Connect with us

বলিউড

মণিপুরি নায়িকাকে বিয়ে করছেন রণদীপ হুদা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

রণদীপ হুদা ও লিন লাইশ্রাম (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেতা রণদীপ হুদা গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। অভিনেত্রী-মডেল লিন লাইশ্রামের সঙ্গে ৪৭ বছর বয়সী এই তারকার প্রেমের সফল সমাপ্তি হতে চলেছে। আগামী ২৯ নভেম্বর উত্তর-পূর্ব ভারতের মণিপুরে কনের নিজ শহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় প্রকাশ্যে রণদীপ ও লিন লাইশ্রাম একসঙ্গে হাজির হওয়ার পর তাদের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। কয়েকদিন ধরে শোনা যাচ্ছিলো, তারা বিয়ের দিনক্ষণ পাকা করে ফেলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Randeep Hooda (@randeephooda)

সেই গুঞ্জনকে সত্যি করে দু’জনই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সুখবরটি জানিয়েছেন। সেই সঙ্গে বিয়ের আমন্ত্রণপত্র শেয়ার করে তারা ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের কাছে দারুণ একটি খবর আছে।’ তাদের পোস্টে মন্তব্যের ঘরে শুভাকাঙ্ক্ষী, বন্ধু এবং অনুরাগীরা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

লিন লাইশ্রাম ও রণদীপ হুদা (ছবি: ইনস্টাগ্রাম)

বিয়ের আমন্ত্রণপত্রে লেখা, “মহাভারত থেকে একটি পাতা নিয়েছি যেখানে অর্জুন মণিপুরী যোদ্ধা রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন। আমাদের দুই পরিবার ও বন্ধুদের আশীর্বাদ নিয়ে বিয়ে করছি। আমরা অনাবিল আনন্দের সঙ্গে জানাচ্ছি, ২০২৩ সালের ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফলে আমাদের বিয়ে এবং তারপর মুম্বাইয়ে একটি সংবর্ধনা হবে। আমরা নতুন পথচলা শুরুর সময় দুটি সংস্কৃতির মিলনের জন্য সবার আশীর্বাদ ও ভালোবাসা চাই, যার জন্য আমরা চিরকাল ঋণী ও কৃতজ্ঞ। প্রেম ও আলোয় লিন ও রণদীপ।”

লিন লাইশ্রাম (ছবি: ইনস্টাগ্রাম)

লিন লাইশ্রাম মণিপুরের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যে বেড়ে উঠেছেন। তার আকর্ষণীয় সৌন্দর্য ও চমৎকার অভিনয়ের ভক্ত অনেকে। সর্বশেষ নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত সুজয় ঘোষের ‘জানে জান’ সিনেমায় কারিনা কাপুর খানের রেস্তোরাঁর সহকর্মী প্রেমা চরিত্রে দেখা গেছে তাকে।

লিন লাইশ্রাম ও বিজয় ভার্মা (ছবি: ইনস্টাগ্রাম)

২০০৭ সালে ফারাহ খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ সিনেমায় শাহরুখ খান অভিনীত ওম কাপুরের বন্ধুর চরিত্রে স্বল্প সময়ের জন্য পর্দায় হাজির হন লিন লাইশ্রাম। এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর তিনি অভিনয় করেন ‘মেরি কম’ (প্রিয়াঙ্কা চোপড়া, ২০১৪), ‘আমরিকা’ (সুরজ শর্মা, ২০১৫), বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’ (শহিদ কাপুর, ২০১৭), ‘অ্যাক্সোন’ (সায়নী গুপ্তা, ২০১৯) সিনেমায়।

রণদীপ হুদা ও লিন লাইশ্রাম (ছবি: ইনস্টাগ্রাম)

অন্যদিকে গত জুনে রণদীপ হুদা অভিনীত ‘সার্জেন্ট’ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম জিও সিনেমায়। এতে একজন পুলিশ সার্জেন্টের ভূমিকায় দেখা গেছে তাকে। ভারতের স্বাধীনতা সংগ্রামী ও সংস্কারক বিনায়ক দামোদর সাভারকরের বায়োপিকের মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি। এর নাম ‘স্বতন্ত্র বীর সাভারকার’। এতে নাম ভূমিকায় অভিনয়ের জন্য ২৬ কেজি ওজন কমাতে হয়েছে তাকে। সেজন্য চার মাস প্রতিদিন ১টি খেজুর ও ১ গ্লাস দুধ ছাড়া আর কিছুই খাননি তিনি। তার হাতে এখন আরো আছে বলবিন্দর সিং জানজুয়া পরিচালিত ‘তেরা কেয়া হোগা লাভলি’ (ইলিয়েনা ডি’ক্রুজ)।

বলিউড

চুপিসারে বিয়ে করেছেন তাপসী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো (ছবি: এক্স)

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু চুপিসারে শুভ কাজ সেরে ফেলেছেন। দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বো’কে বিয়ে করেছেন ৩৬ বছর বয়সী এই তারকা। ভারতের উদয়পুরে গত ২৩ মার্চ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ভারতের একটি সংবাদমাধ্যম এক প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে। তবে তাপসী এখনো নিজে থেকে কিছু জানাননি।

ডেনমার্কের ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বো’র ঝুলিতে আছে অলিম্পিকের স্বর্ণপদক। ৪৩ বছর বয়সী এই খেলোয়াড়ের সঙ্গে প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসীর। তারা নিজেদের সম্পর্কের ব্যাপারে বরাবরই গোপনীয়তা বজায় রেখেছেন। ব্যক্তিজীবন বরাবরই আড়ালে রেখেছেন দু’জনে। কেবল কয়েক মাস আগে প্রেমের কথা জানান তাপসী। এরপর থেকে তাদের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো।

গত ২০ মার্চ শুরু হয় প্রাক-বিবাহ অনুষ্ঠান। বিয়েতে অংশ নেন দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ও স্বজনেরা। নিমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন তাপসীর ‘দোবারা’ ও ‘থাপ্পড়’ সিনেমার সহশিল্পী পাভেল গুলাটি, ‘দোবারা’ ও ‘মনমর্জিয়া’ সিনেমার পরিচালক ও ‘সান্ড কি আঁখ’ সিনেমার প্রযোজক অনুরাগ কাশ্যাপ, চিত্রনাট্যকার কনিকা ধিলন।

বলিউড অভিনেত্রীদের মধ্যে সম্প্রতি বিয়ে করেছেন রাকুল প্রীত সিং ও কৃতি খারবান্দা। সেই তালিকায় তাপসী পান্নুর নাম যুক্ত হলো।

তাপসী পান্নুকে সর্বশেষ রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে দেখা গেছে। তার হাতে এখন আছে ‘ফির আয়ি হাসিন দিলরুবা’, ‘ও লাড়কি হ্যায় কাহা?’ এবং ‘খেল খেল মে’।

পড়া চালিয়ে যান

বলিউড

পুলকিত-কৃতির বিয়ের ছবি, কী লিখলেন নবদম্পতি

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের দুই তারকা পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা। গতকাল (১৫ মার্চ) বিয়ে করলেও একদিন পর সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন দু’জনে। এরমধ্যে একটিতে দেখা গেছে, কনের গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিচ্ছেন বর।

গতকাল (১৬ মার্চ) ইনস্টাগ্রামে পুলকিত ও কৃতি একই অনুভূতি জানিয়েছেন। তারা লিখেছেন, ‘রোদ ঝলমলে নীল আকাশ থেকে ভোরের শিশির, জীবনের ভালো-মন্দ যেকোনো সময়ে শুধুই তুমি। জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত আমার প্রতিটি হৃদস্পন্দনে শুধুই তুমি।’

পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

গোলাপি লেহাঙ্গার সঙ্গে মানানসই কুন্দনের গয়না পরেছেন কৃতি খারবান্দা। পুলকিতের পরনে পেস্তা রঙের শেরওয়ানি আর মাথায় পাগড়ি। শেরওয়ানিতে ‘গায়ত্রী মন্ত্র’ ছাপা। কনের লেহাঙ্গার সঙ্গে মিলিয়ে পাগড়িতে আছে গোলাপি সুতার কাজ। সংগীতানুষ্ঠান, গায়ে হলুদ, ককটেল পার্টি ও বিয়েসহ চার দিনব্যাপী জমকালো আয়োজন ছিলো দিল্লি এনসিআরের কাছে আইটিসি গ্র্যান্ড ভারত হোটেলে।

‘বীরে কি ওয়েডিং’ (২০১৮) সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান পুলকিত ও কৃতি খারবান্দা। এরপর ‘পাগলপান্তি’ (২০১৯) ও ‘তেইশ’ (২০২০) সিনেমায় তাদের একত্রে দেখা গেছে। বিয়ের মধ্য দিয়ে সফল পরিণতি পেলো তাদের প্রেম। দু’জনেরই জন্ম দিল্লিতে। তাই বিয়ের যাবতীয় অনুষ্ঠান এই শহরেই করা হয়েছে।

পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড থেকে বিয়েতে উপস্থিত ছিলেন হাতেগোনা অতিথি। পুলকিত অভিনীত ‘ফুকরে’ সিনেমার অভিনয়শিল্পীদের মধ্যে রিচা চড্ডা ও আলি ফজল দম্পতিকে দেখা গেছে। এছাড়া ফারহান আখতার ও শিবানি দান্ডেকর, সংগীতশিল্পী মিকা সিং নিমন্ত্রিত অতিথি ছিলেন।

৪০ বছর বয়সী পুলকিত সম্রাটের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে বলিউড সুপারস্টার সালমন খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরাকে ভালোবেসে বিয়ে করেন তিনি। সালমানের হাত ধরে ২০১২ সালে বড় পর্দায় সুযোগ পান পুলকিত। তার প্রথম সিনেমা ‘বিট্টু বস’। শ্বেতার সঙ্গে মাত্র একবছরের দাম্পত্য জীবন কেটেছে তার। এরপর ছাড়াছাড়ি হয়ে যায় তাদের।

পুলকিত সম্রাট ও কৃতি খারবান্দা (ছবি: ইনস্টাগ্রাম)

পুলকিত সম্রাটের সিনেমার তালিকায় উল্লেখযোগ্য– ‘ফুকরে’ (২০১৩), ‘জয় হো’ (২০১৪), ‘ও তেরি’ (২০১৪), ‘ডলি কি ডোলি’ (২০১৫), ‘বাঙ্গিস্তান’ (২০১৫), ‘সনম রে’ (২০১৬), ‘জুনুনিয়াত’ (২০১৬), ‘ফুকরে রিটার্নস’ (২০১৭), ‘ফুকরে থ্রি’ (২০২৩)। তার অভিনয় দর্শকদের মন জয় করেছে।

অন্যদিকে ২০০৯ সালে তেলুগু সিনেমা ‘বনি’র মাধ্যমে বড় পর্দায় পা রাখেন কৃতি খারবান্দা। ২০১৬ সালে ‘রাজ়: রিবুট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। ৩৩ বছর বয়সী এই তারকার ক্যারিয়ারে আরো আছে ‘শাদি মে জ়রুর আনা’ (২০১৭), ‘কারবান’ (২০১৮), ‘ইয়ামলা পাগলা দিওয়ানা: ফির সে’ (২০১৮), ‘হাউসফুল ফোর’ (২০১৯), ‘চৌদ্দ ফেরে’ (২০২১)।

পড়া চালিয়ে যান

বলিউড

মধুবালার বায়োপিক আসছে, নায়িকা হচ্ছেন কে?

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

মধুবালা (ছবি: এক্স)

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী মধুবালার বায়োপিক তৈরি হচ্ছে। এর নাম রাখা হয়েছে ‘মধুবালা’। আজ (১৫ মার্চ) সোশ্যাল মিডিয়ায় এই ঘোষণা দিয়েছে সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন্স। এটি পরিচালনা করবেন জাসমিত কে রিন। আলিয়া ভাট অভিনীত ‘ডার্লিংস’ (২০২২) পরিচালনা করে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়ান তিনি।

মধুবালার বায়োপিকে নাম ভূমিকায় কে অভিনয় করবেন তার নাম জানতে নেটিজেনদের মধ্যে কৌতূহল দেখা দিয়েছে। ধারণা করা হচ্ছে, আলিয়া ভাটকে নেওয়া হতে পারে এই চরিত্রে। যদিও নির্মাতারা আনুষ্ঠানিকভাবে কারও নাম ঘোষণা করেননি।

মেয়ের মা হওয়ার জনসমক্ষে খুব কম এসেছেন আলিয়া ভাট।

মধুবালাকে বলা হয় ভারতীয় সিনেমার শুকতারা। বড় পর্দায় কাজ করতে গিয়ে যেসব চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন তিনি, সেগুলো তুলে ধরা হবে বায়োপিকে।

সনি পিকচার্স ইন্টারন্যাশনাল প্রোডাকশন্সের সঙ্গে ‘মধুবালা’ প্রযোজনা করবে ব্রুইং থটস প্রাইভেট লিমিটেডের প্রশান্ত সিং ও মাধুর্য বিনয়। মধুবালার বোন মধুর ব্রিজ ভূষণ এবং অরবিন্দ কুমার মালবিয়া সহ-প্রযোজক হিসেবে থাকবেন।

মধুবালা (ছবি: এক্স)

১৯৪২ সালে ‘বসন্ত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন মধুবালা। ১৯৬০ সালে মুক্তিপ্রাপ্ত ‘মোগল-এ-আজ়ম’ সিনেমায় আনারকলি চরিত্রে তার অভিনয়কে ক্যারিয়ারের সেরা কাজ মনে করা হয়।

ব্যক্তিজীবনে কিংবদন্তি গায়ক-অভিনেতা কিশোর কুমারের সঙ্গে বিয়ের বন্ধনে জড়িয়েছিলেন মধুবালা। মাত্র ৩৬ বছর বয়সে তার জীবনাবসান হয়।

পড়া চালিয়ে যান

সিনেমাওয়ালা প্রচ্ছদ