Connect with us

ছবি ও কথা

লাল বেনারসিতে সৌরভকে বিয়ে করলেন দর্শনা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ভালোবেসে ঘর বাঁধলেন ভারতীয় নায়িকা দর্শনা বণিক ও অভিনেতা সৌরভ দাস। গত ১৫ ডিসেম্বর সাত পাঁকে বাঁধা পড়েন তারা। কলকাতার বাইপাসের ধারে একটি ব্যাঙ্কোয়েটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বেশ কিছুদিন প্রেম পর্বের পর দর্শনার সিঁথিতে সিঁদুর পরালেন সৌরভ।

বিয়েতে রুপার কাজ করা লাল বেনারসি আর সোনার গয়নায় সেজেছেন দর্শনা। কপালে সোনার টিকলি। নাকে নথ। শাড়িতে রয়েছে মুগা জরির কাজ। বর-কনের ছবি আঁকা গাছকৌটো হাতে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। অন্যদিকে সাদা ধুতি ও শেরওয়ানির সঙ্গে লাল রঙের কাশ্মীরি শাল পরেছেন সৌরভ। তার গলায় সোনার হার। চোখে চশমা। হাতে ঘড়ি।

বিয়ের আসরে বাঙালি খাবার দিয়ে অতিথি আপ্যায়ন করেছেন সৌরভ-দর্শনা। মেন্যুতে ছিলো বাসন্তী পোলাও, চিংড়ির মালাইকারি, ফিশ ফ্রাই, ভেটকির পাতুরি, পাঁঠার মাংস। পরিবার ও আত্মীয়স্বজনের পাশাপাশি নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন নীল ভট্টাচার্য, তৃণা সাহা, সৌম্যজিৎ আদক, সোহিনী সরকারসহ টালিউডের কয়েকজন চেনা মুখ।

গত বছর মুক্তিপ্রাপ্ত সৌমজিৎ আদাকের ‘অল্প হলেও সত্যি’তে একসঙ্গে অভিনয় করতে গিয়ে দর্শনা ও সৌরভের বন্ধুত্ব হয়। তারপর স্টার জলসার ‘গোলেমালে গোল’ রিয়েলিটি শোতে অংশ নিয়ে তাদের সখ্য গড়ে ওঠে। তাদের প্রেম প্রায় একবছরের। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনো মুখ খোলেননি তারা। প্রেম নিয়ে লুকোছাপা করলেও ঢাকঢোল পিটিয়ে ধুমধাম করে বিয়ে সেরে নিলেন দু’জনে।

২০২৪ সালের মার্চ-এপ্রিল নাগাদ মধুচন্দ্রিমা উদযাপন করতে বিদেশে যেতে পারেন দর্শনা ও সৌরভ।

বিয়ের দিন সকালে গায়ে হলুদের সকালে হলুদ রঙের সিল্কের শাড়ি ও স্লিভলেস ব্লাউজে দর্শনা বণিক। আর বেহালায় নিজের বাড়িতে গায়ে হলুদে সাদা পাঞ্জাবি ও সাদা ধুতিতে দেখা যায় সৌরভকে।

দর্শনা বণিক ভারতের বাংলা সিনেমার পাশাপাশি বলিউডে ও দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন।

দর্শনা বণিক ঢালিউডের দুটি সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পেয়েছে গত বছর। এর প্রিমিয়ারে অংশ নিতে ঢাকায় এসেছিলেন তিনি। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন ২৯ বছর বয়সী এই তারকা। এটি মুক্তির অপেক্ষায় আছে। সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে দুটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন দর্শনা বণিক। এগুলো হলো ‘মেঘের ডানা’ ও ‘তোর নামের ইচ্ছেরা’।

ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজে নাম ভূমিকায় অভিনয়ের সুবাদে বেশি প্রশংসা কুড়িয়েছেন সৌরভ দাস। ৩৪ বছর বয়সী এই তারকা এখন ওয়েব সিরিজজের ব্যস্ত অভিনেতা। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত ‘আশিকি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক। যৌথ প্রযোজনায় ‘প্রেম আমার ২’ সিনেমাতেও দেখা গেছে তাকে।

ছবি ও কথা

সোহিনী-শোভন: দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পশ্চিমবঙ্গের অভিনেত্রী সোহিনী সরকার ও সংগীতশিল্পী শোভন গাঙ্গুলী ঘর বাঁধলেন। দক্ষিণ চব্বিশ পরগনার একটি খামারবাড়িতে আইনিভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আজ (১৫ জুলাই) ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ধুমধাম আয়োজনে এই যুগলের চার হাত এক হলো। ছবিতে দেখুন সোহিনী-শোভনের শুভ পরিণয়।

সোহিনী সরকার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, ‘দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।’

২০২৩ সালের ১৫ জুলাই শোভনের সঙ্গে দেখা হয় সোহিনীর। সেই প্রথম দেখার বর্ষপূর্তিতেই বিয়ের বন্ধনে জড়ালেন তারা।

বিয়েতে বেনারসি ও সোনার গয়নায় বাঙালি সাজে সেজেছিলেন সোহিনী। শোভনের পরনে ছিল সাদা সিল্কের ধুতি ও পাঞ্জাবি।

মালাবদলের পর সোহিনীর গালে ভালোবাসার চুম্বন দেন শোভন।

সম্প্রতি মুক্তি পেয়েছে সোহিনীর নতুন সিনেমা ‘অথৈ’। এতে তার সহ-অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

পড়া চালিয়ে যান

ছবি ও কথা

বিয়ের আসরে তারকার ছেলেমেয়েদের ঝলক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিশ্বের অন্যতম ধনী মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি ও তার দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে আলাদাভাবে নজর কেড়েছেন তারকাদের সন্তানেরা। 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলেমেয়ে সুহানা খান ও আরিয়ান খান (ছবি: এক্স)

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলেমেয়ে সুহানা খান ও আরিয়ান খান (ছবি: এক্স)

বলিউড অভিনেতা সাইফ আলি খানের ছেলেমেয়ে ইব্রাহিম আলি খান ও সারা আলি খান (ছবি: এক্স)

বলিউড অভিনেতা সাইফ আলি খানের ছেলেমেয়ে ইব্রাহিম আলি খান ও সারা আলি খান (ছবি: এক্স)

সোনালি রঙের জমকালো লেহেঙ্গায় প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর জ্যেষ্ঠ কন্যা জানভি কাপুর।

বর অনন্ত আম্বানির পক্ষে থাকার কথা পোশাকে লিখে এনেছিলেন অনন্যা পাণ্ডে (ছবি: এক্স)

বর অনন্ত আম্বানির পক্ষে থাকার কথা পোশাকে লিখে এনেছিলেন বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অভিনেত্রী অনন্যা পাণ্ডে (ছবি: এক্স)

হলুদ পোশাকে ঝলমলে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে (ছবি: এক্স)

বলিউড অভিনেতা অজয় দেবগণ ও তার ছেলে যুগ (ছবি: এক্স)

স্বামী ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে সুনীল শেঠির মেয়ে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি (ছবি: এক্স)

পড়া চালিয়ে যান

ছবি ও কথা

বিয়েবাড়িতে ঐশ্বরিয়া, আরাধ্য ও বচ্চন পরিবার

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিশ্বের অন্যতম ধনী মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের ব্যয়বহুল বিয়ের আসরে হাজির হলো পুরো বচ্চন পরিবার। মুম্বাইয়ের জিয়ো ওয়ার্লড কনভেনশন সেন্টারে গত ১২ জুলাই ছিল এই আয়োজন। তবে স্বামী অভিষেক বচ্চন ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে একফ্রেমে দেখা যায়নি বচ্চনবধূ ঐশ্বরিয়া রাইকে। মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়েই সময় কাটিয়েছেন তিনি। 

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য (ছবি: এক্স)

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য (ছবি: এক্স)

(বাঁ থেকে) নব্যা নাভেলি নন্দা, জয়া বচ্চন, অমিতাভ বচ্চন, শ্বেতা নন্দা, অগস্ত্য নন্দা, শ্বেতার স্বামী নিখিল নন্দা ও অভিষেক বচ্চন একসঙ্গে ক্যামেরাবন্দি হন। সুখী পরিবারের ‘পিকচার পারফেক্ট ফ্রেম’ (ছবি: এক্স)

সাবেক বিশ্বসুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন (ছবি: এক্স)

(বাঁ থেকে) নব্যা নাভেলি নন্দা, জয়া বচ্চন, অমিতাভ বচ্চন, শ্বেতা নন্দা ও অগস্ত্য নন্দা (ছবি: এক্স)

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য (ছবি: এক্স)

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ