Connect with us

শুভেচ্ছা

বিয়ে করে নববধূকে কী কথা দিলেন জোভান

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

ফারহান আহমেদ জোভান ও সাজিন আহমেদ নির্জনা (ছবি: কে আসিফ)

ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন। পাত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। গতকাল (১২ জানুয়ারি) ঢাকায় ঘরোয়া পরিসরে শুভ কাজ সেরে নিয়েছেন তারা। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

গতকাল রাত ৯টা ৩০ মিনিটে নির্জনার সঙ্গে তোলা সাদাকালো একটি স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জোভান লিখেছেন, ‘এবং আমরা দুই জনেই বলেছি– আলহামদুলিল্লাহ, কবুল।’ এরপর বিয়ের তারিখ উল্লেখ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Farhan Ahmed Jovan (@farhanahmdjovan)

রাত ১০টা ১০ মিনিটে স্ত্রীর সঙ্গে তোলা রঙিন একটি স্থিরচিত্র ফেসবুকের প্রোফাইলে দিয়ে জোভান লিখেছেন, ‘এবং কথা দিচ্ছি, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে এভাবেই ভালোবাসবো।’

রঙিন ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে শাহরুখ খান অভিনীত ‘ডানকি’ সিনেমার ‘ও মাহি’ গানটি জুড়ে দিয়েছেন জোভান। তবে দুটি ছবির কোনোটিতেই নববধূর মুখ স্পষ্টভাবে দেখা যায়নি।

ফারহান আহমেদ জোভান (ছবি: এন. নাইম)

জানা গেছে, নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী সাজিন আহমেদ নির্জনা শোবিজের কেউ নন তিনি। তিনি থাকেন পুরান ঢাকায়। তার ও জোভানের সম্পর্ক দীর্ঘদিনের।

ফারহান আহমেদ জোভান (ছবি: তাহমিদ পিয়াস)

জীবনের নতুন অধ্যায়ে জোভানকে অভিনন্দন জানিয়েছেন ছোট পর্দার তারকারা। তাদের মধ্যে উল্লেখযোগ্য– সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, আনিকা কবির শখ, নাদিয়া আহমেদ, শবনম ফারিয়া, সাদিয়া জাহান প্রভা, আশনা হাবিব ভাবনা, সারিকা সাবাহ, কাজী নওশাবা আহমেদ।

ফারহান আহমেদ জোভান ২০১১ সালে অভিনয়ে নাম লেখান। একযুগের ক্যারিয়ারে অনেক নাটক-টেলিফিল্মে দেখা গেছে তাকে।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ