Connect with us

ছবি ও কথা

পরিণীতির বিয়ের ছবি, ওড়নায় লেখা বরের নাম

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

রাজনীতিবিদ রাঘব চাধার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। গতকাল (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে দ্য লীলা প্যালেসে জমকালো অনুষ্ঠানে সাত পাঁকে বাঁধা পড়েছেন তারা। নবদম্পতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের কিছু ছবি শেয়ার করেছেন।

পরিণীতি চোপড়া ও রাঘব চাধা সোশ্যাল মিডিয়ায় নিজেদের অ্যাকাউন্টে একই কথা লিখেছেন। তাদের অনুভূতিতে, ‘সকালের নাশতার টেবিলে প্রথম আড্ডা থেকেই আমরা একে অপরের হৃদয়কে জেনেছি। সেই থেকে এই দিনটির অপেক্ষাতেই ছিলাম। অবশেষে মিস্টার ও মিসেস হতে পেরে আমরা ধন্য! আমরা একে অপরকে ছাড়া থাকতে পারতাম না। আমাদের চিরকাল একসঙ্গে থাকার সময় শুরু হলো।’

পরিণীতি চোপড়ার বিয়ের লেহেঙ্গার ওড়নায় লেখা আছে বরের নাম ‘রাঘব’।

পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির (এএপি) সংসদ সদস্য রাঘব চাধার বিয়েতে তাদের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এবং রাজনৈতিক অঙ্গনের বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন।

নিজেদের সম্পর্কের ব্যাপারে রাখঢাক রেখে চলা পরিণীতি চোপড়া ও রাঘব চাধা সোশ্যাল মিডিয়ায় বিশেষ দিনের দারুণ কিছু ছবি শেয়ার দিয়ে ভক্তদের অবাক করেছেন।

পরিণীতি চোপড়া ও রাঘব চাধা ঐতিহ্য মেনে শিখদের ধর্মীয় প্রার্থনা ও আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করেন। এরপর সুফি গানে তাদের বিয়ের উদযাপন শুরু হয়।

বিয়ের একদিন আগে নব্বই দশকের বলিউড থিমের পার্টি দিয়েছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাধা। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক নবরাজ হংস।

পরিণীতি চোপড়া ও রাঘব চাধা গত মে মাসে দিল্লির কনট প্যালেসের কাপুরথালা হাউসে জাঁকজমকভাবে বাগদানের আনুষ্ঠানিকতা সেরেছেন।

লন্ডন স্কুল অব ইকোনমিক্সে একসঙ্গে পড়াশোনা করেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাধা। তখন থেকে তাদের মধ্যে জানাশোনা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ