Connect with us

বলিউড

মক্কায় ২০ ঘণ্টায় হিনা খানের দুইবার ওমরাহ পালন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

মক্কায় হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী হিনা খানকে আলাদাভাবে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ এবং ‘কসৌটি জিন্দেগি কে’তে দারুণ অভিনয়ের সুবাদে ঘরে ঘরে পরিচিতি পেয়েছেন তিনি। সবশেষ ‘নাগিন সিক্স’ সিরিয়ালে দেখা গেছে তাকে। এরপর বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ৩৫ বছর বয়সী এই তারকা। ভক্তদের অনেকে ছোট পর্দায় তার ফিরে আসার অপেক্ষায়।

তবে বর্তমানে ধর্মীয় রীতি পালনে ব্যস্ত হিনা খান। মাহে রমজানের আগে সৌদি আরবের পবিত্রতম শহর মক্কায় প্রথমবার ওমরাহ পালন করেছেন তিনি। তার জন্য এই মক্কা ভ্রমণ অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সোশ্যাল মিডিয়ায় নিজের এই যাত্রার বেশকিছু ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

গত ২১ মার্চ বিমানবন্দরের লাগেজ সংগ্রহের কর্নারে তোলা একটি ছবি পোস্ট করেন হিনা। এর সঙ্গে আরো তিনটি ছবি রয়েছে। এগুলোতে তার মুখে হাসি দেখা গেছে। তখন মাথা থেকে পা পর্যন্ত সাদা পোশাকের সঙ্গে একই রঙের হিজাবে মার্জিত লেগেছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Hina Khan (@realhinakhan)

আরেকটি ছবিতে বিমানের ভেতরে মায়ের সঙ্গে বসে আছেন হিনা। এর কয়েক ঘণ্টা পর একটি ভিডিও শেয়ার করেন তিনি। ক্লিপটির শুরুতে তাকে একটি টিভি পর্দার সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। টিভিতে দেখা গেছে মসজিদ আল-হারাম। এক পলকে তিনি হাত দিয়ে পর্দা ঢেকে চলে যান পবিত্র মক্কায়।

মক্কায় হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

ভিডিওর ক্যাপশনে হিনা লিখেছেন, ‘প্রথম ওমরাহ সম্পন্ন। আল্লাহ আমাদের দোয়া কবুল করুন।’

মা ও ভাইয়ের সঙ্গে হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

এখানেই শেষ নয়, ২০ ঘণ্টার ব্যবধানে মা ও ভাইকে নিয়ে দুইবার ওমরাহ পালন করেছেন হিনা খান। গতকাল (২২ মার্চ) দ্বিতীয়বার ওমরাহ পালনের খবর একটি পোস্টে জানান তিনি। তার কথায়, ‘দ্বিতীয় ওমরাহ সম্পন্ন। মাশাল্লাহ জাজাকাল্লাহ। আল্লাহ আমাদের ওমরাহ ও দোয়া কবুল করুন। আমাদের সবার জন্য ওমরাহ সহজ করার জন্য আল্লাহকে ধন্যবাদ।’

মক্কায় হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

এরপর হোটেল রুমে ধারণ করা একটি ভিডিও শেয়ার করেন হিনা খান। এখান থেকে পবিত্র কাবা দেখা যায়। এতে স্বপ্ন হলো সত্যি (ড্রিম কাম ট্রু) হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Hina Khan (@realhinakhan)

২০২০ সালের ৭ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পায় হিন খানের প্রথম সিনেমা ‘হ্যাকড’। এরপর জিফাইভ অ্যাপে টানা চার মাস ট্রেন্ডিংয়ে ছিলো এটি। তার অভিনীত ওয়েব ফিল্মের তালিকায় রয়েছে ‘আনলক’ (২০২০), ‘উইশলিস্ট’ (২০২০), ‘লাইনস’ (২০২১) এবং ‘ষড়যন্ত্র’ (২০২২)।

মক্কায় হিনা খানের আরো কয়েকটি ছবি

মায়ের সঙ্গে হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

মায়ের সঙ্গে হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

মায়ের সঙ্গে হিনা খান (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড

একলাফে পারিশ্রমিক দ্বিগুণ করে কত টাকা নিচ্ছেন তৃপ্তি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরির ক্যারিয়ার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী। সন্দীপ রেড্ডি বাঙ্গার ‘অ্যানিম্যাল’ সিনেমা মুক্তির পর থেকে তার বৃহস্পতি তুঙ্গে। একের পর এক কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি। ফলে একলাফে অনেক টাকা পারিশ্রমিক বাড়িয়েছেন ৩০ বছর বয়সী এই তারকা।

এখন প্রতি সিনেমায় প্রায় ১ কোটি রুপি নিচ্ছেন তৃপ্তি। অথচ বলিউড তারকা রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ সিনেমায় অভিনয় করে ৪০ লাখ রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি। এর অভাবনীয় সাফল্যের পর ‘ভুল ভুলাইয়া থ্রি’র প্রস্তাব আসে তার কাছে। এতে কার্তিক আরিয়ানের বিপরীতে কাজ করার জন্য আগের চেয়ে দ্বিগুণের বেশি পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

‘অ্যানিম্যাল’ মুক্তির পর সোশ্যাল মিডিয়ায় তৃপ্তির ফলোয়ার বেড়েছে। ইনস্টাগ্রামে সেই সংখ্যা প্রায় ৫৩ লাখ। যেকোনো নামী সংস্থার প্রচারণা করতে সোশ্যাল মিডিয়ায় প্রতিটি পোস্টের জন্য ৬০ থেকে ৯০ লাখ রুপি নিচ্ছেন এই নায়িকা।

পারিশ্রমিক বাড়িয়ে গত মাসে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় ১৪ কোটি রুপিতে একটি বাড়ি কিনেছেন তৃপ্তি। বলেউডের অনেক তারকার বসবাস এই এলাকায়।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টারে তৃপ্তি দিমরি (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এদিকে আগামী ১৯ জুলাই মুক্তি পাবে তৃপ্তির নতুন সিনেমা ‘ব্যাড নিউজ়’। ইতোমধ্যে এর ট্রেলার ও গানগুলো উত্তাপ ছড়িয়েছে। বিশেষ করে ‘জানম’ গানে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার রসায়নে মজেছেন ভক্ত-দর্শকরা। এতে বেশকিছু অন্তরঙ্গ, খোলামেলা ও চুম্বন দৃশ্যে দেখা গেছে তাদের। করণ জোহরের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। এটি হলো ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

আগামী ১ নভেম্বর মুক্তি পাবে আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া থ্রি’। এতে কার্তিক-তৃপ্তি জুটি ছাড়াও থাকছেন মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান। এরপর ২২ নভেম্বর সিনেমাহলে আসবে করণ জোহর প্রযোজিত ‘ধাড়াক টু’। এতে সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে জুটি বেঁধেছেন তৃপ্তি। এটি হলো জানভি কাপুর ও ইশান খাট্টার অভিনীত ‘ধাড়াক’ (২০১৮) সিনেমার ‍সিক্যুয়েল।

তৃপ্তির হাতে এখন আরো আছে রাজ শান্ডিলিয়া পরিচালিত ‘ভিকি বিদ্যা কা বো ওয়ালা ভিডিও’। এতে তার বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও।

তৃপ্তি দিমরি (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৭ সালে শ্রীদেবীর ‘মম’ সিনেমায় স্বল্প উপস্থিতির একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তৃপ্তি। এরপর ‘পোস্টার বয়েজ’ (২০১৭) ও ‘লায়লা মজনু’তে (২০১৮) প্রধান নায়িকা হলেও সফল হয়নি সিনেমা দুটি। অবশ্য নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘বুলবুল’ (২০২০) ও ‘কলা’ (২০২২) তাকে লাইমলাইটে নিয়ে আসে। আর ‘অ্যানিম্যাল’ সিনেমার মাধ্যমে তো ভারতের জাতীয় ক্রাশ বনে গেছেন তিনি!

পড়া চালিয়ে যান

বলিউড

শুটিংয়ে আহত হয়ে হাসপাতালে উর্বশী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তেলুগু ভাষার একটি সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন। তিনি এখন হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, শুটিং ফ্লোরে দুর্ঘটনায় ৩০ বছর বয়সী এই তারকার হাড় মচকে গেছে। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

উর্বশীর তেলুগু সিনেমাটির নাম চূড়ান্ত হয়নি। ‘এনবিকে ১০৯’ নামে এর শুটিং চলছে। এনবিকে হলো তেলুগু তারকা নান্দামুরি বালাকৃষ্ণের নামের অদ্যাক্ষরের মিলিত রূপ। তিনিই এই সিনেমার মূল নায়ক। এছাড়া থাকছেন ববি দেওল, দুলকার সালমান ও প্রকাশ রাজ। আগামী অক্টোবরে সিনেমাহলে এটি মুক্তি পাওয়ার কথা।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

গত বছরের নভেম্বরে ববি কোল্লির পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হয়। হায়দরাবাদে তৃতীয় ধাপের কাজ করছিলেন উর্বশী। অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে অংশ নিতে গিয়ে আহত হলেন তিনি।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার ব্যবসাসফল সিনেমার তালিকায় আছে ‘সনম রে’ (২০১৬), ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ (২০১৬), ‘হেট স্টোরি ফোর’ (২০১৮) ও ‘পাগলপান্তি’ (২০১৯)। আইটেম গানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ড্যাডি মাম্মি’ ( ভাগ জনি), ‘হাসিনো কা দিওয়ানা’ (কাবিল) প্রভৃতি। হিন্দির পাশাপাশি দক্ষিণী বিভিন্ন ভাষার সিনেমায় কাজ করেছেন তিনি।

পড়া চালিয়ে যান

বলিউড

ভিকি-তৃপ্তির আবেদনময়ী রসায়ন সাড়া ফেলেছে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘ব্যাড নিউজ’ সিনেমার গানে তৃপ্তি দিমরি ও ভিকি কৌশল (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

বলিউড তারকা ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি ‘ব্যাড নিউজ’ নামের একটি সিনেমায় জুটি বেঁধেছেন। এর ‘জান‌ম’ শিরোনামের একটি গানে তাদের রসায়ন সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। একদিনেই এটি দেখা হয়েছে ১ কোটি বার! 

সুইমিং পুলে, স্নানকক্ষে ও বিছানায় উষ্ণতায় মাখা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন দুই তারকা। এক গানেই পাঁচটি চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তারা। তৃপ্তিকে লাল-নীল বিকিনিতে আবেদনময়ী রূপে দেখা গেছে।

অন্তরঙ্গ দৃশ্যে ভিকি ও তৃপ্তি যেন স্বাচ্ছন্দ্যবোধ করেন সেজন্য শুটিংয়ে ছিলেন প্রযোজক করণ জোহর। নৃত্য পরিচালনা করেছেন রেমো ডি’সুজা।

গতকাল (৯ জুলাই) ইউটিউবে সারেগামা মিউজিক চ্যানেলে প্রকাশিত হয়েছে ৩ মিনিট ১৬ সেকেন্ডের ‘জান‌ম’। এর কথা লিখেছেন, সুর করেছেন ও এটি গেয়েছেন বিশাল মিশ্র। এর আগে তৃপ্তির ‘অ্যানিম্যাল’ সিনেমার গান গেয়ে আলোচিত হন তিনি।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টার (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এর আগে সিনেমাটির ‘তওবা তওবা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। এতে ভিকির নাচে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তৃপ্তিকে যথারীতি ঝলমলে লেগেছে।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল হিসেবে আসছে ‘ব্যাড নিউজ’। গল্পে একই নারী দুই পৃথক পুরুষের শুক্রাণু দিয়ে গর্ভধারণ করে। এতে আরো অভিনয় করেছেন অ্যামি ভার্ক। এটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। আগামী ১৯ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে ‘ব্যাড নিউজ’।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ