Connect with us

ছবি ও কথা

‘ফেরারি’ দেখতে ভেনিসে জ্যাকলিন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালের লালগালিচায় নজর কেড়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। তার সৌন্দর্যে মুগ্ধ ভক্তরা। ইতালির ভেনিস শহরের মনোরম পরিবেশে দারুণ সময় কেটেছে তার। উৎসবের আমেজে তোলা নিজের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ৩৮ বছর বয়সী এই নায়িকা।

মালয়েশিয়ার ব্র্যান্ড দ্য অ্যাটেলিয়ার স্টুডিওর মিনি গাউনে ঝলমলে লেগেছে তাকে। এর সঙ্গে ছিলো সাদা রঙের লম্বা কোট। এটি ডিজাইন করেছেন জিমি চু। নায়িকার কানে ইতালিয়ান ব্র্যান্ড দামিয়ানির সোনার দুল এবং পায়ে ইতালির সান্তোনি ব্র্যান্ডের রুপালি হিল। তার স্টাইলিস্ট নমিতা আলেকজান্ডার সোশ্যাল মিডিয়ায় এসব তথ্য জানিয়েছেন।

ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় ইতালিয়ান শব্দ ‘চাও’ লিখেছেন জ্যাকলিন। এর অর্থ হ্যালো। ফেরারি গাড়ির প্রতিষ্ঠাতা এনজো ফেরারির বায়োপিক ‘ফেরারি’র অন্যতম দুই প্রযোজক আন্দ্রেয়া ইয়েরভলিনো ও মনিকা বাকার্দিকে অভিনন্দন জানান তিনি। তাদের প্রযোজনায় ২০২২ সালে সাতটি সংকলিত সিনেমা ‘টেল ইট লাইক অ্যা ওম্যান’-এ অভিনয় করেন জ্যাকলিন। ৯৫তম অস্কারে সেরা মৌলিক গান শাখায় মনোনীত হয় এতে ব্যবহৃত ‘অ্যাপ্লজ’।

ভেনিসের ঐতিহ্যবাহী নৌযানে ভ্রমণ উপভোগ করেছেন জ্যাকলিন।

জ্যাকলিনের ছবিগুলো দেখে অনেক ভক্ত তার ঝলমলে রূপের প্রশংসা করেছেন।

জ্যাকলিনের প্রাণখোলা হাসি যেন খুশি ছড়িয়ে দিয়েছে!

ভেনিসের নয়নাভিরাম আবহে জ্যাকলিনের সৌন্দর্যে চোখ আটকেছে অনেকের।

শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন যেকোনো পোশাকেই আলোকচিত্রীদের সামনে মোহনীয়ভাবে ধরা দেন।

চোখধাঁধানো ঝলমলে ও চকচকে ফ্যাশন চর্চার জন্য জ্যাকলিনের আলাদা সুনাম আছে।

ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে দ্বিতীয় দিন জেমি মালুফ ব্র্যান্ডের হাতাহীন কালো ঝিকিমিকি নেট স্কার্ট সংবলিত লেসের গাউন পরেছেন জ্যাকলিন। এর দাম ৩ লাখ ৩ হাজার ১২৪ রুপি।

জ্যাকলিনের চোখে বুলগারির সানগ্লাস। চুলে ইতালিয়ান ব্র্যান্ড ফেরাগামোরের ব্যান্ড।

জ্যাকলিনের হাতে ডিওরের ব্যাগ। কালো জুতা জোড়া ইতালিয়ান ব্র্যান্ড সান্তোনির। কানে হীরাখচিত দুল। আঙুলে হীরার আংটি।

ইতালিয়ান প্যাভিলিয়নে প্যানেল আলোচনায় ইতালির সংস্কৃতি মন্ত্রণালয়ের আমন্ত্রণে অতিথি হিসেবে অংশ নেন জ্যাকলিন। এর বিষয়বস্তু ছিলো ‘ডিজিটাল মিডিয়ার যুগে নতুন ধারা, নতুন লাইফস্টাইল ও সিনেমা’।

জ্যাকলিন সংবাদমাধ্যমকে বলেন, ‘ইতালিয়ান প্যাভিলিয়নে প্যানেল আলোচনায় অংশ নিতে পেরে আমি অভিভূত। সিনেমা, লাইফস্টাইল ও ডিজিটাল যুগের সংমিশ্রণে সম্পৃক্ত হওয়ার একটি চমৎকার সুযোগ পেয়েছি। আমি বিশ্বাস করি, বর্তমান বিশ্বে প্রত্যেকেরই নিজ নিজ গল্প ধারণের সামর্থ্য আছে। প্রযুক্তি কীভাবে এই সক্ষমতা বাড়িয়েছে সেই প্রসঙ্গে নিজের চিন্তাভাবনা তুলে ধরতে পেরে আমি সম্মানিত।’

ভেনিসে সিনেমার জাদু উদযাপনের সুযোগ দেওয়ায় ইতালির সংস্কৃতি মন্ত্রণালয়কে ধন্যবাদ জানিয়েছেন জ্যাকলিন। সোশ্যাল মিডিয়ায় আরেকটি পোস্টে তিনি আরো উল্লেখ করেন উৎসবে স্মরণীয় দিন কেটেছে তার।

ভেনিসে গোলাপি গোলাপের সুবাসে জ্যাকলিন।

ভেনিসে রেস্তোরাঁয় বসে জিভে জল এনে দেওয়া পিৎজা-পাস্তার স্বাদ নিতে ভোলেননি জ্যাকলিন। এর সঙ্গে ছিলো টোস্ট ব্রেড ও হরেক রকম পানীয়।

ইতালির ঐতিহ্যবাহী খাবার উপভোগের ফাঁকে জ্যাকলিনের আনন্দ।

রৌদ্রজ্জ্বল দিনে শীতল আমেজ পেতে আইসক্রিমের মেন্যু দেখে পছন্দেরটি বেছে নেন জ্যাকলিন।

২০০৯ সালে সুজয় ঘোষের ‘আলাদিন’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জ্যাকলিনের। এতে তার সহশিল্পী ছিলেন অমিতাভ বচ্চন ও রিতেশ দেশমুখ। তার ব্যবসাসফল সিনেমার তালিকায় আছে ‘মার্ডার টু’ (২০১১), ‘হাউসফুল টু’ (২০১২), ‘রেস টু’ (২০১৩), ‘কিক’ (২০১৪), ‘হাউসফুল থ্রি’ (২০১৬) ও ‘জড়ুয়া টু’ (২০১৭)।

ছয় বছর ধরে কোনো হিট সিনেমা দিতে পারেননি জ্যাকলিন। ‘রেস থ্রি’ (২০১৮), ‘ভূত পুলিশ’ (২০২১), ‘বচ্চন পাণ্ডে’, ‘অ্যাটাক’, ‘রাম সেতু’ ও ‘সার্কাস’ (২০২২) বক্স অফিসে সাফল্য পায়নি। এর বাইরে ‘ড্রাইভ’ (২০১৯) ও ‘মিসেস সিরিয়াল কিলার’ (২০২২) সরাসরি মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে।

জ্যাকলিনকে সর্বশেষ অক্ষয় কুমার ও ইমরান হাশমির ‘সেলফি’ সিনেমায় ‘দিওয়ানে’ গানে দেখা গেছে। এখন তার হাতে আছে সনু সুদের বিপরীতে ‘ফাতেহ’। সম্প্রতি ‘ক্র্যাক’ নামের একটি সিনেমা থেকে বাদ পড়েছেন তিনি।

ছবি ও কথা

ফিল্মফেয়ারের লালগালিচায় জামদানি ও কাতান শাড়িতে নায়িকারা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলার সপ্তম আসরের বিজয়ী তালিকা ঘোষণা করা হলো। ভারতের ফিল্মফেয়ার ম্যাগাজিনের আয়োজনে গতকাল (২৯ মার্চ) ছিলো এই আয়োজন। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত বাংলা সিনেমার মধ্য থেকে সেরাদের ‘ব্ল্যাক লেডি’ দেওয়া হয়েছে। জমকালো অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র ও সৌরভ দাস। পুরস্কার বিতরণের আগে লালগালিচায় আলো ছড়িয়েছেন নায়িকারা।

জামদানি শাড়িতে জয়া আহসান (ছবি: ফিল্মফেয়ার)

নুসরাত ফারিয়া (ছবি: ফিল্মফেয়ার)

কাতান শাড়িতে ‘প্রিয়তমা’ তারকা ইধিকা পাল (ছবি: ফিল্মফেয়ার)

মঞ্চে কোয়েল মল্লিকের নাচ (ছবি: ফিল্মফেয়ার)

কৌশানি মুখার্জি (ছবি: ফিল্মফেয়ার)

ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরা (ছবি: ফিল্মফেয়ার)

পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী দম্পতি (ছবি: ফিল্মফেয়ার)

‘শেষ পাতা’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী (সমালোচক) শাখায় মনোনীত শাড়িতে গার্গী রায় চৌধুরী (ছবি: ফিল্মফেয়ার)

সৌরসেনী মৈত্র (ছবি: ফিল্মফেয়ার)

মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’ সিনেমার অভিনেত্রী মনামি ঘোষ (ছবি: ফিল্মফেয়ার)

‘মানুষ’ সিনেমার অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জি (ছবি: ফিল্মফেয়ার)

লালগালিচায় গোলাপি আবহে এনা সাহা (ছবি: ফিল্মফেয়ার)

শাড়িতে পায়েল মুখার্জি (ছবি: ফিল্মফেয়ার)

পড়া চালিয়ে যান

ছবি ও কথা

র‍্যাম্পে শাকিবের নায়িকা সোনাল চৌহান, বলিউডের আরো যারা ছিলেন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ভারতের মুম্বাইয়ে হয়ে গেলো দেশটির ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম আয়োজন ‘ল্যাকমে ফ্যাশন উইক’। জমকালো র‍্যাম্পে হেঁটে আলো কেড়েছেন বলিউড অভিনেত্রীরা। ভারতীয় ডিজাইনারদের নজরকাড়া পোশাকে শো-স্টপার হয়েছেন তারা। ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চে মন জয় করে নেওয়া অভিনেত্রীদের একঝলকে দেখে নিন।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমার নায়িকা সোনাল চৌহান পরেছেন লম্বা গলার জ্যাকেটের মতো টপের সঙ্গে প্রিন্টের শারারা।

বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের পোশাকটি ডিজাইন করেছেন সেজাল কামদার। ল্যাকমে ফ্যাশন উইকের পঞ্চম দিনে রানওয়েতে দেখা গেছে তাদের।

ল্যাকমে ফ্যাশন উইকের পঞ্চম ও শেষ দিন ফ্যাশন ব্র্যান্ড কালকির মেরুন মারমেইড স্কার্ট ও কাঁধখোলা সিল্কের ব্লাউজে জানবি কাপুর।

কিছুদিন আগে দুর্ঘটনায় পড়ে সারা আলী খানের পেটের একাংশে ক্ষত হয়েছে। পোড়া দাগ না লুকিয়ে র‍্যাম্পে হেঁটে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিন বরুণ চাক্কিলামের ডিজাইন করা রুপালি লেহেঙ্গা ও স্লিভলেস ব্লাউজ পরেছেন সারা আলি খান। এর সঙ্গে কানে ছিলো লম্বা রুপালি দুল।

ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিন মারমেইড কাটের বডিকন গাউনে তাপসী পান্নু। এটি ডিজাইন করেছেন গৌরি ও নয়নিকা।

ল্যাকমে ফ্যাশন উইকের তৃতীয় দিন ভারতের জুতা ও পোশাকের ব্র্যান্ড স্কেচার্সের শো-স্টপার হন কৃতি স্যানন।

কৃতি স্যানন স্কেচার্সের ব্র্যান্ডের রেট্রোভার্স কালেকশনের বহুরঙের বডিকন ড্রেস ও নীল স্নিকার পরে র‍্যাম্পে হেঁটেছেন।

ল্যাকমে ফ্যাশন উইকে চতুর্থ দিন শান্তনু ও নিখিলের ডিজাইনে মেঝেছোঁয়া রুপালি স্কার্টে তৃপ্তি দিমরি। এর সঙ্গে ছিলো স্লিভলেস কালো টপ, হাতমোজা ও স্টাইলিশ বেল্ট।

ল্যাকমে গ্র্যান্ড ফিনালেতে কাঁধখোলা কালো পাপড়ির পোশাক ও লেদারের বুটে অনন্যা পাণ্ডে।

ডিজাইনার রাহুল মিশ্রর শো-স্টপার হয়েছেন অনন্যা পাণ্ডে।

ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিনে সাক্ষী ভাটির ডিজাইন করা বেগুনি লেহেঙ্গায় ফাতিমা সানা শেখ।

ডিজাইনার রিতিকা মিরচান্দানির পা-খোলা স্কার্ট ও সাদা টপে রাকুল প্রীত সিং।

অরবিন্দ আমপুলার ডিজাইন করা ভিকা কালেকশন থেকে লেহেঙ্গা স্কার্ট ও উঁচুগলার ব্লাউজে শ্রুতি হাসান।

ল্যাকমে ফ্যাশন উইকের পঞ্চম ও সমাপনী দিনে রানা গিলের ডিজাইন করা কালো ফুলেল ব্লেজারে মাধুরী দীক্ষিত।

চারু ও বসুন্ধরার ডিজাইন করা ‘ওয়ান ইনফিনিট’ কালেকশন থেকে রুপালি লেহেঙ্গা ও কাঁচখচিত স্লিভলেস ব্লাউজ পরেছেন ডায়ানা পেন্টি।

‘টুয়েলভথ ফেল’ তারকা মেধা শংকরের অভিষেক হলো ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চে। ডিজাইনার জুটি পরশ ও শালিনীর শো-স্টপার হয়েছেন তিনি। ‘এলেমেন্টাল সিম্ফনি’ শীর্ষক তাদের নতুন কালেকশন থেকে সিলভার শিয়ার মেটালিক ড্রেস পরেছেন মেধা।

রাজকীয় সাজে দিয়া মির্জা পোশাকের ব্র্যান্ড ইনকা’র শো-স্টপার হয়েছেন। তিনি পরেছেন কালো-রুপালি লম্বা শার্ট ড্রেস। এর পেছনের লম্বা অংশ নজরকাড়া। অলঙ্কার হিসেবে তার গলায় দেখা গেছে বড় পাথরের নেকলেস।

ল্যাকমে ফ্যাশন উইকের চতুর্থ দিন আনুশকা রেড্ডির ডিজাইনে সোনালি ফুলেল কারুকাজের প্যাস্টেল লেহেঙ্গায় মালাইকা অরোরা।

ল্যাকমে ফ্যাশন উইকের তৃতীয় দিন কালকি কোয়েচলিন ভারতীয় লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড আইকেয়াহ’র শো-স্টপার হয়েছেন। তিনি পরেছেন ধুতি-ঢঙের গোলাপের মোটিফ দেওয়া লম্বা কুঁচির রুপালি স্কার্ট ও সোনালি ব্লাউজ। এর সূক্ষ্ম ডিজাইনের গ্লিটার দেওয়া কলার আকর্ষণীয়। তার হাতে স্বর্ণের একাধিক বালা।

ল্যাকমে ফ্যাশন উইকের তৃতীয় দিন ডিজাইনার অনামিকা খান্নার শো-স্টপার হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর। তিনি পরেছেন সাদা হাই লো-কাটের শার্ট। এতে রয়েছে পুঁতি ও কয়েনের এম্বেলিশমেন্ট। পায়ে দিয়েছেন কালো বিডস বসানো হাঁটু অবধি বুট। এছাড়া আছে স্বর্ণের অলঙ্কার।

সোনালি ও কালো রঙের লেহেঙ্গায় মোহনীয় দিব্যা খোসলা কুমার।

ল্যাকমে ফ্যাশন উইকের তৃতীয় দিন রাজদীপ রানাওয়াতের শো-স্টপার হয়েছেন দিব্যা খোসলা কুমার।

ল্যাকমে ফ্যাশন উইকের দ্বিতীয় দিন ডিজাইনার সোহায়া মিশ্রর চোলা কালেকশনের রুপালি কুর্তা ও ধূসর পালাজ্জোতে কঙ্কনা সেন শর্মা।

ডিজাইনার সোহায়া মিশ্রর চোলা কালেকশনের সাদা শার্ট, কালো কোটি ও কালো ব্যাগি প্যান্ট পরেছেন নেহা ধুপিয়া। এর সঙ্গে তিনি পায়ে দিয়েছেন কালো বুট।

ল্যাকমে ফ্যাশন উইকের পঞ্চম দিন দীক্ষা খান্নার ডিজাইন করা পোশাকে শেহনাজ গিল।

ল্যাকমে ফ্যাশন উইকের পঞ্চম দিন নির্মূহের ডিজাইন করা পোশাকে অদিতি রাও হায়দারি।

ল্যাকমে ফ্যাশন উইকের দ্বিতীয় দিন উর্বশী কৌরের ডিজাইন করা নীল-সাদা স্ট্রাইপের পোশাকে রত্না পাঠক শাহ।

উর্বশী কৌরের ডিজাইন করা শাড়ি দিয়ে বানানো জরির লাল পোশাকে তিলোত্তমা সোম।

ল্যাকমে ফ্যাশন উইকের প্রথম দিন র‍্যাম্পে কারিশমা তান্না।

পড়া চালিয়ে যান

ছবি ও কথা

নারী দিবসে নায়িকারা যা বললেন

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

আন্তর্জাতিক নারী দিবস আজ (৮ মার্চ)। দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের মনের কথা লিখেছেন। তাদের এসব অনুভূতিতে উঠে এসেছে নারীদের জন্য অনুপ্রেরণা ও এগিয়ে যাওয়ার প্রেরণা।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী একটি ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘সমাজের চোখে সেরা হওয়ার জন্য আমরা নারীরা প্রায়ই ভুলে যাই, আমরা প্রত্যেকেই কোনো না কোনো দিক দিয়ে আলাদা। তাই অন্যের কাছে সেরা হওয়ার চেষ্টা না করে আমাদের উচিত নিজেদের স্বতন্ত্র সত্তা আবিষ্কার করা। এই সত্তাই আমাদের জীবনের দৌড়ে সামনের সারিতে এগিয়ে নিয়ে যাবে। নারীদের পাশে যারা আছেন, থাকবেন, সেসব পুরুষ বন্ধুদের এবং অবশ্যই নারী বন্ধুদের আজকের এই দিনে জানাই বিশেষ শুভেচ্ছা।’

অভিনেত্রী তাসনিয়া ফারিণ লিখেছেন, ‘সমস্ত কুসংস্কারের বাধা পেরোনো কঠিন। মেয়েরা যখনই ভ্রমণে যায় তখন তাকে প্রশ্নের মুখে পড়তে হয়। তাদের ব্যাপারে সবসময় কিছু ধারণা করে নেয় লোকে। দুর্বলতার একটি মুহূর্ত অনুমোদিত নয়। একমুহূর্তের জন্য ত্রুটি থাকা যাবে না। সবসময় নিখুঁত হওয়া চাই। ভুল করা যাবে না। কিন্তু আমরা মেয়েরা শুধুই মানুষ এবং নিজের মতো হওয়াই ভালো। তাই শুধু নিজের মতো পথ চলুন এবং স্মৃতি জমা করুন। দিনের শেষে নিজেকে খুশি বলতে পারার মতো থাকুন।’

চিত্রনায়িকা অপু বিশ্বাস বেগুণি রঙের হৃদয় আকৃতির তিনটি ইমোজি জুড়ে দিয়ে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি নারী। এটাই আমার শক্তি। পরিশ্রম আর সততা দিয়ে নারীশক্তিকে নিয়ে যেতে চাই আন্তর্জাতিক অঙ্গনে। কোনো কিছুর সঙ্গে আপোস না করে আমার এই হার না মানা গল্প চলতে থাকুক আপনাদের কাছে।’

চিত্রনায়িকা শবনম বুবলী নারীর বিভিন্ন সংজ্ঞা দিয়েছেন, ‘নারী মানে শক্তি, নারী মানে ভালোবাসা, নারী মানে মায়া, নারী মানে মা, নারী মানে কোমলতা, নারী মানে সততা, নারী মানে সাহসিকতা, নারী মানে মর্যাদা, নারী মানে যোগ্যতা, নারী মানে সম্মান, নারী মানে ধৈর্য, নারী মানে সৌন্দর্য! বিশ্বের সকল নারীদের প্রতি জানাই নারী দিবসের অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা!’

মা ছবি সাহার সঙ্গে মিলিয়ে একই রঙের পোশাক পরেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। সেগুলো শেয়ার দিয়ে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা।

অভিনেত্রী সাফা কবির একটি বিশেষ ভিডিও শেয়ার করে বলেছেন, ‘আসুন আমাদের শক্তি, ক্ষমতা, ধৈর্য ও আবেগকে উদযাপন করি। নারী দিবসের শুভেচ্ছা।’

চিত্রনায়িকা পূজা চেরি সাদা শাড়ি পরা কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভালোবাসা, মূল্যায়ন ও ক্ষমতায়নে পূর্ণ একটি দিন কাটুক সবার। নারী দিবসের শুভেচ্ছা।’

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা শুটিংয়ে নারী দিবস উদযাপন করছেন। তার কথায়, ‘আমার কাজকে আমি ভালোবাসি। আমি নিজেকে ভালোবাসি। আপনাদের সবাইকে ভালোবাসি।’

অভিনেত্রী সামিরা খান মাহি নারী দিবসের শুভেচ্ছা জানাতে ব্যবহার করেছেন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের গানের কথা, ‘দুঃখ যদি না পাবে তো/ দুঃখ তোমার ঘুচবে কবে?/ বিষকে বিষের দাহ দিয়ে/ দহন করে মারতে হবে/ জ্বলতে দে তোর আগুনটারে/ ভয় কিছু না করিস তারে/ ছাই হয়ে সে নিভবে যখন/ জ্বলবে না আর কভু তবে/ দুঃখ যদি না পাবে তো/ দুঃখ তোমার ঘুচবে কবে?’

দুই প্রজন্মের দুই মডেল-অভিনয়শিল্পী আনিকা কবির শখ ও আইশা খান দুই হাত দিয়ে হৃদয় আকৃতি বানানো ছবি পোস্ট করেছেন। উভয়ে লিখেছেন ‘কেবল হৃদয় নয়… করবে নারী বিশ্বজয়।’ এর সঙ্গে নারী দিবস, অন্তর্ভুক্তিকে অনুপ্রাণিত করুন হ্যাশট্যাগ দিয়েছেন তারা।

পড়া চালিয়ে যান

সিনেমাওয়ালা প্রচ্ছদ