Connect with us

গান বাজনা

শ্রেয়া ঘোষালের সঙ্গে আসিফের বাংলা ও হিন্দি গান

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শ্রেয়া ঘোষাল (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতের প্রখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষালের সঙ্গে একটি করে নতুন বাংলা ও হিন্দি গান গাইবেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। ইতোমধ্যে সব পরিকল্পনা চূড়ান্ত।

আজ (১৩ নভেম্বর) বিকেলে সোশ্যাল মিডিয়ায় আসিফ লিখেছেন, ‘মাস তিনেক ধরে শ্রেয়া ও আমার দ্বৈত গানের প্রজেক্ট নিয়ে আলোচনা চলছিল। অবশেষে একটি হিন্দি ও একটি বাংলা গান করার সিদ্ধান্ত হয়েছে। আশা করছি, ভালো কিছুই হবে। মুম্বাই গিয়ে ভয়েস ট্রেনিং নিয়েই রেকর্ডিং করবো।’

আসিফ আকবর (ছবি: ইনস্টাগ্রাম)

শ্রেয়ার প্রতি মুগ্ধতা প্রকাশ করতে আসিফ যোগ করেন, ‘শ্রেয়া ঘোষাল গত দেড় দশকে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। পাঁচবার ভারতের জাতীয় পুরস্কার পাওয়া শ্রেয়া ঘোষালের গায়কীর ভক্ত আমি। বৈচিত্র্যময় গায়কীর এই শিল্পীর কণ্ঠের জাদুতে বিমোহিত সারাবিশ্ব।’

শ্রেয়া ঘোষাল (ছবি: ইনস্টাগ্রাম)

আসিফ উল্লেখ করেন, আগামী ২৪ নভেম্বর মুম্বাইয়ে হিন্দি গানটিতে কণ্ঠ দেবেন শ্রেয়া। গত কয়েকদিন ধরে অসুস্থ থাকলেও নিজেকে ফিট মনে হলে আসিফ মুম্বাই গিয়েই রেকর্ডিংয়ে অংশ নেবেন। এর কথা লিখেছেন রবি বাসনেত। সুর ও সংগীত পরিচালনা করেছেন রাজিব রায় চৌধুরী ও মনোতোষ দেঘরিয়া। ফ্রান্সের বিলিভ মিউজিকের প্রযোজনা হিসেবে তৈরি হবে এটি। আসিফের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে এই গান।

আসিফ আকবর (ছবি: ইনস্টাগ্রাম)

ভারতীয় গায়িকাদের মধ্যে কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে আসিফের দ্বৈত অ্যালবাম ‘মিলন’ ২০০৩ সালে সাউন্ডটেক থেকে প্রকাশিত হয়। মনোয়ার হোসাইন টুটুলের সুরে সেসব গান এখনো শ্রোতাদের ভালো লাগার তালিকায় আছে।

শ্রেয়া ঘোষাল (ছবি: ইনস্টাগ্রাম)

বাংলাদেশে সর্বশেষ ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। এটি লিখেছেন সাধনা আহমেদ, সুর ও সংগীত পরিচালনা করেছেন শান্তনু মৈত্র।

সিনেমাওয়ালা প্রচ্ছদ