Connect with us

ঢালিউড

‘নীলচক্র’তে আরিফিন শুভ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

আরিফিন শুভ (ছবি: ফেসবুক)

চিত্রনায়ক আরিফিন শুভ নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এর নাম ‘নীলচক্র’। আজ (১০ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় ‘নীলচক্র’র প্রচারণামূলক পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার আগামী।’

এমন কিছুর আভাস একদিন আগেই দিয়েছিলেন শুভ। গতকাল (৯ নভেম্বর) মাইকের ইমোজি জুড়ে দিয়ে তিনি স্ট্যাটাস দেন, ‘আগামীকাল কী আসছে?’

‘নীলচক্র’র প্রচারণামূলক পোস্টারের ওপরের অংশে দেখা যায়, রক্ত গড়িয়ে পড়ছে। নিচের অংশে সাতজন নারী-পুরুষের শারীরিক গড়ন। সবার মুখ মোবাইল ফোনে মোড়ানো। ধারণা করা হচ্ছে, অনলাইনকেন্দ্রিক অপরাধ তুলে ধরা হবে সিনেমাটির গল্পে।

‘নীলচক্র’র প্রচারণামূলক পোস্টার (ছবি: ফেসবুক)

আরিফিন শুভর পাশাপাশি ‘নীলচক্র’তে অভিনয় করবেন মন্দিরা চক্রবর্তী, ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখ। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

ফিল্ম ফায়োস প্রোডাকশনের প্রযোজনায় ‘নীলচক্র’ পরিচালনা করবেন মিঠু খান। তার সঙ্গে মিলে চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা। সিনেমাটি নিবেদন করছে ফিল্ম লাইফ প্রোডাকশন।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় আরিফিন শুভ (ছবি: বিএফডিসি)

এদিকে বাংলাদেশ, ভারত ও অস্ট্রেলিয়ার সিনেমাহলে চলছে ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ।

‘মুজিব’ সিনেমায় মৌলিক গান আছে দুটি। এরমধ্যে ‘মার্সিয়া’ গানটির কথা লিখেছেন সাধনা আহমেদ, কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। ‘অচিন মাঝি’ লিখেছেন জাহিদ আকবর, এটি গেয়েছেন রথীজিৎ। সুর ও সংগীত পরিচালনা করেছেন শান্তনু মৈত্র।

সিনেমাওয়ালা প্রচ্ছদ