Connect with us

শুভেচ্ছা

বিয়ের ১০ বছর পর বাবা হচ্ছেন রামচরণ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

রামচরণ

রামচরণ ও তার স্ত্রী উপাসনা কামিনেনি (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতের দক্ষিণী তারকা রাম চরণ ও তার স্ত্রী উপাসনা কামিনেনি কোনিদেলা টলিউডের সবচেয়ে সুখী দম্পতিদের মধ্যে অন্যতম। ২০১২ সালের ১৪ জুন হায়দরাবাদে ভালোবেসে ঘর বাঁধেন দু’জনে। বিয়ের দশ বছর পর তাদের সংসারে আসছে প্রথম সন্তান। তাই এখন নবজাতককে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন তারা।

গতকাল (১২ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় হিন্দুদের দেবতা হনুমানের একটি ছবি পোস্ট করে সুখবরটি জানিয়েছেন রাম চরণ। এর সঙ্গে রয়েছে একটি চিরকুট। তাতে লেখা, ‘শ্রী হনুমানজির আশীর্বাদে আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, উপাসনা ও রাম চরণ তাদের প্রথম সন্তানের মুখ দেখার দিন গুনছেন।’

 

View this post on Instagram

 

A post shared by Ram Charan (@alwaysramcharan)

এরপরই ভক্তরা এই তারকা দম্পতিকে অভিনন্দনে সিক্ত করার পাশাপাশি শুভেচ্ছা জানাতে থাকে। রাম চরণের পোস্টের মন্তব্যের ঘরে হৃদয় আকৃতির ইমোজির বন্যা বয়ে গেছে।

রামচরণ

রামচরণ ও তার স্ত্রী উপাসনা কামিনেনি (ছবি: ইনস্টাগ্রাম)

উপাসনা একজন ব্যবসায়ী। তিনি অ্যাপোলো লাইফের ভাইস-চেয়ারপারসন। গত কয়েক বছর তার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়িয়েছিলো কয়েকবার। তবে সেসব শেষ পর্যন্ত হাওয়ায় মিলিয়ে গেছে। অবশেষে মা হতে যাচ্ছেন তিনি।

শুভেচ্ছা

বাবা হলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

চাষী আলমের কোলে পুত্রসন্তান (ছবি: ফেসবুক)

অভিনেতা চাষী আলম প্রথমবার বাবা হলেন। তার ঘরে এসেছে একটি পুত্রসন্তান। তার ওজন ছিল ৩ দশমিক ২৫ কেজি। মা ও ছেলে উভয়ে সুস্থ আছে। 

ঢাকার একটি হাসপাতালে গতকাল বুধবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটের দিকে চাষীর পুত্রসন্তানের জন্ম হয়। তিনি জানান, আকিকা দিয়ে ছেলে নাম রাখবেন।

চাষী আলম ও তুলতুল ইসলাম (ছবি: ফেসবুক)

চাষীর স্ত্রী তুলতুল ইসলাম সুখবরটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে গিয়ে লিখেছেন, ‘আমাদের জীবনের নতুন ভালোবাসা নুর ফারিস্তাকে দেখুন। জুনিয়র চাষী। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিজের সুবাদে ‘হাবু ভাই’ নামে বেশ জনপ্রিয় চাষী আলম। গত বছরের ২৫ আগস্ট ঢাকার মেয়ে তুলতুল ইসলামের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান তিনি।

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডসে পুরস্কার পেলেন মেহজাবীন-ফারিণ-দর্শনা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) মেহজাবীন চৌধুরী (ছবি: ফেসবুক)

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ২২তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সুঅভিনয়ের জন্য স্বীকৃতি পেলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তাসনিয়া ফারিণ ও ওপার বাংলার তারকা দর্শনা বণিক। বাংলাদেশ ও প্রবাসের ২৭ জন শিল্পী-কলাকুশলী ও উদ্যোক্তাদের পুরস্কার দেওয়া হয়েছে এবারের আসরে।

গত ৩০ জুন স্থানীয় সময় রাতে কুইন্সের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে পুরস্কার বিতরণের পাশাপাশি নাচ, গান ও কৌতুক পরিবেশনা উপভোগ করেন দর্শক-অতিথিরা। অনুষ্ঠানটির সঞ্চালনা ছিলেন বাবু জামান ও কণ্ঠশিল্পী জিনাত জাহান মুন্নি।

তাসনিয়া ফারিণ (ছবি: ফেসবুক)

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের আয়োজক শো-টাইম মিউজিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর খান আলম সকল পৃষ্ঠপোষক, শিল্পী-কলাকুশলীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। আগামীতে বাংলা সংস্কৃতি ও বিনোদনপ্রেমীদের সাড়া পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দর্শনা বণিক (ছবি: ফেসবুক)

২২তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের বিজয়ী তালিকা
আজীবন সম্মাননা: আহমদ শরীফ ও তরিকুল ইসলাম মিতু (যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেতা)
সেরা টিভি অভিনেতা: চঞ্চল চৌধুরী
সেরা টিভি অভিনেত্রী: মেহজাবীন চৌধুরী (দ্য সাইলেন্স)
সেরা ওয়েব সিরিজের অভিনেত্রী: তাসনিয়া ফারিণ (নিকষ)
সেরা ওয়েব ফিল্মের অভিনেত্রী: তানজিন তিশা (পয়জন)
সেরা চলচ্চিত্র অভিনেতা: শাকিব খান (প্রিয়তমা)
সেরা চলচ্চিত্র অভিনেত্রী: তমা মির্জা (সুড়ঙ্গ), মন্দিরা চক্রবর্তী (কাজলরেখা)
সেরা চলচ্চিত্র পরিচালক: রায়হান রাফি (সুড়ঙ্গ), হিমেল আশরাফ (প্রিয়তমা)
বিশেষ পুরস্কার: দর্শনা বণিক, জায়েদ খান
সেরা কৌতুক অভিনেতা: নজরুল ইসলাম
সেরা গায়ক: তাহসান
সেরা গায়িকা: আতিয়া আনিসা
সেরা ফোক গায়িকা: বিন্দু কণা, সুলতানা ইয়াসমিন লায়লা
সেরা সংগীত পরিচালক ও গীতিকবি: কবির বকুল
প্রবাসের উদীয়মান কণ্ঠশিল্পী: নিপা জামান, রানো নওয়াজ ও অনিক রাজ
ইয়াংস্টার ইউটিউবার: প্রিসিলা
সেরা নারী উদ্যোক্তা: অনুভা শাহীন হোসেন
সেরা উদ্যোক্তা: শাহ নেওয়াজ (সিইও, গোল্ডেন এজ হোম কেয়ার), রুহিন হোসেন (সিইও, রিভারটেল), নাসির সবুজ (সিইও, এসএনএস হোম লোন)

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

বিয়ে করলেন সালহা খানম নাদিয়া, বর একজন মডেল-অভিনয়শিল্পী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। বরের নাম সালমান আরাফাত। তার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবরটি জানিয়েছেন তিনি। গতকাল (২১ জুন) ঢাকায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের পর বরের সঙ্গে তোলা ছবি নিজের ফেসবুক প্রোফাইলে যুক্ত করে সালহা খানম নাদিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ এরপর কভার ফটোতে দুই পরিবারের সঙ্গে তোলা একটি ছবি রেখে তিনি আবার স্ট্যাটাস দিয়েছেন, ‘আলহামদুলিল্লাহ।’

জানা গেছে, সালমান আরাফাত বিনোদন অঙ্গনে নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত অভিনয় করেন।

বিয়েতে সালহা খানম নাদিয়া ও সালমান আরাফাত (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

সালহা খানম নাদিয়ার ফেসবুক পোস্টে বিনোদন অঙ্গনের সহকর্মীসহ শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা অভিনন্দন আর শুভকামনা জানিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য– গায়িকা আঁখি আলমগীর, অভিনেত্রী মনিরা আক্তার মিঠু, নাজনীন হাসান চুমকী, তানজিকা আমিন, ঊর্মিলা শ্রাবন্তী কর, শামীমা তুষ্টি, শাহনাজ খুশী, অভিনেতা সুমিত সেনগুপ্ত, মিলন ভট্টাচার্য, নির্মাতা চয়নিকা চৌধুরী, সাগর জাহানসহ অনেকে।

দুই পরিবারের মাঝে নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

বিনোদন অঙ্গনে ১৫ বছর ধরে কাজ করছেন সালহা খানম নাদিয়া। বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন, নাটকে নিয়মিত কাজ করেছেন। ওটিটিতে ভিকি জাহেদের ‘রেডরাম’ ওয়েব ফিল্মে দেখা গেছে তাকে। বড় পর্দায় রেদওয়ান রনির ‘আইসক্রিম’ তার অভিনীত প্রথম সিনেমা। এছাড়া কলকাতায় ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। শোবিজে কাজের পাশাপাশি পারিবারিক ব্যবসায় সময় দেন এই তারকা।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ