Connect with us

টালিউড

একটি শেষ না হতেই আরেকটি সিনেমায় জায়েদের নায়িকা সায়ন্তিকা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘ছায়াবাজ’ সিনেমায় জায়েদ খান ও সায়ন্তিকা ব্যানার্জি (ছবি: ফেসবুক)

কলকাতার তারকা সায়ন্তিকা ব্যানার্জির সঙ্গে ‘ছায়াবাজ’-এর প্রথম ধাপের শুটিং শেষ হতেই আরেকটি সিনেমায় জুটি বাঁধছেন চিত্রনায়ক জায়েদ খান। এর নাম ‘টাইগার’। মজার ঘটনা হলো, কক্সবাজার থেকে ঢাকা হয়ে কলকাতায় ফিরে যাওয়ার পথে বিমানবন্দরেই নতুন সিনেমার চুক্তিতে সই করেছেন নায়িকা।

গত ৭ সেপ্টেম্বর অভ্যন্তরীণ ফ্লাইটে ঢাকায় ফেরেন সায়ন্তিকা ও জায়েদ খান। হযরত শাহজালাল বিমানবন্দরে অপেক্ষায় ছিলেন ‘টাইগার’ সিনেমার পরিচালক কামরুজ্জামান রোমান ও চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু। তাদের দেখে চমকে যান নায়ক-নায়িকা। বিমানবন্দরের লাউঞ্জে বসে চুক্তিতে সই করে সায়ন্তিকা কলকাতার ফ্লাইট ধরেন।

(বাঁ থেকে) আব্দুল্লাহ জহির বাবু, জায়েদ খান, সায়ন্তিকা ব্যানার্জি ও কামরুজ্জামান রোমান (ছবি: ফেসবুক)

জানা গেছে, অ্যাকশন-থ্রিলার ‘টাইগার’ সিনেমায় কয়েকদিন আগে চুক্তিবদ্ধ হন জায়েদ। গোল্ড মাল্টিমিডিয়ার ব্যানারে আগামী ডিসেম্বরে বাংলাদেশে এর প্রথম ধাপের শুটিং হবে। তারপর বেশ কিছু অংশের কাজ হবে লন্ডনে। ২০২৪ সালের শুরুর দিকেই সিনেমাটি মুক্তির ইচ্ছে পরিচালকের।

জায়েদ খান ও সায়ন্তিকা ব্যানার্জি (ছবি: ফেসবুক)

তাজু কামরুলের পরিচালনায় ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং করতে গত ৩০ আগস্ট সকালে ঢাকায় এসেছিলেন সায়ন্তিকা। বিমানবন্দরে তাকে ফুল দিয়ে বরণ করেন জায়েদ খান। এরপর তাদের গন্তব্য ছিলো কক্সবাজার। বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতের শহরে টানা আট দিন শুটিং করেছেন তারা। এবারই প্রথম জুটি বেঁধেছেন দুই বাংলার দুই অভিনয়শিল্পী।

‘ছায়াবাজ’ সিনেমায় সায়ন্তিকা ব্যানার্জি (ছবি: ফেসবুক)

কক্সবাজারে থাকাকালে সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের বিভিন্ন স্থিরচিত্র এবং জিমে ঘাম ঝরানো ও হোটেলের করিডোরে নাচের ভিডিও শেয়ার দিয়েছেন সায়ন্তিকা। কক্সবাজারে সূর্যাস্তের সময় সৈকতে দাঁড়িয়ে তোলা একটি ছবি ফেসবুক কাভারে রেখেছেন তিনি। এতে সাদা শাড়িতে দেখা গেছে তাকে।

‘ছায়াবাজ’ সিনেমায় জায়েদ খান ও সায়ন্তিকা ব্যানার্জি (ছবি: ফেসবুক)

কক্সবাজারে সায়ন্তিকার কাজের প্রতি আন্তরিকতা ও সহশিল্পীর প্রতি সম্মান দেখে মুগ্ধ জায়েদ খান। নায়িকার কাছ থেকে অনেক কিছু শিখেছেন তিনি। তার আশা, তাদের জুটি দুই বাংলার দর্শকদের ভালো লাগবে।

‘ছায়াবাজ’ সিনেমায় সায়ন্তিকা ব্যানার্জি ও জায়েদ খান (ছবি: ফেসবুক)

পারিবারিক আবেগকে কেন্দ্র করে দুই ভাইয়ের গল্প থাকছে ‘ছায়াবাজ’ সিনেমায়। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর। এর চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

সায়ন্তিকা ব্যানার্জি ও জায়েদ খান (ছবি: ফেসবুক)

বাংলাদেশি নায়কের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন সায়ন্তিকা। এর আগে যৌথ প্রযোজনায় নির্মিত রাজিব কুমার বিশ্বাসের ‘নাকাব’ (২০১৮) সিনেমায় শাকিব খানের নায়িকা ছিলেন তিনি।

‘ছায়াবাজ’ সিনেমায় সায়ন্তিকা ব্যানার্জি (ছবি: ফেসবুক)

প্রসেনজিতের ‘হ্যাংওভার’ (২০১০), ‘পাপী’ (২০১১), জিতের ‘আওয়ারা’ (২০১২), ‘পাওয়ার’ (২০১৬), ‘অভিমান’ (২০১৬), দেবের ‘বিন্দাস’ (২০১৪), ‘হিরোগিরি’ (২০১৫), ‘কেলোর কীর্তি’ (২০১৬) “ শুটার” সিনেমায় অভিনয় করেছেন সায়ন্তিকা।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ