Connect with us

ওয়ার্ল্ড সিনেমা

৫০ বছর বয়সে আবার বাবা হলেন প্রভু দেবা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

প্রভু দেবা (ছবি: টুইটার)

৫০ বছর বয়সে এসে আবার বাবা হলেন ভারতীয় তারকা প্রভু দেবা। তার দ্বিতীয় স্ত্রী ডা. হিমানি একটি কন্যাসন্তান জন্ম দিয়েছেন। যদিও তারা কেউই সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে এখনো মুখ খোলেননি।

তবে ভারতের একটি সংবাদমাধ্যমকে ৫০ বছর বয়সে বাবা হওয়ার আনন্দ প্রকাশ করেছেন তিনি। তার কথায়, ‘এই বয়সে আবার বাবা হয়েছি। আমি খুব খুশি। নিজেকে পরিপূর্ণ লাগছে।’

জানা গেছে, পরিবার ও সদ্য ভূমিষ্ট মেয়ের সঙ্গে সময় কাটাতে কাজ কমিয়ে দিয়েছেন ‘ওয়ান্টেড’ ও ‘রাউডি রাঠোর’ সিনেমার পরিচালক প্রভু দেবা।

প্রভু দেবা ও তার স্ত্রী ডা. হিমানি (ছবি: টুইটার)

প্রভু দেবা নিজের ব্যক্তিজীবন বরাবরই লাইমলাইটের আড়ালে রাখেন। সেজন্য ২০২০ সালে এই কোরিওগ্রাফার-পরিচালকের দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধার খবরে ভক্তরা চমকে গেছে। করোনা মহামারিতে লকডাউন চলাকালীন ফিজিওথেরাপিস্ট ডা. হিমানিকে বিয়ে করেন তিনি। ঘরোয়াভাবে এর আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যদিও তাদের একসঙ্গে জনসমক্ষে খুব একটা দেখা যায়নি।

১৯৯৫ সালে প্রথম বিয়ে করেন প্রভু দেবা। প্রথম স্ত্রী লতার সঙ্গে ২০১১ সালে তার ছাড়াছাড়ি হয়ে যায়। তাদের ঘরে আছে তিন সন্তান। এরমধ্যে একজন ২০০৮ সালে ক্যান্সারে মারা গেছে। অন্য দুই সন্তান মায়ের সঙ্গেই আছে।

প্রথম সংসার ভাঙনের পেছনে দক্ষিণী নায়িকা নয়নতারার সঙ্গে প্রভু দেবার সম্পর্কের যোগসূত্র নিয়ে বিস্তর কানাঘুষা হয়েছিলো। পরে অবশ্য সেসব ধোপে টেকেনি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ