Connect with us

ছবি ও কথা

বীরকে নিয়ে তাজমহলে বুবলী, ‘একটু বেশি ভালোবেসে কাটালে ক্ষতি কী!’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

চিত্রনায়িকা শবনম বুবলী ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে ভারতে আগ্রার তাজমহল ঘুরে এলেন। মমতাজ মহলের প্রতি সম্রাট শাহজাহানের ভালোবাসার এই নিদর্শনের সামনে তোলা ২৩টি ছবি গতকাল (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। মা-ছেলের সঙ্গে আরো একজন ছিলেন বিখ্যাত এই স্থাপনার সামনে।

তাজমহলের সামনে সন্তানকে নিয়ে বিভিন্ন ভঙ্গিতে তোলা ছবিগুলো পোস্ট করে শবনম বুবলী লিখেছেন, ‘আমার বাপজান আমার ভালোবাসা, আমার পৃথিবী।’

ফেসবুক স্ট্যাটাসে সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে শবনম বুবলী যোগ করেছেন, ‘প্রতিটি দিনই ভালোবাসার, তারপরও একটি দিন একটু বেশি ভালোবেসে বিশেষভাবে কাটালে ক্ষতি কী!’

তাজমহলে ছবি তোলার সময় কখনো ছেলেকে কোলে নিয়েছেন বুবলী, কখনোবা তার গালে স্নেহের পরশ বুলিয়েছেন। কোনোটিতে ছেলেই মায়ের গালে আদর করেছে।

শবনম বুবলী ও বীর নীল রঙের পোশাকে তাজমহলের নয়নাভিরাম সৌন্দর্য উপভোগ করেছেন।

বীর ছাড়াও বুবলীর সঙ্গে তাজমহলে ছিলেন তার মা। নানি-নাতি দারুণ কিছু সময় কেটেছে।

বীর ও মাকে নিয়ে কতদিন আগে তাজমহলে গিয়েছিলেন সেই ব্যাপারে কিছু উল্লেখ করেননি বুবলী।

২০২০ সালের ২১ মার্চ জন্ম বীরের। আগামী মাসে তার চার বছর পূর্ণ হবে। ছেলেটি এখন ঢাকার একটি বেসরকারি ইংরেজি মিডিয়াম স্কুলে পড়ছে।

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে বিয়ের পর তার সঙ্গে তাজমহলে গিয়েছিলেন শবনম বুবলী। তখন সম্রাট শাহজাহান ও মমতাজের শোবার ঘরে তোলা নিজেদের একটি ছবি ২০২২ সালের ২১ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি উল্লেখ করেন, ‘খুব প্রিয় একটি ছবি এটি আমার।’

বাংলাদেশের রাশেদ রাহার পরিচালনায় পশ্চিমবঙ্গে শবনম বুবলীর প্রথম সিনেমা ‘ফ্লাশব্যাক’-এর টিজার আসছে আগামী ১৭ ফেব্রুয়ারি। এতে কৌশিক গাঙ্গুলী ও সৌরভ দাসের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

ঢালিউডে শবনম বুবলীর হাতে এখন আছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘চাদর’ (সাইমন সাদিক), মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’ (শরিফুল রাজ) ও জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া : দ্য লাভ’ (জিয়াউল রোশান, সাইমন সাদিক)।

সিনেমাওয়ালা প্রচ্ছদ