Connect with us

বলিউড

সালমান ও তার বাবাকে চিরকুটে হত্যার হুমকি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সালমান খান ও সেলিম খান
সালমান খান ও সেলিম খান (ছবি: টুইটার)

বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা চলচ্চিত্র প্রযোজক-চিত্রনাট্যকার সেলিম খানকে একটি চিরকুটের মাধ্যমে হত্যার হুমকি দেওয়া হয়েছে। মুম্বাই পুলিশের তথ্যানুযায়ী, রবিবার (৫ জুন) তাদের কাছে কাগজটি এসেছে। এরপর সোমবার (৬ জুন) তাদের নিরাপত্তা বৃদ্ধি করেছে মহারাষ্ট্র সরকারের স্বরাষ্ট্র বিভাগ।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে বান্দ্রা পুলিশ। তারা এখন তদন্ত করে দেখছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

একজন পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, প্রতিদিনের মতোই রবিবার সকালে হাঁটতে বেরিয়েছিলেন সেলিম খান। তার সঙ্গে ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা ছিলো। তিনি সাধারণত যেখানে বিরতি নেন সেখানে সেদিনও বসেছিলেন। কেউ একজন তার বেঞ্চের পেছনে একটি চিরকুট ফেলে রেখে যায়। নিরাপত্তারক্ষী সেটি পেয়ে সেলিম খানকে দেয়।

সালমান খান ও সেলিম খান

সালমান খান ও সেলিম খান (ছবি: টুইটার)

চিরকুটে লেখা ছিলো, ‘মুসে ওয়ালার মতো অবস্থা করে দেবো।’ সিধু মুসে ওয়ালা হলেন পাঞ্জাবি গায়ক, গত মাসে তাকে গুলি চালিয়ে হত্যা করা হয়।

আইফা অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের জন্য সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে গিয়েছিলেন সালমান। শনিবার ইয়াস আইল্যান্ডের ইতিহাদ এরেনায় তিনি এই আয়োজন সঞ্চালনা করেন। ৫৬ বছর বয়সী এই তারকার সঙ্গে ছিলেন অভিনেতা রিতেশ দেশমুখ ও মনীষ পল। রবিবার মুম্বাই ফিরেছেন তিনি।

সালমানের হাতে এখন আছে ‘টাইগার থ্রি’ (ক্যাটরিনা কাইফ) এবং ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ (পূজা হেগড়ে, শেহনাজ গিল)। এরমধ্যে চলতি বছরের ৩০ ডিসেম্বর মুক্তি পাবে ফরহাদ সামজি পরিচালিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ