Connect with us

শুভেচ্ছা

পরিণীতি ও রাঘবের বিয়ের নিমন্ত্রণ কার্ড ভাইরাল

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

পরিণীতি চোপড়া (ছবি: টুইটার)

রাজনীতিবিদ রাঘব চাধার সঙ্গে ঘর বাঁধতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। আগামী ২৩ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। গায়ে হলুদ ও মেহেদি রাঙা সংগীতানুষ্ঠানের পর ২৫ সেপ্টেম্বর প্রেমিকের সঙ্গে মালাবদল করবেন ৩৪ বছর বয়সী এই নায়িকা।

অতিথিদের কাছে পাঠানো বর-কনের নাম সংবলিত বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের নিমন্ত্রণপত্র সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে গেছে। আগামী ৩০ সেপ্টেম্বর পাঁচতারকা হোটেল তাজ চণ্ডীগড়ে রয়েছে এই আয়োজন।

পরিণীতি চোপড়া ও রাঘব চাধার বিয়ের কার্ড (ছবি: টুইটার)

নিমন্ত্রণপত্রে লেখা, ‘আমাদের পরম শ্রদ্ধেয় শ্রী পি.এন. চাধা, শ্রীমতী বিমলা চাধা, শ্রীমতি ঊষা, শ্রী এইচ.এস. সাচদেবার স্বর্গীয় আশীর্বাদে অলকা ও সুনীল চাধা তাদের ছেলে রাঘব চাধা এবং রীনা ও পবন চোপড়ার কন্যা পরিণীতির বিবাহোত্তর সংবর্ধনায় ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তাজ চণ্ডীগড়ে মধ্যাহ্নভোজের জন্য নিমন্ত্রণ।’

জানা গেছে, বিয়েতে জমকালো আবহ থাকলেও সবই সম্পন্ন হবে ঘরোয়া পরিসরে। সেক্ষেত্রে দুই পরিবারের সদস্য, তাদের ঘনিষ্ঠজন ও বন্ধুদের উপস্থিতিতে পরিণীতির কপালে সিঁদুরে রাঙাবেন রাঘব। সব মিলিয়ে ২০০ জন অতিথির জন্য ব্যবস্থা থাকছে।

পরিণীতি চোপড়া ও রাঘব চাধা (ছবি: টুইটার)

আশা করা হচ্ছে, বিয়েতে ৫০ জনের বেশি ভিভিআইপি অতিথি উপস্থিত থাকবেন। কারণ রাঘব চাধা আম আদমি পার্টির (এএপি) জনপ্রিয় সদস্য। তাই অনুষ্ঠানস্থলে অতিথিদের গোপনীয়তা নিশ্চিত করার জন্য ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

রাঘব চাধা ও পরিণীতি চোপড়া (ছবি: টুইটার)

ভিভিআইপি অতিথিদের বিশেষ নিরাপত্তা দেবেন গোয়েন্দা কর্মকর্তারা। তাদের মধ্যে উল্লেখযোগ্য– দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী সিএম ভগবন্ত মান। এছাড়া পরিণীতির চাচাত বোন প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাস আমেরিকা থেকে উড়ে আসবেন।

রাঘব চাধা ও পরিণীতি চোপড়া (ছবি: টুইটার)

গায়ে হলুদ, মেহেদি, সংগীত ও বিয়ের নানান অনুষ্ঠানগুলোর জন্য নয়াদিল্লির পাঁচতারকা হোটেল দ্য লীলা প্যালেস এবং উদয়পুরের নয়নাভিরাম দ্য ওবেরয় উদয়ভিলাস ২৩ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত বিশেষভাবে বরাদ্দ নেওয়া হয়েছে।

পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা গত মে মাসে দিল্লির কাপুরথালা হাউসে জাঁকজমকভাবে বাগদানের আনুষ্ঠানিকতা সেরেছেন।

রাঘব চাধা ও পরিণীতি চোপড়া (ছবি: টুইটার)

এদিকে পরিণীতি চোপড়ার নতুন সিনেমা ‘মিশন রাণীগঞ্জ’ মুক্তি পাবে আগামী ৬ অক্টোবর। এতে তার সহশিল্পী বলিউড তারকা অক্ষয় কুমার। চার বছর আগে ‘কেসারি’তে জুটি বেঁধেছিলেন তারা।

‘মিশন রাণীগঞ্জ’ সিনেমায় দেখা যাবে, ১৯৮৯ সালের নভেম্বরে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পশ্চিম বর্ধমান জেলার আসানসোল শহরের রাণীগঞ্জে ৩৫০ ফুট গভীর কয়লাখনিতে ৬৫ জন শ্রমিকের আটকে পড়ার সত্যি ঘটনা। তাদের জীবিত উদ্ধারের অভিযানে নেতৃত্ব দেন প্রয়াত খনি প্রকৌশলী যশবন্ত সিং গিল। তার নিরলস প্রচেষ্টা ও বীরত্বে সমস্ত প্রতিকূলতা পেরিয়ে কয়লা খনিতে উদ্ধার অভিযান সফল হয়। এ ঘটনা সারা ভারতসহ বিশ্বকে নাড়া দিয়েছিলো।

‘মিশন রাণীগঞ্জ’ সিনেমার পোস্টার (ছবি: পূজা এন্টারটেইনমেন্ট)

‘মিশন রাণীগঞ্জ’ পরিচালনা করেছেন টিনু সুরেশ দেশাই। অক্ষয় কুমারের প্রশংসিত ও ব্যবসাসফল সিনেমা ‘রুস্তম’ (২০১৬) বানিয়েছিলেন তিনি। সাত বছর পর আবার পরিচালকের আসনে বসলেন ৪৯ বছর বয়সী এই নির্মাতা। নতুন সিনেমাটি প্রযোজনা করেছে পূজা এন্টারটেইনমেন্ট।

পরিণীতি চোপড়ার হাতে এখন আরেকটি সিনেমা আছে। এর নাম ‘অমর সিং চামকিলা’। এতে তার সহশিল্পী দিলজিৎ দোশাঞ্জ। পাঞ্জাবি গায়ক-গায়িকা অমর সিং চামকিলা ও অমরজোত কৌরের জীবন অবলম্বনে তৈরি হচ্ছে এটি। আশির দশকে তাদের ভক্তিমূলক গান তুমুল শ্রোতাপ্রিয়তা পায়। ১৯৮৮ সালের ৮ মার্চ স্ত্রী ও ব্যান্ডের দুই সদস্যসহ নিহত হন অমর সিং চামকিলা। সিনেমাটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলি।

শুভেচ্ছা

বাবা হলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

চাষী আলমের কোলে পুত্রসন্তান (ছবি: ফেসবুক)

অভিনেতা চাষী আলম প্রথমবার বাবা হলেন। তার ঘরে এসেছে একটি পুত্রসন্তান। তার ওজন ছিল ৩ দশমিক ২৫ কেজি। মা ও ছেলে উভয়ে সুস্থ আছে। 

ঢাকার একটি হাসপাতালে গতকাল বুধবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটের দিকে চাষীর পুত্রসন্তানের জন্ম হয়। তিনি জানান, আকিকা দিয়ে ছেলে নাম রাখবেন।

চাষী আলম ও তুলতুল ইসলাম (ছবি: ফেসবুক)

চাষীর স্ত্রী তুলতুল ইসলাম সুখবরটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে গিয়ে লিখেছেন, ‘আমাদের জীবনের নতুন ভালোবাসা নুর ফারিস্তাকে দেখুন। জুনিয়র চাষী। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিজের সুবাদে ‘হাবু ভাই’ নামে বেশ জনপ্রিয় চাষী আলম। গত বছরের ২৫ আগস্ট ঢাকার মেয়ে তুলতুল ইসলামের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান তিনি।

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডসে পুরস্কার পেলেন মেহজাবীন-ফারিণ-দর্শনা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) মেহজাবীন চৌধুরী (ছবি: ফেসবুক)

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ২২তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে সুঅভিনয়ের জন্য স্বীকৃতি পেলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, তাসনিয়া ফারিণ ও ওপার বাংলার তারকা দর্শনা বণিক। বাংলাদেশ ও প্রবাসের ২৭ জন শিল্পী-কলাকুশলী ও উদ্যোক্তাদের পুরস্কার দেওয়া হয়েছে এবারের আসরে।

গত ৩০ জুন স্থানীয় সময় রাতে কুইন্সের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে পুরস্কার বিতরণের পাশাপাশি নাচ, গান ও কৌতুক পরিবেশনা উপভোগ করেন দর্শক-অতিথিরা। অনুষ্ঠানটির সঞ্চালনা ছিলেন বাবু জামান ও কণ্ঠশিল্পী জিনাত জাহান মুন্নি।

তাসনিয়া ফারিণ (ছবি: ফেসবুক)

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের আয়োজক শো-টাইম মিউজিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর খান আলম সকল পৃষ্ঠপোষক, শিল্পী-কলাকুশলীসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। আগামীতে বাংলা সংস্কৃতি ও বিনোদনপ্রেমীদের সাড়া পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দর্শনা বণিক (ছবি: ফেসবুক)

২২তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের বিজয়ী তালিকা
আজীবন সম্মাননা: আহমদ শরীফ ও তরিকুল ইসলাম মিতু (যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেতা)
সেরা টিভি অভিনেতা: চঞ্চল চৌধুরী
সেরা টিভি অভিনেত্রী: মেহজাবীন চৌধুরী (দ্য সাইলেন্স)
সেরা ওয়েব সিরিজের অভিনেত্রী: তাসনিয়া ফারিণ (নিকষ)
সেরা ওয়েব ফিল্মের অভিনেত্রী: তানজিন তিশা (পয়জন)
সেরা চলচ্চিত্র অভিনেতা: শাকিব খান (প্রিয়তমা)
সেরা চলচ্চিত্র অভিনেত্রী: তমা মির্জা (সুড়ঙ্গ), মন্দিরা চক্রবর্তী (কাজলরেখা)
সেরা চলচ্চিত্র পরিচালক: রায়হান রাফি (সুড়ঙ্গ), হিমেল আশরাফ (প্রিয়তমা)
বিশেষ পুরস্কার: দর্শনা বণিক, জায়েদ খান
সেরা কৌতুক অভিনেতা: নজরুল ইসলাম
সেরা গায়ক: তাহসান
সেরা গায়িকা: আতিয়া আনিসা
সেরা ফোক গায়িকা: বিন্দু কণা, সুলতানা ইয়াসমিন লায়লা
সেরা সংগীত পরিচালক ও গীতিকবি: কবির বকুল
প্রবাসের উদীয়মান কণ্ঠশিল্পী: নিপা জামান, রানো নওয়াজ ও অনিক রাজ
ইয়াংস্টার ইউটিউবার: প্রিসিলা
সেরা নারী উদ্যোক্তা: অনুভা শাহীন হোসেন
সেরা উদ্যোক্তা: শাহ নেওয়াজ (সিইও, গোল্ডেন এজ হোম কেয়ার), রুহিন হোসেন (সিইও, রিভারটেল), নাসির সবুজ (সিইও, এসএনএস হোম লোন)

পড়া চালিয়ে যান

শুভেচ্ছা

বিয়ে করলেন সালহা খানম নাদিয়া, বর একজন মডেল-অভিনয়শিল্পী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। বরের নাম সালমান আরাফাত। তার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবরটি জানিয়েছেন তিনি। গতকাল (২১ জুন) ঢাকায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের পর বরের সঙ্গে তোলা ছবি নিজের ফেসবুক প্রোফাইলে যুক্ত করে সালহা খানম নাদিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ এরপর কভার ফটোতে দুই পরিবারের সঙ্গে তোলা একটি ছবি রেখে তিনি আবার স্ট্যাটাস দিয়েছেন, ‘আলহামদুলিল্লাহ।’

জানা গেছে, সালমান আরাফাত বিনোদন অঙ্গনে নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত অভিনয় করেন।

বিয়েতে সালহা খানম নাদিয়া ও সালমান আরাফাত (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

সালহা খানম নাদিয়ার ফেসবুক পোস্টে বিনোদন অঙ্গনের সহকর্মীসহ শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা অভিনন্দন আর শুভকামনা জানিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য– গায়িকা আঁখি আলমগীর, অভিনেত্রী মনিরা আক্তার মিঠু, নাজনীন হাসান চুমকী, তানজিকা আমিন, ঊর্মিলা শ্রাবন্তী কর, শামীমা তুষ্টি, শাহনাজ খুশী, অভিনেতা সুমিত সেনগুপ্ত, মিলন ভট্টাচার্য, নির্মাতা চয়নিকা চৌধুরী, সাগর জাহানসহ অনেকে।

দুই পরিবারের মাঝে নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

বিনোদন অঙ্গনে ১৫ বছর ধরে কাজ করছেন সালহা খানম নাদিয়া। বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন, নাটকে নিয়মিত কাজ করেছেন। ওটিটিতে ভিকি জাহেদের ‘রেডরাম’ ওয়েব ফিল্মে দেখা গেছে তাকে। বড় পর্দায় রেদওয়ান রনির ‘আইসক্রিম’ তার অভিনীত প্রথম সিনেমা। এছাড়া কলকাতায় ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। শোবিজে কাজের পাশাপাশি পারিবারিক ব্যবসায় সময় দেন এই তারকা।

পড়া চালিয়ে যান
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ