ্কারের সঙ্গে রঙ মেলানো চুড়ি, দুল ও টিপ। সব মিলিয়ে ভারতীয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুরকে চেনা নববধূর মতোই যেন লাগছে। অ্যামাজন প্রাইম ভিডিওর ‘মেড ইন হ্যাভেন’ সিরিজের দ্বিতীয় মৌসুমের জন্য কনে সেজেছেন ৩০ বছর বয়সী এই তারকা।

মেয়েদের কাছে বিয়ের দিনটি জীবনের সবচেয়ে বিশেষ দিনগুলোর একটি। যেকোনো নারীর কাছে বিয়ে অন্যতম লালিত স্বপ্ন। সেজন্যই কিনা কনে সেজে তোলা নিজের একটি আকর্ষণীয় ছবি গতকাল (৩০ জুলাই) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ম্রুনাল লিখেছেন, ‘এইমাত্র পাওয়া: আমার বিশেষ দিনের অদেখা ছবি।’

‘সীতা রামাম’ সিনেমায় ম্রুনাল ঠাকুর (ছবি: ইনস্টাগ্রাম)

ম্রুনালের ভক্তরা উচ্ছ্বাসের জোয়ারে মন্তব্যের বন্যা বইয়ে দিয়েছেন। বেশিরভাগ ভক্ত হৃদয় ও আগুন আকৃতির ইমোজি দিয়েছেন। তাদের একজন লিখেছেন, ‘মনে হয়েছিলো ম্রুনালের বিয়ে হয়ে গেছে!’

একই রকম অনুভূতি আরো এক ভক্তের, ‘আপনি তো ভয়ই পাইয়ে দিয়েছিলেন! আমার মনে হয়েছিলো বিয়ে করে ফেলেছেন।’ অন্য একজন জানিয়েছেন, আরেকটু হলেই হার্ট অ্যাটাক করে ফেলতেন তিনি!

আরেক ভক্ত শুভাকামনা জানিয়েছেন, ‘সুখী হোক দাম্পত্য জীবন।’ অনেকে জানতে চেয়েছেন, বর কে!

‘সীতা রামাম’ সিনেমায় ম্রুনাল ঠাকুর (ছবি: ইনস্টাগ্রাম)

কয়েকজন ভক্ত মনে করিয়ে দিয়েছেন তেলুগু সিনেমা ‘সীতা রামাম’-এর সীতা মহালক্ষ্মী ও নূরজাহান চরিত্রের কথা। তাদের চোখে, এই নায়িকাই সত্যিকারের রাজকুমারী। গত বছর ‘সীতা রামাম’-এর সুবাদে সবশ্রেণিতে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

ম্রুনাল উল্লেখ করেছেন, সাত পর্বের সিরিজ ‘মেড ইন হ্যাভেন টু’ অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে আগামী ১০ আগস্ট। এতে জমকালো সাজে কনের ভূমিকায় অভিনয় করা প্রত্যেকের লুক প্রকাশিত হয়েছে। ম্রুনাল ঠাকুর ছাড়াও তালিকায় আছেন রাধিকা আপ্তে, শিবানি দান্ডেকার, সারাহ জেন-ডিয়াস, নয়না সারিন, এলনাজ নোরুজি, কালিরি জিয়াফেতা, জেইন মেরি খান ও শিনা খালিদ।

ম্রুনাল ঠাকুর (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৯ সালে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ‘মেড ইন হ্যাভেন’। ওয়েব সিরিজটির বিষয়বস্তু বিয়ে। দিল্লির বিয়ের দিনের পরিকল্পনকারী তারা ও করণকে কেন্দ্র করে এর গল্প। ২০২০ সালে ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডে মনোনয়ন পায় সিরিজটি। করণ ও তারা আবার ফিরছে। এবারও ঐতিহ্য আর আধুনিকতার দ্বন্দ্বের পটভূমিতে বিয়েকেন্দ্রিক জটিলতা এবং নববধূদের জীবন তুলে ধরা হবে।

বহুল প্রত্যাশিত দ্বিতীয় মৌসুমে নববধূর সাজে নায়িকাদের ছবি প্রকাশিত হওয়ায় সিরিজটি ঘিরে ব্যাপক প্রত্যাশা তৈরি হয়েছে দর্শকদের। তাদের গল্প পর্দায় কীভাবে আসবে সেসব দেখতে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

‘মেড ইন হ্যাভেন’-এর দ্বিতীয় মৌসুম পরিচালনা করেছেন রিমা কাগতি, জোয়া আখতার, নিত্য মেহরা, অলঙ্কৃত শ্রীবাস্তব ও নীরাজ গাইওয়ান। এটি যৌথভাবে প্রযোজনা করেছে জোয়ার ভাই অভিনেতা-নির্মাতা ফারহান আখতারের এক্সেল মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট এবং জোয়া ও রিমার টাইগার বেবি ফিল্মস।

মেড ইন হ্যাভেন’ সিরিজের প্রধান দুই অভিনয়শিল্পী সবিতা ধুলিপালা ও অর্জুন মাথুর। তাদের পাশাপাশি ফিরছেন জিম সর্ব, কালকি কোয়েচলিন, শশাঙ্ক অরোরা, শিবানি রঘুবংশী, বিজয় রাজ। দ্বিতীয় মৌসুমে নতুন যুক্ত হয়েছেন মোনা সিং, ইশওয়াক সিং ও ট্রান্সজেন্ডার নারী ত্রিনেত্র হালদার।

কানসৈকত থেকে ম্রুনাল ঠাকুর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘শুধু এতোদূর আসার জন্য এতোদূর আসিনি। কান ফিল্ম ফেস্টিভ্যালের অভিজ্ঞতা নেওয়ার জন্য প্রস্তুত। এই গ্ল্যামারাস ছোট্ট যাত্রায় আমার সঙ্গে যোগ দিন। সঙ্গে থাকুন।’

এদিকে ম্রুনাল ঠাকুরের হাতে এখন আছে ‘পূজা মেরি জান’ (বিক্রম সিং চৌহান), ‘পিপ্পা’ (ঈশান খাট্টার) এবং ননির বিপরীতে একটি তেলুগু সিনেমা।

২০১৪ সালে মারাঠি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় ম্রুনাল ঠাকুরের। তার অভিনীত হিন্দি সিনেমার তালিকায় আছে ‘সুপার থার্টি’ (হৃতিক রোশন), ‘বাটলা হাউস’ (জন আব্রাহাম), ‘তুফান’ (ফারহান আখতার), ‘থামাকা’ (কার্তিক আরিয়ান), ‘জার্সি’ (শহিদ কাপুর)।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ