Connect with us

বলিউড

সাবার ১০ বছরের পুরনো গানে মুগ্ধ হৃতিক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সাবা আজাদ ও হৃতিক রোশন

সাবা আজাদ ও হৃতিক রোশন (ছবি: ইনস্টাগ্রাম)

প্রেমের সাম্পানে ভাসছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন ও সংগীতশিল্পী সাবা আজাদ। কিন্তু সম্পর্কের বিষয়টি তারা এখনও স্বীকার করেননি। যদিও মাঝে মধ্যে হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায় তাদের।

গত মাসে নির্মাতা করণ জোহরের ৫০তম জন্মদিনের পার্টিতে সাবার হাত ধরেই ঢুকেছিলেন ‘কৃষ’ তারকা। সোশ্যাল মিডিয়ায় এক অপরের পোস্টে নিয়মিত প্রশংসাসূচক মন্তব্য করেন তারা। বিশেষ করে সুযোগ পেলেই সাবা বন্দনায় মেতে ওঠেন হৃতিক।

৩১ বছর বয়সী সাবা বর্তমানে সার্বিয়ায় নিজের নতুন মুক্ত সিনেমা ‘মিনিমাম’ নিয়ে ব্যস্ত। সেখান থেকে ১০ বছর আগে নিজের গাওয়া ‘আই হিয়ার ইউর ভয়েস’ গানটি ইনস্টাগ্রাম স্টোরিসে শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে পুরনো দিনের স্মৃতি রোমন্থন করেছেন।

সাবার ভিডিওতে গানটির রেকর্ডিংয়ের দৃশ্য রয়েছে। তার কথায়, ‘গান মানুষকে অন্য সময়ে বয়ে নিয়ে যেতে পারে। সার্বিয়ায় সিনেমার কাজের ফাঁকে এই ভিডিও দেখে ছোট্ট সাবার কথা ভাবছি। নিজেকে নিয়ে তার স্বপ্ন ও আশার কথা মনে পড়ে গেলো। আমি অনেকটা পথ পাড়ি দিয়েছি, তখন জানা ছিলো না আগামীতে আমার জন্য এতো কিছু অপেক্ষা করছে।’

সাবার গানটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিসে পোস্ট করে হৃতিক লিখেছেন, ‘গানটি খুব সুন্দর।’ তার চাচি কাঞ্চন রোশনও প্রশংসা করেছেন সাবার গায়কীর। কাঞ্চন হলেন হৃতিকের চাচা সুরকার রাজেশ রোশনের স্ত্রী।

২০১৪ সালে দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃতিক ও সুজান খান। তাদের দুই ছেলে রেহান ও হৃধান।

অন্যদিকে নাসিরুদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে ২০১৩ সাল থেকে দীর্ঘ সাত বছর এক ছাদের নিচে থেকেছেন সাবা আজাদ। ২০২০ সালে সেই সম্পর্ক ভেঙে যায়।

সাবা আজাদের প্রকৃত নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের ‘দিল কাবাডি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর তিনি অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রান্ডশিপ কারোগে’ (২০১১), ‘ফিলস লাইক ইশক’ (২০২১) সিনেমায়। যশরাজ ফিল্মসের ওটিটি প্ল্যাটফর্মে ‘লেডিস রুম’ (২০১১) ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। চলতি বছর সনি লিভের ওয়েব সিরিজ ‘রকেট বয়েজ’ তার সবশেষ কাজ।

সিনেমাওয়ালা প্রচ্ছদ