Connect with us

বলিউড

পরিণীতির হাতে বিয়ের বালা, মালাবদল রবিবার বিকেলে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পরিণীতি চোপড়া (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও ভারতের রাজনৈতিক দল আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাধা যুগলের নাম ‘রাগনীতি’ দিয়েছেন ভক্তরা। তাদের বিয়ের বন্ধনে জড়াতে আর একদিন বাকি। আগামীকাল (২৪ সেপ্টেম্বর) গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন দু’জনে। 

কয়েক সপ্তাহ ধরে শোনা যাচ্ছে, রাজস্থানের উদয়পুরে নয়নাভিরাম পাঁচতারা হোটেল দ্য লীলা প্যালেস এবং দ্য তাজ লেক প্যালেসে রাগনীতির বিয়ে উপলক্ষে থাকছে বর্ণিল আয়োজন। গতকাল (২২ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে বিয়ের ভেন্যুর উদ্দেশে রওনা দিয়েছেন হবু বর-কনে, তাদের মা-বাবা এবং অনেক অতিথি। সবাইকে স্বাগত জানাতে হোটেল দুটি সাজিয়ে রাখা হয়।

পরিণীতি চোপড়া ও রাঘব চাধা (ছবি: টুইটার)

আজ (২৩ সেপ্টেম্বর) পরিণীতির চূড়া অনুষ্ঠান (হাতে বালা পরা) হয়েছে। আগামীকাল দুপুরে হবে রাঘবের সেহরাবন্দির (পাগড়ি বাঁধা) আনুষ্ঠানিকতা। তারপর দ্য তাজ লেক প্যালেস থেকে বরপক্ষ যাত্রা শুরু করবে। রবিবার স্থানীয় সময় বিকেল ৩টা ৩০ মিনিট থেকে দ্য লীলা প্যালেসে একে একে রয়েছে জয়মালা (মালাবদল), সাত পাঁকে বাঁধা এবং কনেকে বিদায়। সবশেষে দ্য লীলা প্যালেসের বিশাল প্রাঙ্গণে অতিথিদের সঙ্গে বিশেষ নৈশভোজে শামিল হবে নবদম্পতি।

পরিণীতি চোপড়া (ছবি: ইনস্টাগ্রাম)

অতিথি তালিকায় থাকছেন পরিণীতির চাচাত বোন প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাস। তারা আমেরিকা থেকে উড়ে আসবেন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী সিএম ভগবন্ত মানকে নিমন্ত্রণ করেছেন রাঘব।

জানা গেছে, বিয়ের পর গুরুগ্রামে বন্ধু ও আত্মীয়-স্বজনদের জন্য স্বল্প পরিসরে একটি অনুষ্ঠান রেখেছে রাগনীতি। এরপর দিল্লিতে বলিউড তারকা ও ভারতীয় রাজনীতিবিদদের জন্য নবদম্পতির পক্ষ থেকে থাকবে জমকালো অনুষ্ঠান।

রাঘব চাধা ও পরিণীতি চোপড়া (ছবি: টুইটার)

জীবনের নতুন অধ্যায় শুরুর আগে ঐতিহ্য মেনে শিখদের ধর্মীয় প্রার্থনা ও আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে পরিণীতি ও রাঘবের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর দুই পরিবারের সঙ্গে তারা জনপ্রিয় শিল্পীদের কণ্ঠে সুফি গানের পরিবেশনা উপভোগ করেছেন। অনুষ্ঠানে অতিথিদের সঙ্গে আড্ডা দিয়ে, গান গেয়ে, নেচে ও মজা করে সময় কেটেছে তাদের। ঘরে বিশেষভাবে তৈরি খাবার দিয়ে সবাইকে আপ্যায়ন করা হয়।

পরিণীতি চোপড়া ও রাঘব চাধা গত মে মাসে দিল্লির কাপুরথালা হাউসে জাঁকজমকভাবে বাগদানের আনুষ্ঠানিকতা সেরেছেন।

বলিউড

একলাফে পারিশ্রমিক দ্বিগুণ করে কত টাকা নিচ্ছেন তৃপ্তি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরির ক্যারিয়ার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী। সন্দীপ রেড্ডি বাঙ্গার ‘অ্যানিম্যাল’ সিনেমা মুক্তির পর থেকে তার বৃহস্পতি তুঙ্গে। একের পর এক কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি। ফলে একলাফে অনেক টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন ৩০ বছর বয়সী এই তারকা।

এখন প্রতি সিনেমায় প্রায় ১ কোটি রুপি নিচ্ছেন তৃপ্তি। অথচ বলিউড তারকা রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ সিনেমায় অভিনয় করে ৪০ লাখ রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি। এর অভাবনীয় সাফল্যের পর ‘ভুল ভুলাইয়া থ্রি’র প্রস্তাব আসে তার কাছে। এতে কার্তিক আরিয়ানের বিপরীতে কাজ করার জন্য আগের চেয়ে দ্বিগুণের বেশি পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

‘অ্যানিম্যাল’ মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় তৃপ্তির ফলোয়ার বেড়েছে। ইনস্টাগ্রামে সেই সংখ্যা প্রায় ৫৩ লাখ। যেকোনো নামী সংস্থার প্রচারণা করতে সোশ্যাল মিডিয়ায় প্রতিটি পোস্টের জন্য ৬০ থেকে ৯০ লাখ রুপি নিচ্ছেন এই নায়িকা।

পারিশ্রমিক বাড়িয়ে গত মাসে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় ১৪ কোটি রুপিতে একটি বাড়ি কিনেছেন তৃপ্তি। বলেউডের অনেক তারকার বসবাস এই এলাকায়।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টারে তৃপ্তি দিমরি (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এদিকে আগামী ১৯ জুলাই মুক্তি পাবে তৃপ্তির নতুন সিনেমা ‘ব্যাড নিউজ়’। ইতোমধ্যে এর ট্রেলার ও গানগুলো উত্তাপ ছড়িয়েছে। বিশেষ করে ‘জানম’ গানে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার রসায়নে মজেছেন ভক্ত-দর্শকরা। এতে বেশকিছু অন্তরঙ্গ, খোলামেলা ও চুম্বন দৃশ্যে দেখা গেছে তাদের। করণ জোহরের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। এটি হলো ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

আগামী ১ নভেম্বর মুক্তি পাবে আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া থ্রি’। এতে কার্তিক-তৃপ্তি জুটি ছাড়াও থাকছেন মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান। এরপর ২২ নভেম্বর সিনেমাহলে আসবে করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক টু’। এতে সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে জুটি বেঁধেছেন তৃপ্তি। এটি হলো জানভি কাপুর ও ইশান খাট্টার অভিনীত ‘ধাড়াক’ (২০১৮) সিনেমার ‍সিক্যুয়েল।

তৃপ্তির হাতে এখন আরো আছে রাজ শান্ডিলিয়া পরিচালিত ‘ভিকি বিদ্যা কা বো ওয়ালা ভিডিও’। এতে তার বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৭ সালে শ্রীদেবীর ‘মম’ সিনেমায় স্বল্প উপস্থিতির একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তৃপ্তি। এরপর ‘পোস্টার বয়েজ’ (২০১৭) ও ‘লায়লা মজনু’তে (২০১৮) প্রধান নায়িকা হলেও সফল হয়নি সিনেমা দুটি। অবশ্য নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘বুলবুল’ (২০২০) ও ‘কলা’ (২০২২) তাকে লাইমলাইটে নিয়ে আসে। আর ‘অ্যানিম্যাল’ সিনেমার মাধ্যমে তো ভারতের জাতীয় ক্রাশ বনে গেছেন তিনি!

পড়া চালিয়ে যান

বলিউড

শুটিংয়ে আহত হয়ে হাসপাতালে উর্বশী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তেলুগু ভাষার একটি সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন। তিনি এখন হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, শুটিং ফ্লোরে দুর্ঘটনায় ৩০ বছর বয়সী এই তারকার হাড় মচকে গেছে। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

উর্বশীর তেলুগু সিনেমাটির নাম চূড়ান্ত হয়নি। ‘এনবিকে ১০৯’ নামে এর শুটিং চলছে। এনবিকে হলো তেলুগু তারকা নান্দামুরি বালাকৃষ্ণের নামের অদ্যাক্ষরের মিলিত রূপ। তিনিই এই সিনেমার মূল নায়ক। এছাড়া থাকছেন ববি দেওল, দুলকার সালমান ও প্রকাশ রাজ। আগামী অক্টোবরে সিনেমাহলে এটি মুক্তি পাওয়ার কথা।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

গত বছরের নভেম্বরে ববি কোল্লির পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হয়। হায়দরাবাদে তৃতীয় ধাপের কাজ করছিলেন উর্বশী। অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে অংশ নিতে গিয়ে আহত হলেন তিনি।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার ব্যবসাসফল সিনেমার তালিকায় আছে ‘সনম রে’ (২০১৬), ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ (২০১৬), ‘হেট স্টোরি ফোর’ (২০১৮) ও ‘পাগলপান্তি’ (২০১৯)। আইটেম গানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ড্যাডি মাম্মি’ ( ভাগ জনি), ‘হাসিনো কা দিওয়ানা’ (কাবিল) প্রভৃতি। হিন্দির পাশাপাশি দক্ষিণী বিভিন্ন ভাষার সিনেমায় কাজ করেছেন তিনি।

পড়া চালিয়ে যান

বলিউড

ভিকি-তৃপ্তির আবেদনময়ী রসায়ন সাড়া ফেলেছে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘ব্যাড নিউজ’ সিনেমার গানে তৃপ্তি দিমরি ও ভিকি কৌশল (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

বলিউড তারকা ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি ‘ব্যাড নিউজ’ নামের একটি সিনেমায় জুটি বেঁধেছেন। এর ‘জান‌ম’ শিরোনামের একটি গানে তাদের রসায়ন সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। একদিনেই এটি দেখা হয়েছে ১ কোটি বার! 

সুইমিং পুলে, স্নানকক্ষে ও বিছানায় উষ্ণতায় মাখা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন দুই তারকা। এক গানেই পাঁচটি চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তারা। তৃপ্তিকে লাল-নীল বিকিনিতে আবেদনময়ী রূপে দেখা গেছে।

অন্তরঙ্গ দৃশ্যে ভিকি ও তৃপ্তি যেন স্বাচ্ছন্দ্যবোধ করেন সেজন্য শুটিংয়ে ছিলেন প্রযোজক করণ জোহর। নৃত্য পরিচালনা করেছেন রেমো ডি’সুজা।

গতকাল (৯ জুলাই) ইউটিউবে সারেগামা মিউজিক চ্যানেলে প্রকাশিত হয়েছে ৩ মিনিট ১৬ সেকেন্ডের ‘জান‌ম’। এর কথা লিখেছেন, সুর করেছেন ও এটি গেয়েছেন বিশাল মিশ্র। এর আগে তৃপ্তির ‘অ্যানিম্যাল’ সিনেমার গান গেয়ে আলোচিত হন তিনি।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টার (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এর আগে সিনেমাটির ‘তওবা তওবা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। এতে ভিকির নাচে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তৃপ্তিকে যথারীতি ঝলমলে লেগেছে।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল হিসেবে আসছে ‘ব্যাড নিউজ’। গল্পে একই নারী দুই পৃথক পুরুষের শুক্রাণু দিয়ে গর্ভধারণ করে। এতে আরো অভিনয় করেছেন অ্যামি ভার্ক। এটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। আগামী ১৯ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে ‘ব্যাড নিউজ’।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ