Connect with us

শুভেচ্ছা

বিয়ের ১০ বছর পর বাবা হচ্ছেন রামচরণ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

রামচরণ

রামচরণ ও তার স্ত্রী উপাসনা কামিনেনি (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতের দক্ষিণী তারকা রাম চরণ ও তার স্ত্রী উপাসনা কামিনেনি কোনিদেলা টলিউডের সবচেয়ে সুখী দম্পতিদের মধ্যে অন্যতম। ২০১২ সালের ১৪ জুন হায়দরাবাদে ভালোবেসে ঘর বাঁধেন দু’জনে। বিয়ের দশ বছর পর তাদের সংসারে আসছে প্রথম সন্তান। তাই এখন নবজাতককে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন তারা।

গতকাল (১২ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় হিন্দুদের দেবতা হনুমানের একটি ছবি পোস্ট করে সুখবরটি জানিয়েছেন রাম চরণ। এর সঙ্গে রয়েছে একটি চিরকুট। তাতে লেখা, ‘শ্রী হনুমানজির আশীর্বাদে আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, উপাসনা ও রাম চরণ তাদের প্রথম সন্তানের মুখ দেখার দিন গুনছেন।’

 

View this post on Instagram

 

A post shared by Ram Charan (@alwaysramcharan)

এরপরই ভক্তরা এই তারকা দম্পতিকে অভিনন্দনে সিক্ত করার পাশাপাশি শুভেচ্ছা জানাতে থাকে। রাম চরণের পোস্টের মন্তব্যের ঘরে হৃদয় আকৃতির ইমোজির বন্যা বয়ে গেছে।

রামচরণ

রামচরণ ও তার স্ত্রী উপাসনা কামিনেনি (ছবি: ইনস্টাগ্রাম)

উপাসনা একজন ব্যবসায়ী। তিনি অ্যাপোলো লাইফের ভাইস-চেয়ারপারসন। গত কয়েক বছর তার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়িয়েছিলো কয়েকবার। তবে সেসব শেষ পর্যন্ত হাওয়ায় মিলিয়ে গেছে। অবশেষে মা হতে যাচ্ছেন তিনি।

শুভেচ্ছা

টাইমস স্কয়ার থেকে দুবাই, নতুন গানসহ শাকিবের জন্মদিন যেন উৎসব

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

ঢালিউড সুপারস্টার শাকিব খানের এবারের জন্মদিন ভক্তদের জন্য বয়ে এনেছে অন্যরকম আনন্দ। সোশ্যাল মিডিয়ায় তারকাদের শুভেচ্ছা জ্ঞাপন, ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমার গান প্রকাশ, দুবাইয়ে আরেক সিনেমার প্রচারণাসহ কতো কিছুই না হলো দিনভর!

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে আরশাদ আদনানের প্রযোজনা ও হিমেল আশরাফের পরিচালনায় শাকিবের ‘রাজকুমার’। এর প্রথম গান ‘জনম জনমের ভালোবাসা তোমার আর আমার/ তোমার রূপকথাতে আমি হবো রাজকুমার’ প্রকাশিত হয়েছে আজ (২৮ মার্চ) সন্ধ্যা ৭টায়। ‘প্রিয়তমা’ গানের সঙ্গে সম্পৃক্ত সবার অংশগ্রহণ আছে এতে। এটি গেয়েছেন বালাম ও কোনাল, লিখেছেন আসিফ ইকবাল এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন আকাশ সেন।

‘রাজকুমার’ সিনেমায় কোর্টনি কফি ও শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

‘প্রিয়তমা’য় শাকিবের সঙ্গে কলকাতার ইধিকা পালের রসায়ন দেখা গেছে। তবে ‘রাজকুমার’ গানের নায়িকা আমেরিকান তরুণী কোর্টনি কফি। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শুটিং করেছেন তারা। শুরুর অংশের লোকেশন টাইমস স্কয়ার। শাকিব ভক্তরা সেখানেই বিশাল ডিজিটাল পর্দা ভাড়া করে প্রিয় নায়ককে শুভেচ্ছা জানিয়েছেন। টাইমস স্কয়ারেই কেক কেটেছেন তারা। এছাড়া দেশে শাকিব ভক্তদের একাধিক গ্রুপ দিনটি উদযাপন করেছে।

এদিকে শাকিবের জন্মদিন উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে মরুভূমিতে ‘দরদ’ সিনেমার পতাকা হাতে ছবি তুলেছেন পরিচালক অনন্য মামুন। এছাড়া ‘দরদ’ পোস্টার সংবলিত পতাকা নিয়ে মরুর বুকে চালানো হয়েছে তিনটি গাড়ি। এর আগে আলি আকবর আশা নামের এক তরুণ ‘দরদ’-এ শাকিবের ফার্স্টলুক সংবলিত টি-শার্ট পরে ১৫ হাজার ফুট ওপর থেকে স্কাই ডাইভিং করেছেন। এছাড়া চার তরুণ ‘দরদ’-পতাকা হাতে ‘রাজকুমার’ সিনেমাকে শুভকামনা ও অভিনন্দন জানিয়েছেন।

শাকিবের ‘দরদ’ সিনেমার ফার্স্টলুক সংবলিত টি-শার্ট পরে ১৫ হাজার ফুট ওপর থেকে স্কাই ডাইভিং (ছবি: ফেসবুক)

গত ২৭ মার্চ শাকিবকে আগাম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে প্রকাশিত হয়েছে ‘তুফান’ সিনেমার অফিসিয়াল ফার্স্টলুক। সময় গড়ানোর সঙ্গে পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনেকে। তার এই সিনেমা মুক্তি পাবে ঈদুল আজহায়। এটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের চরকি, আলফা-আই স্টুডিওস এবং ভারতের এসভিএফ। এতে তার বিপরীতে থাকছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তী ও বাংলাদেশের ‘আয়নাবাজি’ তারকা নাবিলা।

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

১৯৭৯ সালের ২৮ মার্চ নারায়ণগঞ্জে জন্মগ্রহণ করেন শাকিব খান। তার প্রকৃত নাম মাসুদ রানা। ১৯৯৯ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’র মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক হয়। দেশের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া এই নায়ক চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

তিশার অন্যরকম অভিজ্ঞতা, হাসপাতালে বসে জন্মদিন

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নুসরাত ইমরোজ তিশা (ছবি: ফেসবুক)

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার অন্যরকম অভিজ্ঞতা হলো। প্রথমবার হাসপাতালে বসে জন্মদিন পালন করলেন তিনি। কারণ তার মেয়ে ইলহাম অসুস্থ।

আজ (২০ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়ায় তিশা লিখেছেন, ‘আমার জীবনে অনেক অভিজ্ঞতার মধ্যে আরো একটি অভিজ্ঞতা যোগ হলো। হাসপাতালে বসে জন্মদিন পালন করলাম। ধন্যবাদ ফারুকী, জীবনের এতো ঝড়ের মধ্যে আমার জন্মদিনটা মনে রাখার জন্য।’

ফেসবুক স্ট্যাটাসের সঙ্গে একটি ছবি জুড়ে দিয়েছেন তিশা। এতে একটি সাদা প্লেটের ওপর ছোট্ট কেক ও খোলা বাক্সে সোনালি আংটি রয়েছে। হ্যাশট্যাগের মাধ্যমে তিনি জানিয়েছেন, এগুলো তার জন্মদিনের উপহার।

সোশ্যাল মিডিয়ায় তিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। পরিবার, স্বজন, বন্ধু ও ভক্তদের পাশাপাশি সহকর্মীদের শুভেচ্ছা সিক্ত হয়েছেন তিনি। অভিনেতা চঞ্চল চৌধুরী অনেক আগে তোলা তার, তিশার ও মোশাররফ করিমের একটি ছবি শেয়ার দিয়ে লিখেছেন,‌ ‘শুভ জন্মদিন তিশু। অনেক ঝড় বইছে জানি, সব ঠিক হয়ে যাবে।’

ফারুকী লিখেছেন, ‘শুভ জন্মদিন, নুসরাত ইমরোজ তিশা! ভালোবাসি তোমাকে!’

মোস্তফা সরয়ার ফারুকী, নুসরাত ইমরোজ তিশা ও তাদের মেয়ে ইলহাম (ছবি: সিনেমাওয়ালা নিউজ)

গত ১৭ ফেব্রুয়ারি হাসপাতালে ইলহামের ব্যান্ডেজ করা হাতের ছবি শেয়ার দিয়ে তিশা লেখেন, ‘আল্লাহ মানুষের অনেকভাবেই পরীক্ষা নেয়। আমার পরিবারেরও পরীক্ষা চলছে। সবাই ইলহামের জন্য দোয়া করবেন।’ তার এমন স্ট্যাটাসের কারণ, গত মাসে মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

নুসরাত ইমরোজ তিশা (ছবি: ফেসবুক)

সম্প্রতি হারপিক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন নুসরাত ইমরোজ তিশা। বাংলাদেশে তিনিই প্রথম হারপিক ব্র্যান্ডের নারী অ্যাম্বাসেডর।

নুসরাত ইমরোজ তিশা (ছবি: ফেসবুক)

তিশাকে সর্বশেষ মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমায় দেখা গেছে। গত ১৪ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয় ফিল্ম সোসাইটির আয়োজনে টিএসসি মিলনায়তনে এর একটি প্রদর্শনীতে অংশ নেন তিনি।

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

বিয়ের পর বরের সঙ্গে বাঁশবাগানে অর্ষা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নতুন বছরে দেশীয় শোবিজ তারকাদের মধ্যে অভিনেত্রী মৌসুমী হামিদ ও অভিনেতা ফারহান আহমেদ জোভানের পর এবার বিয়ের সুখবর জানালেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরানের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। শুভ কাজ সেরে নেওয়ার খবর গতকাল (১৪ জানুয়ারি) সকালে জানিয়েছেন দু’জনে। 

ভালোবেসে বিয়ে করেছেন নাজিয়া হক অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরানের। দুই-তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে কবুল বলেছেন তারা।

প্রকৃতির সান্নিধ্যে বাঁশবাগানে ছবি তুলেছেন বর-কনে। বেনারসি শাড়িতে অর্ষা আর সাদা পাঞ্জাবি-পাজামায় মোস্তাফিজুর নূর ইমরান।

বিয়ের পর তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অর্ষা লিখেছেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবে বিবাহিত।’

নবদম্পতিকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনে সিক্ত করেছেন তারকারা। তাদের মধ্যে উল্লেখযোগ্য অভিনেতা তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, অভিনেত্রী তানভীন সুইটি, নাদিয়া আহমেদ, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পরিচিতি পেয়েছেন অর্ষা। এরপর অনেক টিভি নাটক, ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন তিনি।

‘মহানগর’ সিরিজে পুলিশ কর্মকর্তা মলয় চরিত্রে মোস্তাফিজুর নূর ইমরানের অভিনয় প্রশংসা কুড়িয়েছে।ওটিটিতে তার উল্লেখযোগ্য আরো দুটি কাজ ওয়েব ফিল্ম ‘সাহস’ এবং ওয়েব সিরিজ ‘কাইজার’। বড় পর্দায় ‘গেরিলা’ এবং ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমায় দেখা গেছে তাকে।

চরকির ‘জাহান’ এবং পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘সাহস’-এ একসঙ্গে অভিনয় করেছেন অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরান।

পড়া চালিয়ে যান

সিনেমাওয়ালা প্রচ্ছদ