Connect with us

ঢালিউড

নুসরাত ফারিয়ার পোশাকে বাঘ-হরিণসহ সুন্দরবনের একঝলক

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

সুন্দরবনকে ফুটিয়ে তোলা পোশাক জড়িয়ে নজর কাড়লেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বাঘ, হরিণ, পাখি, ম্যানগ্রোভ ও নানান রকম বৃক্ষরাজি আঁকা গাউনটি। নিজের অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রিমিয়ারে অফ-হোয়াইট রঙের সিল্ক কাপড় দিয়ে সাজানো এই জমকালো পোশাক পরেন তিনি। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ঢাকার পান্থপথে স্টার সিনেপ্লেক্সে তাকে এভাবে দেখা গেছে।

নুসরাত ফারিয়া সোশ্যাল মিডিয়ায় দৃষ্টিনন্দন গাউন পরে তোলা ছবি শেয়ার করেছেন। তিনি জানান, পোশাকটি তৈরি করেছে সামিনা সারার ব্র্যান্ড মেহের। তার চোখে, ‘গাউনটি অমূল্য।’

সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া

সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

২০১৯ সালে ‘শাহেনশাহ’ সিনেমার মাধ্যমে সবশেষ বড় পর্দায় দেখা গেছে নুসরাত ফারিয়াকে। প্রায় তিন বছর পর রুপালি পর্দায় ফিরছেন তিনি। সম্প্রতি এই তারকা জানান, শুটিংয়ের জন্য টানা ৩৫ দিন নেটওয়ার্কের বাইরে থাকতে হয়েছে।

সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া

সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

প্রিমিয়ারে অংশ নিতে কলকাতা থেকে এসেছেন অভিনেত্রী দর্শনা বনিক। এতে তাকে দেখা যাবে চিকিৎসকের ভূমিকায়। বাংলাদেশে এটাই তার প্রথম সিনেমা। তার হাতে আছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’।

সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাবের দুঃসাহসিক অভিযানের গল্প নিয়ে নির্মিত ‘অপারেশন সুন্দরবন’ আগামী ২৩ সেপ্টেম্বর ঢাকাসহ সারা দেশে মুক্তি পাবে। র‍্যাব কো-অপারেটিভ সোসাইটির প্রযোজনায় এটি পরিচালনা করেছেন দীপংকন দীপন।

অপারেশন সুন্দরবন

‘অপারেশন সুন্দরবন’ সিনেমার পোস্টার (ছবি: ফেসবুক)

গত মে মাসে ‘শান’ সিনেমায় পুলিশ চরিত্রে দর্শক মাতিয়েছেন সিয়াম আহমেদ। এবার ‘অপারেশন সুন্দরবন’-এ র‍্যাবের মেজর সায়েম চরিত্রে বড় পর্দায় আসছেন তিনি। কমান্ডারের ভূমিকায় দেখা যাবে চিত্রনায়ক জিয়াউল রোশানকে।

সিনেমাটির মাধ্যমে রিয়াজ সাড়ে ছয় বছর পর বড় পর্দায় ফিরছেন। এতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, রাইসুল ইসলাম আসাদ, শতাব্দী ওয়াদুদ, রওনক হাসানসহ অনেকে।

সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া

সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে পোস্টার হাতে আঁকা হয়েছে। এছাড়া ‘অপারেশন সুন্দরবন’-এর তিনটি গান প্রকাশিত হয়েছে। এগুলো হলো বাপ্পা মজুমদারের গাওয়া ‘এ মন ভিজে যায়’, হাবিব ওয়াহিদ ও নন্দিতার কণ্ঠে ‘অভিমানী রোদ্দুরে’ এবং ইমরান ও কণার কণ্ঠে ‘তার হাওয়াতে চলে যে ডানা’। গানগুলো লিখেছেন গোধূলি শর্মা, এসকে দীপ ও সংযুক্তা সাহা। সুর ও সংগীত পরিচালনা করেছেন কলকাতার অম্লান চক্রবর্তী। সংগীতায়োজনে বব এসএন ও ইমন চৌধুরী।

সিনেমাওয়ালা প্রচ্ছদ