Connect with us

বলিউড

নোরার ১৪ লাখ রুপির পোশাক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

নোরা ফাতেহি

নোরা ফাতেহি (ছবি: ইনস্টাগ্রাম)

সাজগোজ নিয়ে মাঝে মধ্যে নিরীক্ষা করে থাকেন বলিউড তারকা নোরা ফাতেহি। তার পোশাকে বরাবরই দারুণ ঝলমলে আবহ ধরে দেয়। ৩০ বছর বয়সী এই মডেল-অভিনেত্রীর আলমারি ভর্তি দামি সব পোশাক। সেসব পরে বাইরে বেরোলে সবার চোখ আটকে যায় তার দিকে। সেই তালিকায় যুক্ত হলো আরেকটি।

বিখ্যাত দুই ব্র্যান্ড ফেন্ডি ও ভারসেসের যৌথভাবে তৈরি করা বারোক প্রিন্টের কালো ও সোনালি রঙের পোশাকটিকে বলা হচ্ছে ফেনডেস। স্ফটিকও ব্যবহার হয়েছে এতে। এর মূল্য ১৩ লাখ ৬২ হাজার রুপি। গত ১২ মে এটি বাজারে আসে।

নোরার হিলজোড়া দিয়েছে ভারসেস। জুতার দাম ১ লাখ ২৩ হাজার ৭০০ রুপি।

নোরা ফাতেহি

নোরা ফাতেহি (ছবি: ইনস্টাগ্রাম)

নিজেকে সাজাতে নোরা ব্যবহার করেছেন গোল স্বর্ণের কানের দুল, গলার হার, হীরা আকৃতির ব্রেসলেট ও হাতকড়া আকৃতির অ্যাক্সেসরিজ।

নাচের রিয়েলিটি টিভি শো ‘ড্যান্স দিওয়ানে জুনিয়রস’-এ বিচারক হিসেবে দায়িত্ব পালন করতে দামি পোশাকটি ও এসব গহনা ব্যবহার করেছেন নোরা।

নোরা ফাতেহি

নোরা ফাতেহি (ছবি: ইনস্টাগ্রাম)

সম্প্রতি ‘ডার্টি লিটল সিক্রেট’ শিরোনামে নিজের গাওয়া গানের মিউজিক ভিডিওর মডেল হয়েছেন নোরা। এটি পরিচালনাও করেছেন তিনি। এটি তার তৃতীয় গাওয়া গান।

বলিউড

একলাফে পারিশ্রমিক দ্বিগুণ করে কত টাকা নিচ্ছেন তৃপ্তি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরির ক্যারিয়ার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী। সন্দীপ রেড্ডি বাঙ্গার ‘অ্যানিম্যাল’ সিনেমা মুক্তির পর থেকে তার বৃহস্পতি তুঙ্গে। একের পর এক কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি। ফলে একলাফে অনেক টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন ৩০ বছর বয়সী এই তারকা।

এখন প্রতি সিনেমায় প্রায় ১ কোটি রুপি নিচ্ছেন তৃপ্তি। অথচ বলিউড তারকা রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ সিনেমায় অভিনয় করে ৪০ লাখ রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি। এর অভাবনীয় সাফল্যের পর ‘ভুল ভুলাইয়া থ্রি’র প্রস্তাব আসে তার কাছে। এতে কার্তিক আরিয়ানের বিপরীতে কাজ করার জন্য আগের চেয়ে দ্বিগুণের বেশি পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

‘অ্যানিম্যাল’ মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় তৃপ্তির ফলোয়ার বেড়েছে। ইনস্টাগ্রামে সেই সংখ্যা প্রায় ৫৩ লাখ। যেকোনো নামী সংস্থার প্রচারণা করতে সোশ্যাল মিডিয়ায় প্রতিটি পোস্টের জন্য ৬০ থেকে ৯০ লাখ রুপি নিচ্ছেন এই নায়িকা।

পারিশ্রমিক বাড়িয়ে গত মাসে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় ১৪ কোটি রুপিতে একটি বাড়ি কিনেছেন তৃপ্তি। বলেউডের অনেক তারকার বসবাস এই এলাকায়।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টারে তৃপ্তি দিমরি (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এদিকে আগামী ১৯ জুলাই মুক্তি পাবে তৃপ্তির নতুন সিনেমা ‘ব্যাড নিউজ়’। ইতোমধ্যে এর ট্রেলার ও গানগুলো উত্তাপ ছড়িয়েছে। বিশেষ করে ‘জানম’ গানে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার রসায়নে মজেছেন ভক্ত-দর্শকরা। এতে বেশকিছু অন্তরঙ্গ, খোলামেলা ও চুম্বন দৃশ্যে দেখা গেছে তাদের। করণ জোহরের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। এটি হলো ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

আগামী ১ নভেম্বর মুক্তি পাবে আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া থ্রি’। এতে কার্তিক-তৃপ্তি জুটি ছাড়াও থাকছেন মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান। এরপর ২২ নভেম্বর সিনেমাহলে আসবে করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক টু’। এতে সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে জুটি বেঁধেছেন তৃপ্তি। এটি হলো জানভি কাপুর ও ইশান খাট্টার অভিনীত ‘ধাড়াক’ (২০১৮) সিনেমার ‍সিক্যুয়েল।

তৃপ্তির হাতে এখন আরো আছে রাজ শান্ডিলিয়া পরিচালিত ‘ভিকি বিদ্যা কা বো ওয়ালা ভিডিও’। এতে তার বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৭ সালে শ্রীদেবীর ‘মম’ সিনেমায় স্বল্প উপস্থিতির একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তৃপ্তি। এরপর ‘পোস্টার বয়েজ’ (২০১৭) ও ‘লায়লা মজনু’তে (২০১৮) প্রধান নায়িকা হলেও সফল হয়নি সিনেমা দুটি। অবশ্য নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘বুলবুল’ (২০২০) ও ‘কলা’ (২০২২) তাকে লাইমলাইটে নিয়ে আসে। আর ‘অ্যানিম্যাল’ সিনেমার মাধ্যমে তো ভারতের জাতীয় ক্রাশ বনে গেছেন তিনি!

পড়া চালিয়ে যান

বলিউড

শুটিংয়ে আহত হয়ে হাসপাতালে উর্বশী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তেলুগু ভাষার একটি সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন। তিনি এখন হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, শুটিং ফ্লোরে দুর্ঘটনায় ৩০ বছর বয়সী এই তারকার হাড় মচকে গেছে। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

উর্বশীর তেলুগু সিনেমাটির নাম চূড়ান্ত হয়নি। ‘এনবিকে ১০৯’ নামে এর শুটিং চলছে। এনবিকে হলো তেলুগু তারকা নান্দামুরি বালাকৃষ্ণের নামের অদ্যাক্ষরের মিলিত রূপ। তিনিই এই সিনেমার মূল নায়ক। এছাড়া থাকছেন ববি দেওল, দুলকার সালমান ও প্রকাশ রাজ। আগামী অক্টোবরে সিনেমাহলে এটি মুক্তি পাওয়ার কথা।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

গত বছরের নভেম্বরে ববি কোল্লির পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হয়। হায়দরাবাদে তৃতীয় ধাপের কাজ করছিলেন উর্বশী। অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে অংশ নিতে গিয়ে আহত হলেন তিনি।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার ব্যবসাসফল সিনেমার তালিকায় আছে ‘সনম রে’ (২০১৬), ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ (২০১৬), ‘হেট স্টোরি ফোর’ (২০১৮) ও ‘পাগলপান্তি’ (২০১৯)। আইটেম গানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ড্যাডি মাম্মি’ ( ভাগ জনি), ‘হাসিনো কা দিওয়ানা’ (কাবিল) প্রভৃতি। হিন্দির পাশাপাশি দক্ষিণী বিভিন্ন ভাষার সিনেমায় কাজ করেছেন তিনি।

পড়া চালিয়ে যান

বলিউড

ভিকি-তৃপ্তির আবেদনময়ী রসায়ন সাড়া ফেলেছে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘ব্যাড নিউজ’ সিনেমার গানে তৃপ্তি দিমরি ও ভিকি কৌশল (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

বলিউড তারকা ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি ‘ব্যাড নিউজ’ নামের একটি সিনেমায় জুটি বেঁধেছেন। এর ‘জান‌ম’ শিরোনামের একটি গানে তাদের রসায়ন সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। একদিনেই এটি দেখা হয়েছে ১ কোটি বার! 

সুইমিং পুলে, স্নানকক্ষে ও বিছানায় উষ্ণতায় মাখা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন দুই তারকা। এক গানেই পাঁচটি চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তারা। তৃপ্তিকে লাল-নীল বিকিনিতে আবেদনময়ী রূপে দেখা গেছে।

অন্তরঙ্গ দৃশ্যে ভিকি ও তৃপ্তি যেন স্বাচ্ছন্দ্যবোধ করেন সেজন্য শুটিংয়ে ছিলেন প্রযোজক করণ জোহর। নৃত্য পরিচালনা করেছেন রেমো ডি’সুজা।

গতকাল (৯ জুলাই) ইউটিউবে সারেগামা মিউজিক চ্যানেলে প্রকাশিত হয়েছে ৩ মিনিট ১৬ সেকেন্ডের ‘জান‌ম’। এর কথা লিখেছেন, সুর করেছেন ও এটি গেয়েছেন বিশাল মিশ্র। এর আগে তৃপ্তির ‘অ্যানিম্যাল’ সিনেমার গান গেয়ে আলোচিত হন তিনি।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টার (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এর আগে সিনেমাটির ‘তওবা তওবা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। এতে ভিকির নাচে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তৃপ্তিকে যথারীতি ঝলমলে লেগেছে।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল হিসেবে আসছে ‘ব্যাড নিউজ’। গল্পে একই নারী দুই পৃথক পুরুষের শুক্রাণু দিয়ে গর্ভধারণ করে। এতে আরো অভিনয় করেছেন অ্যামি ভার্ক। এটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। আগামী ১৯ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে ‘ব্যাড নিউজ’।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ