Connect with us

ওয়ার্ল্ড সিনেমা

যমজ ছেলেকে কোলে নিয়ে সোশ্যাল মিডিয়ায় নয়নতারা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

নয়নতারা (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতের দক্ষিণী নায়িকা নয়নতারা সোশ্যাল মিডিয়ায় নাম লেখালেন। গতকাল (৩১ আগস্ট) নিজের বহুল প্রত্যাশিত ‘জওয়ান’ সিনেমার ট্রেলার প্রকাশের দিনেই ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন তিনি। তার জন্য এর চেয়ে ভালো সময় আর কী হতে পারতো!

ইনস্টাগ্রামে আত্মপ্রকাশের পর নয়নতারা একটি পোস্টে যমজ পুত্রসন্তানকে পরিচয় করিয়ে দিয়েছেন। দুই ছেলের সঙ্গে তোলা নিজের একটি ভিডিও ক্লিপ শেয়ার করে ক্যাপশনে তামিল ভাষায় তিনি লিখেছেন, ‘সবাইকে বলুন আমি এসেছি।’

 

View this post on Instagram

 

A post shared by N A Y A N T H A R A (@nayanthara)

এবারই প্রথম ভিডিওতে ছেলেদের মুখ দেখালেন নয়নতারা। এতে দেখা যায়, দুই সন্তান কোলে নিয়ে হাজির হন ৩৮ বছর বয়সী এই তারকা। তিনজনের পোশাক সাদা। সানগ্লাসও একই রকম পরেছেন তারা। নেপথ্যে বাজছে রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ‘আলাপ্পারা থিম’ সংগীত। এতে ১৪ ঘণ্টায় লাইক পড়েছে ১০ লাখের কাছাকাছি।

নয়নতারা (ছবি: ইনস্টাগ্রাম)

চার ঘণ্টা পর ঘরে দুই ছেলেকে কোলে নিয়ে তোলা নিজের একটি ছবি পোস্ট করে নয়নতারা জানান, তাদের নাম উইর এবং উলাগাম। উইর অর্থ জীবন, উলাগাম অর্থ বিশ্ব। এতে লাইকের সংখ্যা ১০ লাখের বেশি।

নয়নতারা

বিয়েতে নয়নতারা ও বিগনেশ (ছবি: টুইটার)

কয়েক বছর ধরে নয়নতারার বিভিন্ন মুহূর্তের ঝলক সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন তার স্বামী পরিচালক বিগ্নেষ শিবান। এবার নায়িকা নিজেই সব জানাবেন বলে ঠিক করেছেন।

খুব বেশি দিন আগের কথা নয়, দুই ছেলেকে নিয়ে নিজের প্রথম ওনাম উদযাপন করেন নয়নতারা। এজন্য তিনি, বিগ্নেষ শিবান ও তাদের দুই সন্তান কেরালার ঐতিহ্যবাহী তাঁতের কাসাভু পোশাক পরেন। ওনাম হলো ভারতের আঞ্চলিক সাংস্কৃতিক উৎসব। কেরালার বেশিরভাগ অধিবাসী এটি উদযাপন করে থাকে।

‘জওয়ান’ সিনেমার পোস্টারে শাহরুখ খান, বিজয় সেতুপতি ও নয়নতারা (ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট)

ইনস্টাগ্রামে ‘জওয়ান’ সিনেমার হিন্দি, তামিল ও তেলুগু ট্রেলার শেয়ার দিয়েছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর এই তিন ভাষায় মুক্তি পেতে যাচ্ছে এটি। প্রথম পোস্টে তিনি লিখেছেন, ‘প্রিয় শাহরুখ খানের সঙ্গে আমার প্রথম কাজ। সিনেমাটির জন্য অনেক ভালোবাসা ও আবেগ ঢেলে দেওয়ার সঙ্গে কঠোর পরিশ্রম করতে হয়েছে। আশা করি আপনাদের ভালো লাগবে এবং সবসময়ের মতো ভালোবাসতে থাকুন।’

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় প্রধান নায়িকা হিসেবে কাজ করেছেন নয়নতারা। তার চরিত্রটি একজন পুলিশ কর্মকর্তার।

‘জওয়ান’ সিনেমার দৃশ্যে শাহরুখ খান, নয়নতারা, সানিয়া মালহোত্রা (ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট)

সিনেমাটির মাধ্যমে নয়নতারার পাশাপাশি আরেক তামিল তারকা বিজয় সেতুপতির অভিষেক হচ্ছে বলিউডে। অ্যাটলি কুমারের পরিচালনায় এতে আরো অভিনয় করেছেন দক্ষিণী নায়িকা প্রিয়ামণি, বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রা, রিধি দোগরা, সঞ্জিতা ভট্টাচার্যসহ অনেকে। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ