Connect with us

বলিউড

রাকুল-জ্যাকির দু’বার বিয়ে, ছবিতে দেখুন নবদম্পতিকে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

দীর্ঘদিনের প্রেমপর্ব পেরিয়ে দাম্পত্যজীবন শুরু করলেন বলিউড ও দক্ষিণী অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং প্রযোজক-অভিনেতা জ্যাকি ভাগনানি। গতকাল (২১ ফেব্রুয়ারি) বিকেলে ভারতের গোয়াতে সমুদ্রমুখী আইটিসি গ্র্যান্ড হোটেলে রাজকীয় আমেজে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এর মধ্য দিয়ে তাদের সম্পর্ক পরিণতি পেলো দাম্পত্যে। 

একবার নয়, দু’বার বিয়ে করেছেন বলিউডের দুই তারকা। রাকুল প্রীত সিং একজন শিখ। তাই প্রথমে ছিলো ‘আনন্দ কারজ’ (শিখদের বিয়ের অনুষ্ঠান)। অন্যদিকে বলিউডের প্রথম সারির প্রযোজক বাসু ভগনানির ছেলে জ্যাকি হলেন সিন্ধি। সেজন্য ফের সিন্ধি নিয়ম মেনে গাঁটছড়া বেঁধেছেন তারা।

দুই পরিবারের আত্মীয়, ঘনিষ্ঠজন ও কাছের বন্ধুদের উপস্থিতিতে সাত পাঁকে বাঁধা পড়েছেন রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি। সংগীতানুষ্ঠান, মেহেদি, গায়ে হলুদসহ বিয়ের সব উদযাপন হয়েছে গোয়াতে।

রাকুল-জ্যাকির বিয়ের আসরে ছিলো এলাহী আয়োজন। অতিথি আপ্যায়নের জন্য বিদেশ থেকে একজন রন্ধনশিল্পীকে উড়িয়ে আনা হয়। রাকুল অত্যন্ত ফিটনেস সচেতন। তাই স্বাস্থ্যের কথা মাথায় রেখে বিয়ের মেন্যুতে চিনি ও গ্লুটেন বর্জিত বাহারি পদের খাবার ছিলো। এছাড়া পরিবেশন করা হয় পোলাও, কালিয়া, বিরিয়ানি।

বিয়ের পর্ব সেরে মুম্বাই ফিরেছেন নবদম্পতি। আজ (২২ ফেব্রুয়ারি) এই শহরে বন্ধুবান্ধব ও তারকাদের জন্য রয়েছে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন।

বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন রাকুল-জ্যাকি। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে খুব একটা কথা না বললেও কখনো লুকোছাপাও করেননি তারা।

২০০৯ সালে কান্নাডা সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় রাকুল প্রীত সিংয়ের। এরপর তেলুগু ও তামিল সিনেমায় কাজ করেছেন তিনি। ২০১৪ সালে মুক্তি পায় বলিউডে তার প্রথম সিনেমা ‘ইয়ারিয়া’। এরপর হিন্দি সিনেমা ‘আইয়ারি’ (২০১৮), ‘দে দে পেয়ার দে’ (২০১৯), ‘মারজাবা’ (২০১৯), ‘সিমলা মিরচি’ (২০২০), ‘সরদার কা গ্র্যান্ডসান’ (২০২১), ‘অ্যাটাক’ (২০২২), ‘রানওয়ে ৩৪’ (২০২২), ‘কাটপুটলি’ (২০২২), ‘থ্যাংক গড’ (২০২২) ও ‘ডক্টর জি’ (২০২২), ‘আই লাভ ইউ’ (২০২৩) ও ‘ছাত্রীওয়ালি’তে (২০২৩) অভিনয় করেন তিনি।

৩৩ বছর বয়সী রাকুল প্রীত সিংয়ের হাতে এখন আছে তামিল সিনেমা আর. রবিকুমারের ‘আয়ালান’ (শিবাকার্তিকেয়ান, সিদ্ধার্থ) ও শঙ্করের ‘ইন্ডিয়ান টু’ (কমল হাসান, কাজল আগারওয়াল, সিদ্ধার্থ) এবং মুদাসসার আজিজের হিন্দি সিনেমা ‘মেরি পত্নি কা রিমেক’ (অর্জুন কাপুর, ভূমি পেডনেকর)।

সিনেমাওয়ালা প্রচ্ছদ