Connect with us

বলিউড

হোটেল কক্ষে থাকতে গিয়ে গোপন ক্যামেরা খুঁজে পেয়েছেন এই নায়িকা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড ও দক্ষিণী সিনেমার নায়িকা কৃতি খারবান্দা একটি সিনেমার শুটিং করার সময় পাঁচতারকা হোটেলে অস্বস্তিকর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। গোপন ক্যামেরা খুঁজে পাওয়ার সেই ঘটনা অকপটে জানিয়েছেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কৃতি উল্লেখ করেন, একটি সিনেমার শুটিং চলাকালীন হোটেলে উঠেছিলেন তিনি। কিন্তু সেখানে আপত্তিকর স্থানে হিডেন ক্যামেরাটি খুঁজে পান নায়িকা। তারপর থেকে হোটেলে থাকার ক্ষেত্রে খুব সতর্কতা অবলম্বন করেন ৩২ বছর বয়সী এই তারকা।

কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

কৃতি বলেন, ‘কান্নাডা ভাষার একটি সিনেমার শুটিং করার সময়ের ঘটনাটি এখনো আমার মনে পড়ে। হোটেলে কাজ করা একটি ছেলে আমার কক্ষে হিডেন ক্যামেরা রেখে যায়। সে আনাড়ি ছিলো বলে আপত্তিকর জায়গায় এটি রেখেছিলো। আমার ও আমার কর্মীদের অভ্যাস হলো, যেকোনো জায়গায় গেলে চারপাশ ভালোভাবে পরখ করে দেখা। সেট-টপ বক্সের পেছনে সেটি আমার চোখে পড়েছে। এটি এমন ভীতিকর জিনিস, যা নিয়ে সতর্ক থাকতে হয়।’

কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতের অনেক অভিনেত্রী যৌন হয়রানির পাশাপাশি সাইবার হয়রানির শিকার হয়েছেন। কয়েক বছর আগে এমনও ঘটেছে যখন নায়িকাদের অন্তরঙ্গ মুহূর্ত থেকে শুরু করে স্নানের দৃশ্যসহ অনেক এমএমএস ক্লিপ ভাইরাল হয়েছে। যেসব ঘটনা তাদের মর্যাদাকে ক্ষুণ্ন করেছে সেগুলো প্রকাশ্যে এনে খবরের শিরোনাম হন তারা। কেউ কেউ ব্যক্তিগত গোপনীয়তার প্রয়োজন নিয়ে গুরুত্বের সঙ্গে কথা বলেছেন।

কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

এদিকে কৃতিকে সর্বশেষ ‘চৌদ্দ ফেরে’ (২০২১) সিনেমায় দেখা গেছে। এটি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে। তাকে এখন প্রায়ই প্রেমিক পুলকিত সম্রাটের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। বিজয় নাম্বিয়ারের ‘তেইশ’ (২০২০) সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ