Connect with us

ছবি ও কথা

শাকিবের ‘দরদ’ সিনেমায় কে এই সাফা মারুয়া

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ সিনেমায় ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহান ছাড়াও থাকছেন নবাগতা সাফা মারুয়া। ইতোমধ্যে শুটিং শেষ করেছেন তিনি। বড় পর্দায় নিয়মিত কাজ করার ইচ্ছে আছে তার। জেনে নিন এই তরুণীর পরিচয়।

সৌদি আরবের মক্কায় অবস্থিত দুটি ছোট পাহাড় সাফা ও মারওয়া। হজ ও ওমরাহের অংশ হিসেবে এই দুটি পাহাড়ের মাঝে সাতবার আসা-যাওয়া করতে হয়। সাফা ও মারওয়া পাহাড়ের নামে সাফা মারুয়ার নাম রেখেছে তার পরিবার।

দুই বছর ধরে ফ্যাশন মডেল হিসেবে কাজ করছেন সাফা মারুয়া। র‌্যাম্প, ফ্যাশন হাউসের ফটোশুট ও বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। নায়িকা হওয়ার স্বপ্ন থেকে বড় পর্দায় নাম লিখিয়েছেন এই তরুণী।

একটি বিজ্ঞাপনচিত্রে সাফা মারুয়াকে দেখে ‘দরদ’ সিনেমার জন্য নির্বাচন করেন পরিচালক অনন্য মামুন।

ভারতীয় অভিনেতা রাহুল দেবের বিপরীতে অভিষেকেই সাবলীল অভিনয় করেছেন সাফা মারুয়া। ‘দরদ’ সিনেমায় নায়িকা চরিত্রে দেখা যাবে তাকে। শাকিব খানের সঙ্গেও একফ্রেমে পর্দায় হাজির হবেন তিনি।

ফেসবুকে সাফা মারুয়া লিখেছেন, “আমার প্রথম সিনেমা ‘দরদ’। সিনেমার জগতে ‘দরদ’ দিয়েই আমার পথচলা শুরু। এতে কাজ করে অসাধারণ অভিজ্ঞতা হয়েছে আমার, যা হয়তো এই মুহূর্তে কোনোভাবেই ভাষায় প্রকাশ করতে পারবো না। এটুকু অবশ্যই বলবো, অনন্য মামুন ভাই ও তার পুরো টিম আমাকে এতো সহযোগিতা করেছে যে, একবারের জন্যও আমার মনে হয়নি সিনেমায় এটি আমার প্রথম কাজ। আমার সর্বোচ্চ প্রয়াস দিয়ে নিজেকে তুলে ধরেছি ‘দরদ’ সিনেমায়। সামনে আরো ভালো কাজ করার জন্য এখন নিজেকে প্রস্তুত করছি। যাদের সহযোগিতায় আজ এই পর্যন্ত আসতে পেরেছি সবাইকে ধন্যবাদ। এখন শুধু অপেক্ষায় আছি একসঙ্গে বসে ‘দরদ’ দেখবো।”

মডেলিং ও অভিনয়ের পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন সাফা মারুয়া।

সিনেমাওয়ালা প্রচ্ছদ